বাংলা নিউজ > ক্রিকেট > Pat Cummins: স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, ব্যাটিং-বোলিংয়ের পাশাপাশি করতে হল কিপিংও- ভিডিয়ো

Pat Cummins: স্কুলের মাঠে কচিকাঁচাদের সঙ্গে ক্রিকেটে মাতলেন কামিন্স, ব্যাটিং-বোলিংয়ের পাশাপাশি করতে হল কিপিংও- ভিডিয়ো

হায়দরাবাদে কচিকাঁচাদের সঙ্গে সময় কাটালেন কামিন্স। ছবি- টুইটার।

Pat Cummins, SRH, IPL 2024: আইপিএল ২০২৪-এর ফাঁকে হায়দরাবাদের স্কুল ছাত্র-ছাত্রীদের সঙ্গে সময় কাটালেন সানরাইজার্স দলনায়ক প্যাট কামিন্স।

প্যাট কামিন্সকে দলে নিতে সানরাইজার্স হায়দরাবাদ খরচ করেছে ২০ কোটি ৫০ লক্ষ টাকা। তাঁদের খরচ করা একটি টাকাও যে বৃথা যায়নি, সেটা এতদিনে বুঝে গিয়েছে সানরাইজার্স শিবির। কামিন্সের নেতৃত্বে হায়দরাবাদ এবছর যে রকম উদ্দীপ্ত ক্রিকেট খেলেছে, তা নিঃসন্দেহে চমকপ্রদ।

মাঠের ভিতর আগ্রাসী ক্রিকেটে সমর্থকদের বিস্তর আনন্দ বিলিয়েছেন কামিন্সরা। তবে সানরাইজার্স দলনায়ক নিজের গতিবিধি বাউন্ডারির মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। মাঠের বাইরেও তিনি হায়দরাবাদের মানুষকে খুশি উপহার দেন।

সম্প্রতি কামিন্সকে হায়দরাবাদের স্কুল ছাত্র-ছাত্রীদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। শিশুদের সঙ্গে ক্রিকেট খেলাতেও মেতে ওঠেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী দলনায়ক। শুধু কয়েকটা বল ছুঁড়েই দায় সারা নয়, বরং কখনও কামিন্সকে ব্যাটারের ভূমিকায় দেখা যায়, আবার কখনও উইকেটকিপিং করেন তিনি। আম্পায়ারিং করতেও কুণ্ঠা বোধ করেননি সানরাইজার্স দলনায়ক।

আরও পড়ুন:- Punjab Kings New Captain: শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল

কচিকাঁচাদের সঙ্গে কামিন্সের ক্রিকেট খেলার ভিডিয়ো দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। কামিন্সকে ছাত্র-ছাত্রীদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায়। সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:- Hardik Pandya Suspended: রোহিতদের জরিমানা, মরশুম শেষে হার্দিক পান্ডিয়াকে নির্বাসিত করল BCCI

সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল ২০২৪-এর ১৩ ম্যাচে ৭টি জয় তুলে নেয়। তাদের একটি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। ১৫ পয়েন্ট সংগ্রহ করা মাত্রই হায়দরাবাদ চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের প্লে-অফের টিকিট নিশ্চিত করে। তারা তৃতীয় দল হিসেবে প্লে-অফের যোগ্যতা অর্জন করে।

রবিবার ঘরের মাঠ উপ্পলে সানরাইজার্স তাদের শেষ লিগ ম্যাচে মাঠে নামছে। প্রতিপক্ষ পঞ্জাব কিংস। এই ম্যাচ জিতলে হায়দরাবাদের সংগ্রহ দাঁড়াবে ১৪ ম্যাচে ১৭ পয়েন্ট। সেক্ষেত্রে রাজস্থান রয়্যালস তাদের শেষ লিগ ম্যাচে কেকেআরের কাছে হেরে গেলে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থেকে প্লে-অফের বৃত্তে প্রবেশ করবেন প্যাট কামিন্সরা।

আরও পড়ুন:- Rohit-Goenka Equation: লোকেশকে ছাঁটতে পারে লখনউ, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর জল্পনা এই ছবি ঘিরে

সুতরাং, ইতিমধ্যেই প্লে-অফের টিকিট নিশ্চিত হলেও হায়দরাবাদের কাছে তাদের শেষ লিগ ম্যাচটি গুরুত্বহীন নয় মোটেও। লিগ টেবিলের প্রথম দুইয়ে থাকতে পারলে প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামার সুযোগ পাওয়া যাবে। সেক্ষেত্রে একটি ম্যাচ হারলেও দ্বিতীয় কোয়ালিফায়ার জিতে ফাইনালে ওঠার সুযোগ মিলবে।

অর্থাৎ, ফাইনালে ওঠার জোড়া প্রয়াস করা যাবে পয়েন্ট তালিকার প্রথম দুইয়ে থেকে লিগপর্ব শেষ করতে পারলে। বলা বাহুল্য, সানরাইজার্সের নজর এখন সেদিকেই। ঘরের মাঠে ম্যাচ বলে হোম অ্যাডভান্টেজ পাবেন প্যাট কামিন্সরা। তার উপর পঞ্জাব কিংস শেষ ম্যাচে পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে নামতে পারবে না। জিতেশ শর্মার নেতৃত্বে ভারতীয় নির্ভর দল নিয়ে পঞ্জাবকে খেলতে হবে শেষ ম্যাচ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.