বাংলা নিউজ > ক্রিকেট > বোনের বিয়েতে হাউহাউ করে কেঁদে ভাসালেন লঙ্কার দাপুটে অলরাউন্ডার হাসারাঙ্গা- ভিডিয়ো

বোনের বিয়েতে হাউহাউ করে কেঁদে ভাসালেন লঙ্কার দাপুটে অলরাউন্ডার হাসারাঙ্গা- ভিডিয়ো

বোনকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, হাসরাঙ্গা তাঁর ছোট বোনকে শক্ত করে আলিঙ্গন করে রেখেছেন। ভাই-বোন মিলে চোখের জলে ভাসছেন। মুহুর্তটি নিঃসন্দেহে মর্মস্পর্শী। ওখানে উপস্থিত লোকেরা ভাই-বোনকে সান্ত্বনা দিচ্ছেন। হাউহাউ করে কাঁদছিলেন হাসারাঙ্গা। বারবার চোখের জল মুছছিলেন তিনি।

শ্রীলঙ্কার তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা তাঁর বোনের বিয়ের সময়ে একেবারে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। হাসারাঙ্গা তাঁর বোন চাথু ডি'সিলভার বিয়ে উপলক্ষে একেবারে চোখের জলে ভেসে গিয়েছেন। তাঁর এই কান্নার ভিডিয়ো দেখে সকলেরই মনে নাড়া দিয়েছে। দাপুটে ক্রিকেটারের বোনের প্রতি ভালোবাসাই এতে প্রকাশ পেয়েছে।

একজন ভক্ত ওয়ানিন্দু হাসারাঙ্গার ভিডিয়োটি পোস্ট করেছে। আর সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে। সেই ক্লিপটিতে দেখা গিয়েছে, হাসরাঙ্গা তাঁর ছোট বোনকে শক্ত করে আলিঙ্গন করে রেখেছেন। ভাই-বোন মিলে চোখের জলে ভাসছেন। মুহুর্তটি নিঃসন্দেহে মর্মস্পর্শী। ওখানে উপস্থিত লোকেরা ভাই-বোনকে সান্ত্বনা দিচ্ছেন। হাউহাউ করে কাঁদছিলেন হাসারাঙ্গা। বারবার চোখের জল মুছছিলেন তিনি।

ভিডিয়োটি পোস্ট হওয়ার পরেই একাধিক মন্তব্য, ইমোজি বর্ষণ হতে শুরু করে। সকলেই ক্রিকেটারের আবেগের সঙ্গে নিজেদের মিলিয়ে আবেগপ্রবণ হয়েছেন। অনেকে আবার বোনের বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এবং নব দম্পতির মঙ্গল কামনা করেছেন।

আরও পড়ুন: রাহুল খেলবেন, নাকি ইশান? কী হবে বাবরদের বিরুদ্ধে ভারতের ব্যাটিং অর্ডার?

ওয়ানিন্দু হাসরাঙ্গা তাঁর ইনস্টাগ্রামে বোনের জমকালো বিয়ের অনুষ্ঠানের একটি ছবি দিয়েছেন। ছবিতে, শ্যুট পরিহিত ক্রিকেটারকে নবদম্পতির সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। বোনের বিয়ের দিন নিজের অনুভূতি শেয়ার করে হাসারাঙ্গা ক্যাপশনে লিখেছেন, ‘আমি তোমাকে কতটা ভালোবাসি, সেটা ভাষায় প্রকাশ করে বোঝাতে পারব না। তোমার জীবনের নতুন যাত্রায পথে সব সময়ে তুমি সুখে এবং আনন্দে থাক। তুমি এখনও আমার বোনই আছো, আর সারা জীবন থাকবেও।’ হাসরাঙ্গার বোনকে তাঁর দেশ-বিদেশ জোড়া ভক্তরা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমেই ভালোবাসা এবং আশীর্বাদ জানিয়েছেন।

হাসারাঙ্গা লঙ্কা প্রিমিয়ার লিগে একটি স্বপ্নের মরশুম শেষ করেছেন। যেখানে তিনি বি-লাভ ক্যান্ডির অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। হাসারাঙ্গা শুধুমাত্র ফ্র্যাঞ্চাইজিকে তাদের প্রথম শিরোপা জেতাতেই নেতৃত্ব দেননি, বরং দলের এই সাফল্যে তাঁর অপরিসীম অবদানের জন্য টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কারও পেয়েছেন।

আরও পড়ুন: উমরান, যশ দয়াল, অনিকেত সহ Asia Cup আর ODI World Cup-এর প্রস্তুতির জন্য ১৫ জন নেট বোলারকে নিল টিম ইন্ডিয়া

তিনি শীর্ষস্থানীয় রান-স্কোরার হিসেবে টুর্নামেন্ট শেষ করেছেন। ১০ ম্যাচে ১৮৯-এর অসামান্য স্ট্রাইক রেটে ২৭৯ রান সংগ্রহ করেছেন। হাসরাঙ্গাও সর্বোচ্চ উইকেট শিকারীও হয়েছেন। তিনি ১৯টি উইকেট নিয়েছেন। তবে ফাইনাল ম্যাচটি তিনি চোটের জন্য খেলতে পারেননি।

এলপিএলে খেলার সময়ে অলরাউন্ডারের উরুতে স্ট্রেনের কারণে এশিয়া কাপের প্রথম কয়েকটি খেলাযতেও হাসরাঙ্গা অনিশ্চিত হয়ে পড়েছেন। অন্য প্রথম দলের খেলোয়াড় দুষ্মন্ত চামেরাও ফ্র্যাঞ্চাইজি প্রতিযোগিতার সময় দুর্ভাগ্যজনক ভাবে চোট পেয়েছিলেন এবং আন্তর্জাতিক টুর্নামেন্টের জন্য তিনিও অনিশ্চিত হয়ে পড়েছেন। আগামী ৩১ অগস্ট বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপে তাদের অভিযান শুরু করবে শ্রীলঙ্কা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.