বাংলা নিউজ > ক্রিকেট > IND vs PAK: সকাল থেকে উঠেছে রোদ, বেলা বাড়লেই হবে না তো বৃষ্টি? কেমন থাকবে কলম্বো আবহাওয়া

IND vs PAK: সকাল থেকে উঠেছে রোদ, বেলা বাড়লেই হবে না তো বৃষ্টি? কেমন থাকবে কলম্বো আবহাওয়া

কলম্বোতে সকালে উঠেছে সূর্য। ছবি- টুইটার

কেমন থাকবে কলম্বোর আবহাওয়া? এটাই এখন প্রশ্ন ক্রিকেট প্রেমীদের মনে। ফের ভেস্তে যাবে না তো ভারত-পাক ম্যাচ।

এশিয়া কাপে সবচেয়ে বড় চিন্তার কারণ হয়ে উঠেছে শ্রীলঙ্কার আবহাওয়া। প্রায় প্রতিটি ম্যাচেই বৃষ্টি হচ্ছে। এমনকী একাধিক ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছে। যার মধ্যে রয়েছে ভারত বনাম পাকিস্তান ম্যাচও। গ্রুপ পর্বের সেই ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। দুই দলই ১ পয়েন্ট সংগ্রহ করে সেই ম্যাচ থেকে। যে কোনও দলকেই কার্যত চাপে ফেলে দিচ্ছেন বরুণ দেব।

এই পরিস্থিতিতে ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য রিজার্ভ ডে ঘোষণা করেছে এসিসি। যদি কোনও কারণে আজ অর্থাৎ রবিবার বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে যায়, তাহলে সোমবার সেই ম্যাচটি হবে। অর্থাৎ ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। ফলে কোনও কারণে ভেস্তে গেলে তা সোমবার হবে। তবে দুই দলই চাইছে যাতে এই ম্যাচ রবিবারই শেষ হয়ে যায়। রিজার্ভ ডে না গড়ায়।

কলম্বোয় আপাতত স্বস্তির খবর মিললেও বৃষ্টির ভ্রুকুটি রয়েছে। যদিও সকালে পরিস্কার আকাশ এবং সঙ্গে সূর্য দেখা দিয়েছে। এই মুহূর্তে আবহাওয়ার পরিস্থিতি যা তাতে অনেকটাই স্বস্তি মিলেছে। কিন্তু বেলা বাড়তেই পরিস্থিতি যে বদলাতে পারে তা আশঙ্কা করা হচ্ছে। কলম্বোর আবহাওয়া দফতর সূত্রে খবর বেলার ১টার পর বৃষ্টি হতে পারে। যা অনেকটা সময় ধরেই চলবে। বৃষ্টির ভ্রুকুটি শুনতেই চিন্তার ভাজ পড়েছে ভারত এবং পাকিস্তান দলের কপালে।

কারণ লম্বা টুর্নানামেন্ট চলছে। এরপর ঘরের মাটিতে অজিদের বিরুদ্ধে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। তারপরই আবার বিশ্বকাপ। স্বাভাবিক ভাবেই রিজার্ভ ডে-তে ম্যাচ গড়ালে ক্রিকেটারদের ক্লান্তি যে গ্রাস করবে তা বলার অপেক্ষা রাখে না। তবে পরিস্থিতি যাই হোক না কেন দুই দলকেই ম্যাচ খেলতে হবে। যদিও দুই দলের সমর্থকরা চাইছে ম্য়াচ হোক। কারণ ভারত এবং পাকিস্তান এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী এশিয়া কাপ বা আইসিসির ইভেন্ট ছাড়া একে অপরের মুখোমুখি হয়নি। এই হাইভোল্টেজ ম্যাচ দেখার জন্য মুখিয়ে রয়েছেন সমর্থকরা।

যদিও এই এশিয়া কাপের প্রথম ম্যাচে ভেস্তে গিয়েছে বৃষ্টির জন্য। দুই দলের লড়াই দেখতে পায়নি কেউ। ফলে সবাই চাইছে যাতে সুপার ফোরের ম্যাচ হয়। ঠিক সেই কারণেই এই ভারত-পাক ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখার সিদ্ধান্ত নিয়েছে এসিসি।

(এশিয়া কাপের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/cricket/asia-cup)

ক্রিকেট খবর

Latest News

বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.