বাংলা নিউজ > ক্রিকেট > IPL-এর ম্যাচে মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে প্রণামের জের, গারদে ঠাই ক্রিকেটভক্তের

IPL-এর ম্যাচে মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে প্রণামের জের, গারদে ঠাই ক্রিকেটভক্তের

আইপিএলের ম্যাচে ধোনিকে জড়িয়ে ধরেছেন ভক্ত। ছবি- এপি (AP)

IPL-এর ম্যাচে মহেন্দ্র সিং ধোনির পা ছুঁয়ে প্রণামের জের, গারদে ঠাই ক্রিকেটভক্তের। গুজরাটের বিরুদ্ধে ম্যাচে চেন্নাইয়ের ইনিংসের শেষ ওভারে মাহিকে প্রণাম করতে মাঠে ঢুকে পড়েন এক যুবক।

সময়টা সত্যি ভালো যাচ্ছে না মহেন্দ্র সিং ধোনি এবং তাঁর ভক্তদের। প্রীয় ক্রিকেটারের ব্যাটে রান নেই। শারীরিকভাবে ফিট নয়। তবুও ভক্তদের কথা ভেবেই খেলছেন ম্যাচ। পিঠে এবং পায়ে মাঝে মধ্যেই ব্যথা অনুভব করছেন। পরিস্থিতি যা তাতে খুব বেশি বল ব্যাটিং করতেও আসতে পারছেন না তিনি। যদিও তাঁর সমর্থকদের মধ্যে সে নিয়ে খুব বেশি চিন্তা নেই। কারণ তাঁদের মূল উদ্দেশ্যই মাহিকে চোখের সামনে থেকে দেখা। ফর্মে থাকুন বা না থাকুন, দলে ধোনির থাকাটায় সমর্থকদের কাছে বড় ব্যাপার। তাই গুজরাট টাইটান্সের বিপক্ষে ম্যাচ হারছে চেন্নাই, জেনেও ধোনিকে প্রণাম করতে মাঠে ঢুকে যান এক সমর্থক। এরপর তাঁঁকে নিরাপত্তারক্ষীরা এসে সরিয়ে নিয়ে যান। সেই ভক্তের বিরুদ্ধেই এবার রুজু হল মামলা। 

কোয়ার্টার ফাইনালে স্বপ্নভঙ্গ, সৌদি স্ম্যাশ থেকে বিদায় মনিকা বাত্রার

অনেকেই মহেন্দ্র সিং ধোনি সম্পর্কে তীর্যক মন্তব্য করছেন সাম্প্রতিক পারফরমেন্সের জন্য। তাঁদের মতে, ধোনির এত পরের দিকে ব্যাট করতে নামার থেকে না খেলা ভালো। কেউ কেউ বলছেন, ম্যাচ হারার পর ধোনি নামছেন। কারোর মতে, ধোনির ব্যাট করতে আসা শুধুই সমর্থকদের খুশি করার জন্য, এর সঙ্গে দলের কোনও সম্পর্কই নেই। এসবের মাঝেই ভারতের বিশ্বকাপজয়ী তারকা চেষ্টা করছেন নিজের সেরাটা দেওয়ার। কিন্তু আধা ফিট ধোনির পক্ষে সব ম্যাচে তা সম্ভব হচ্ছে না। সমালোচকরা তাঁর ব্যাথা উপেক্ষা করে সমালোচনা করলেও সমর্থকরা কিন্তু এখনও মাহিকে মাথায় তুলেই রেখেছেন, সেটাই দেখা গেল গুজরাট ম্যাচে চেন্নইয়ের ইনিংসের শেষ ওভারে, যখন ধোনিকে প্রণাম করে তাঁকে জড়িয়ে ধরলেন মাঠের নিরাপত্তা বলয় টপকে আসা এক ক্রিকেটভক্ত।

দুরন্ত ছন্দ অব্যাহত, সৌদি স্ম্যাশের কোয়ার্টারে মনিকা বাত্রা-ভিডিয়ো

সেই ক্রিকেটভক্তকে দেখে প্রথমে মজা করে দৌড়ালেও এরপর মাহি তাঁকে আলিঙ্গন করেন। সেই ভক্ত প্রণাম করার পর তাঁকে নিরাপত্তারক্ষীদের হাত থেকে বাঁচানোরও চেষ্টা করেন। পরে অবশ্য তাঁকে গ্রেফতার করে আহমেদাবাদ পুলিশ। তাঁদের পক্ষ থেকে এসিপি দিগ্বিজয় সিং রানা জানান, ‘ ছেলেটি বিএ ফাইনাল বর্ষের ছাত্র, ওর নাম জয় ভারত। গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচে মাঠে ঢুকে পড়েছিল। খেলা তখন সামান্য কিছুক্ষণের জন্য স্থগিত ছিল। আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি ওর অন্য কোনও উদ্দেশ্য ছিল না। অবৈধভাবে মাঠে ঢোকার জন্য এবং নিরাপক্তা বলয় লঙ্ঘন করার জন্য এক মামলা রুজু হয়েছে’। 

পিছিয়ে পড়েও দুরন্ত কামব্যাক, বায়ার্নকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল

ধোনির বিরুদ্ধে রাহুল তেওয়াতিয়া গুজরাট ম্যাচে রিভিউ নেওয়ার সময় এই ঘটনাটি ঘটে। এদিকে রবিবার ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। ঘরের মাঠে তাঁদের প্রতিপক্ষ রাজস্থান। এই ম্যাচ জিতলে প্লে অফের দৌড়ে থাকবে মাহির সিএসকে, কিন্তু হেরে গেলেই রাস্তা কঠিন হয়ে যাবে তাঁদের। 

ক্রিকেট খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.