বাংলা নিউজ > ক্রিকেট > Bengal Pro T20 League: সুরজের আগুনে জৌলুস হারাল ডায়মন্ড, বাংলার টি-২০ লিগের প্রথম ম্যাচেই হার মনোজ তিওয়ারিদের

Bengal Pro T20 League: সুরজের আগুনে জৌলুস হারাল ডায়মন্ড, বাংলার টি-২০ লিগের প্রথম ম্যাচেই হার মনোজ তিওয়ারিদের

বাংলার টি-২০ লিগের প্রথম ম্যাচেই হার মনোজদের। ছবি- সিএবি।

Siliguri Strikers vs Harbour Diamonds, Bengal Pro T20 League 2024: শিলিগুড়ি স্ট্রাইকার্সের কাছে হারবার ডায়মন্ডস পরাজিত হওয়ায় ব্যর্থ হয় প্রয়াস রায় বর্মনের ব্যাটে-বলে অনবদ্য লড়াই।

বাংলার নতুন টি-২০ লিগের শুরুতেই হার মনোজ তিওয়ারিদের। মঙ্গলবার শুরু হয় বেঙ্গল প্রো টি-২০ লিগ। উদ্বোধনী ম্যাচেই হারবার ডায়মন্ডসকে উত্তেজক লড়াইয়ে পরাজিত করে শিলিগুড়ি স্ট্রাইকার্স।

ইডেনে টুর্নামেন্টের প্রথম ম্যাচে টস জেতেন হারবার ডায়মন্ডসের ক্যাপ্টেন মনোজ। তিনি শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান ঋত্বিক রায়চৌধুরীর নেতৃত্বাধীন শিলিগুড়ি স্ট্রাইকার্সকে। শিলিগুড়ি ১৯.৩ ওভারে ১৪১ রানে অল-আউট হয়ে যায়।

দলের হয়ে সব থেকে বেশি ৪৪ রান করেন শান্তনু। যদিও তিনি ৪১টি বল খরচ করেন। মারেন ৩টি চার ও ১টি ছক্কা। ১৮ বলে ৩১ রানের আগ্রাসী ইনিংস খেলেন অঙ্কুর পাল। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ২টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ২০ রান করেন বিকাশ সিং।

এছাড়া ৩টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ১৭ রান করেন বিশাল ভাটি। বাকিরা কেউই দুই অঙ্কের রান করতে পারেননি। অভিষেক রামন ৫, যুবরাজ ৫, তরুণ ৬, আকাশ দীপ ৪, সুরজ জসওয়াল ৩, রাজকুমার পাল ২ ও ক্যাপ্টেন ঋত্বিক ১ রানের যোগদান রাখেন।

আরও পড়ুন:- Max O'Dowd Creates World Record: মাত্র ২ রানে আউট হয়েও এমন এক বিশ্বরেকর্ড গড়লেন ম্যাক্স ও'দাউদ, যা গর্বিত করবে সকলকে

হারবার ডায়মন্ডসের হয়ে ২৮ রানে ৩টি উইকেট নেন প্রয়াস রায় বর্মন। অরিত্র চট্টপাধ্যায় নেন ২৭ রানে ২টি উইকেট। ২৫ রানে ২টি উইকেট নেন আমন সিং শেখাওয়াত। মহম্মদ কাইফ ও অনুরাগ তিওয়ারি ১টি করে উইকেট পকেটে পোরেন। ক্যাপ্টেন মনোজ ১ ওভার বল করে ৫ রান খরচ করেন। যদিও কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- Towhid Criticizes Umpiring Standard: ওই ৪ রান পেলে… দক্ষিণ আফ্রিকার কাছে হেরে আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রশ্ন তুললেন তৌহিদ

জবাবে ব্যাট করতে নেমে হারবার ডায়মন্ডস ১৯.৫ ওভারে ১৩৩ রানে অল-আউট হয়ে যায়। ৮ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে শিলিগুড়ি স্ট্রাইকার্স। বাদল সিং ২২ বলে ৩৭ রান করেন। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। প্রয়াস ব্যাট হাতেও নজর কাড়েন। তিনি ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ৩২ রান করেন। ক্যাপ্টেন মনোজ ১৩ বলে ৪ রান করে আউট হন। ৮ বলে ৪ রান করেন সায়ন।

আরও পড়ুন:- PAK vs CAN: ইংলিশ দলের মতো ‘অন্য জায়গায়’ তো যাচ্ছে না! বাবরদের রাত-বিরেতে ক্যাফেতে

শিলিগুড়ি স্ট্রাইকার্সের সুরজ জসওয়াল ৩.৫ ওভারে ২৯ রান খরচ করে ৪টি উইকেট তুলে নেন। ৩১ রানে ৩টি উইকেট নেন রাজকুমার পাল। ১টি করে উইকেট সংগ্রহ করেন আকাশ দীপ, বিশাল ভাটি ও বিকাশ সিং। ম্য়াচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন সুরজ জসওয়াল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.