বাংলা নিউজ > ক্রিকেট > 6,4,6,6,2,6: ঝোড়ো হাফ-সেঞ্চুরির পথে এক ওভারে ৩০ রান সুরজের, মাত্র ১৯ বলে ধ্বংসাত্মক অর্ধশতরান রাহুল ত্রিপাঠীর- ভিডিয়ো

6,4,6,6,2,6: ঝোড়ো হাফ-সেঞ্চুরির পথে এক ওভারে ৩০ রান সুরজের, মাত্র ১৯ বলে ধ্বংসাত্মক অর্ধশতরান রাহুল ত্রিপাঠীর- ভিডিয়ো

ঝোড়ো হাফ-সেঞ্চুরি সুরজ ও ত্রিপাঠীর। ছবি- এমপিএল টুইটার।

Maharashtra Premier League 2024: মহারাষ্ট্র প্রিমিয়র লিগে ধুন্ধুমার ক্রিকেট উপহার দিলেন সুরজ শিন্ডে, রাহুল ত্রিপাঠীরা।

চলতি মহারাষ্ট্র প্রিমিয়র লিগ যত শেষর দিকে এগোচ্ছে, ব্যাট-বলের লড়াই উত্তেজক হচ্ছে ততই। খেতাব জয়ের লক্ষ্যে মরিয়া খেলোয়াড়রা নির্মম ক্রিকেট উপহার দিচ্ছেন অনুরাগীদের। পুণের মহারাষ্ট্র প্রিমিয়র লিগের ২টি ম্যাচে এমনই ধ্বংসাত্মক ক্রিকেটের সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা।

পুণেরি বাপ্পা বনাম রত্নাগিরি জেটস:-

মঙ্গলবার পুণেতে লিগের ২৯তম ম্যাচে সম্মুখসমরে নামে পুণেরি বাপ্পা ও রত্নাগিরি জেটস। এই ম্যাচেই ধ্বংসাত্ম হাফ-সেঞ্চুরি করার পথে এক ওভারে ১টি চার ও ৪টি ছক্কা-সহ মোট ৩০ রান তোলেন পুণেরি বাপ্পার সুরজ শিন্ডে।

টস হেরে শুরুতে ব্যাট করতে নামে রত্নাগিরি জেটস। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৮ রান তোলে। উইকেটকিপার নিখিল নায়েক ১৯ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন। তিনি ২টি চার ও ৪টি ছক্কা মারেন। ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২২ বলে ৩৮ রান করেন কিরণ। ২২ বলে ৩৮ রান করেন ধীরাজও। তবে তিনি ৩টি চার ও ৩টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Smriti Mandhana Creates History: পরপর ২টি ODI সেঞ্চুরি, এশিয়ার আর কারও যে রেকর্ড নেই, তেমনই নজির গড়লেন স্মৃতি মন্ধনা

জবাবে ব্যাট করতে নেমে পুণেরি বাপ্পা ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭২ রানে আটকে যায়। ৬ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে রত্নাগিরি জেটস। সুরজ শিন্ডে ২৪ বলে ৫৫ রানের মারকাটারি ইনিংস খেলেন। তিনি ২টি চার ও ৫টি ছক্কা মারেন। ইনিংসের ১২তম ওভারে যোগেশ চাবনের ৬টি বলে যথাক্রমে ৬, ৪, ৬, ৬, ২ ও ৬ রান সংগ্রহ করেন সুরজ। সুতরাং, সেই ওভারে ৩০ রান ওঠে। এছাড়া রুতুরাজ গায়কোয়াড় ১৮ বলে ২৩ রান করে নট-আউট থাকেন। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- WODI-তে ভারতের হয়ে সব থেকে বেশি সেঞ্চুরি, মিতালি রাজের রেকর্ড ছুঁলেন মন্ধনা

কোলাপুর টাস্কার্স বনাম রায়গড় রয়্যালস:-

মঙ্গলবারই পুণেতে লিগের ৩০তম ম্যাচে মুখোমুখি হয় কোলাপুর টাস্কার্স ও রায়গড় রয়্যালস। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে রয়্যালস। মন্দ আবহাওয়ায় ম্যাচ অনুষ্ঠিত হয় ৯ ওভার প্রতি ইনিংসের। রয়্যালস নির্ধারিত ৯ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১০৯ রান সংগ্রহ করে। ক্যাপ্টেন নৌশাদ শেখ ৯ বলে ২৩ রান করেন। তিনি ৫টি চার মারেন। ১৩ বলে ৩৩ রান করেন অজয়। তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Bengal Pro T20 League: ফের শূন্য রানে আউট ঋদ্ধিমান, সুদীপ-প্রিয়াংশুর তাণ্ডবে ব্যর্থ হল শাহবাজের ৯০

পালটা ব্যাট করতে নেমে কোলাপুর টাস্কার্স ৯ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১০৭ রানে আটকে যায়। ২ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে রয়্যালস। ক্যাপ্টেন রাহুল ত্রিপাঠী মাত্র ১৯ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষমেশ ৬টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৬ বলে ৬৪ রান করে আউট হন। যদিও দল ম্যাচ হারায় ব্যর্থ হয় ত্রিপাঠীর অধিনায়কোচিত ইনিংস।

ক্রিকেট খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.