বাংলা নিউজ > ক্রিকেট > T20 World Cup 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন

T20 World Cup 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন

T20 World Cup 2024-এর আগে রোহিত শর্মাদের সতর্ক করলেন সুরেশ রায়না (ছবি-PTI) (PTI)

আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়া ভালো পারফর্ম করবে। তবে তিনি রোহিত শর্মা অ্যান্ড কোম্পানিকে আগাম সতর্ক করে দিয়েছিলেন যে টিম ইন্ডিয়াকে যত তাড়াতাড়ি সম্ভব ‘ড্রপ-ইন পিচ’ এবং সেখানকার আবহাওয়া পরিস্থিতির সঙ্গে অভ্যস্ত হওয়া উচিত।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না বলেছেন যে ১ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়া ভালো পারফর্ম করবে। তবে তিনি রোহিত শর্মা অ্যান্ড কোম্পানিকে আগাম সতর্ক করে দিয়েছিলেন যে টিম ইন্ডিয়াকে যত তাড়াতাড়ি সম্ভব ‘ড্রপ-ইন পিচ’ এবং সেখানকার আবহাওয়া পরিস্থিতির সঙ্গে অভ্যস্ত হওয়া উচিত।

রোহিত শর্মাকে সতর্ক করলেন সুরেশ রায়না

এই বছরের জুনে অনুষ্ঠিত হতে যাওয়া ছত্তিশগড় স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের ছত্তিসগড় প্রিমিয়ার লিগের (সিপিএল) একটি অনুষ্ঠানে মিডিয়ার সঙ্গে কথা বলার সময় সুরেশ রায়না বলেছিলেন যে এবারের ভারতীয় দলটি ভারসাম্যপূর্ণ। অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলি ভালো ফর্মে রয়েছেন এবং সূর্যকুমার যাদব ভালো টাচে আছেন। দুই বাঁহাতি ফাস্ট বোলারও যাচ্ছেন, যারা পাওয়ারপ্লেতে বল করতে পারেন। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সকাল ১০টায়। রায়নার মতে সেখানকার উইকেটটি পড়ে, দলের যত তাড়াতাড়ি সম্ভব সেখানকার উইকেট ও কন্ডিশনে অভ্যস্ত হওয়া উচিত।

আরও পড়ুন… IPL 2024: MI ছাড়ছেন রোহিত শর্মা? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা

হার্দিককে নিয়ে কী বললেন রায়না-

আইপিএলে সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার খারাপ ফর্ম নিয়ে সুরেশ রায়না বলেন, ‘তিনি (ভারতের হয়ে) সত্যিই ভালো পারফর্ম করেছেন। সাময়িক খারাপ ফর্ম কাউকে খারাপ করে না। বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স করলে সবাই তা জানতে পারবে। তার প্রশংসা করবে।’

হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে, মুম্বই ইন্ডিয়ান্সের আইপিএল মরশুম খারাপ ছিল এবং দলটি ১৪টি ম্যাচের মধ্যে মাত্র চারটি জিততে সক্ষম হয়েছিল। ১৪ ম্যাচে, পান্ডিয়া ১৮.০০ গড়ে এবং ১৪৩.০৪ স্ট্রাইক রেটে ২১৬ রান করেছেন, তার সেরা স্কোর ছিল ৪৬ রান। তিনি ৩৫.১৮ এর দুর্বল গড় এবং ১০.৭৫ এর ইকোনমি রেটেও ১১টি উইকেট নিয়েছিলেন।

আরও পড়ুন… IPL 2024: শেষ গ্রুপ লিগ, প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে

আমরা আপনাকে বলি যে ভারতকে আইসিসি টুর্নামেন্টের গ্রুপ এ-তে রাখা হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান, আয়ারল্যান্ড, কানাডা এবং সহ-আয়োজক আমেরিকার সঙ্গে। ভারত ৫ জুন নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে, তারপরে ৯ জুন একই স্থানে পাকিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলবে তারা। এর পরে, ভারত যথাক্রমে ১২ এবং ১৫ জুন আমেরিকা এবং কানাডার সঙ্গে খেলবে।

আরও পড়ুন… IPL 2024: ব্যাট হাতে বাইশ গজে তাণ্ডব করছেন! ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল

রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ। রিজার্ভ: শুভমন গিল, রিঙ্কু সিং, খলিল আহমেদ এবং আবেশ খান।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.