বাংলা নিউজ > ক্রিকেট > ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের

আইসিসি টি২০ বিশ্বকাপ-এর ম্যাচে সূর্যকুমার যাদব। ছবি- এএনআই (Surjeet Yadav)

আফগানিস্তানের বিপক্ষে ২৮ বলে ৫৩ রান করেন সূর্যকুমার যাদব, সেই সুবাদেই ভারতের রান পৌঁছায় ২০ ওভারে ১৮১ রানে।  আফগানিস্তানকে হারানোর পর সাংবাদিক সম্মেলনে এসেছিলেন তিনি। সেখানে সূর্যকুমার যাদবকে চিন্তেই পারলেন না এক সাংবাদিক, পাল্টা সূর্যও দিলেন মজার জবাব, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত ছন্দে দেখা গেছে ভারতীয় দলের ক্রিকেটার সূর্যকুমার যাদবকে। ব্যাট হাতে অনবদ্য অর্ধশতরান করেন তিনি। সেই সুবাদেই ভারতীয় দল ম্যাচ জেতে ৪৭ রানে। এমনিতে অনেক সমালোচকই দাবি করে থাকেন, সূর্যকুমার যাদব নাকি শুধুই ছোট দলের বিরুদ্ধে বড় রান করেন। গুরুত্বপূর্ণ ম্যাচে ব্যর্থ হন। যদিও আফগানিস্তানের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের মাঠে যখন রোহিত শর্মা, বিরাট কোহলিরা নজরকাড়া পারফরমেন্স দেখাতে পারেননি, তখনই জ্বলে উঠেছিলেন সূর্যকুমার যাদব। ম্যাচের সেরাও নির্বাচিত হন কঠিন উইকেটে এমন ইনিংসের জন্য। এরপর সাংবাদিক সম্মেলনে এসে অবশ্য সামান্য বিড়ম্বনার মুখে পড়তে হল জাতীয় দলের এই তারকা ব্যাটারকে।

আরও পড়ুন-সমালোচনা করাকে অভ্যাসে পরিণত করেছেন হাফিজ, এবার দিলেন বিরাটের মন্তব্যের সাফাই

আফগানিস্তানের বিপক্ষে ২৮ বলে ৫৩ রান করেন সূর্যকুমার যাদব, সেই সুবাদেই ভারতের রান পৌঁছায় ২০ ওভারে ১৮১ রানে। মারেন ৩টি ছয় এবং পাঁচটা চার। তাঁর ব্যাট থেকে সঠিক সময় বড় রান না এলে, ভারতের পক্ষে কঠিন হয়ে যেত ম্যাচ বার করা। আফগানিস্তানকে হারানোর পর সাংবাদিক সম্মেলনে এসেছিলেন তিনি। সেখানে সূর্যকুমার যাদবকে চিন্তেই পারলেন না এক সাংবাদিক, পাল্টা সূর্যও দিলেন মজার জবাব, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো। মজার সেই ভিডিয়ো দিয়েছে আইসিসি।

আরও পড়ুন-শরীর আকাশে ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ ল্যাবুশানের, না দেখলে বিশ্বাসই হবে না, ভিডিয়ো

সাংবাদিক সম্মেলনে সূর্যকুমারকে ভুল নামে অর্থার মহম্মদ সিরাজের নামে সম্বোধন করেন এক সাংবাদিক। পাল্টা সূর্যকুমার যাদব হাসতে হাসতে বলেন, ‘সিরাজ তো এখানে নেই। ও বোধহয় খেতে বসেছে এখন। ’ এরপর গোটা প্রেস বক্সই হাসিতে ফেটে পড়ে। সূর্য নিজেও হাসি চেপে রাখতে পারেননি। আসলে এতদিন ধরে টি২০ ফরম্যাটের ১ নম্বর ব্যাটার থাকার পরেও তাঁর নাম যে গুলিয়ে ফেলতে পারেন কেউ, সেটা অনুমান করতে পারেননি তিনি। যদিও এরপর অন্য প্রশ্নে বেশ খোশমেজাজেই উত্তর দেন টিম ইন্ডিয়ার মিস্টার ৩৬০ ডিগ্রি।

আরও পড়ুন-একই বলে দু'বার আউট,তবু সাজঘরে ফিরলেন না শান মাসুদ, ইংল্যান্ড T20তে অবাক কাণ্ড,ভিডিয়ো

এবারের আইসিসি টি২০ বিশ্বকাপে দুটি অর্ধশতরান করা হয়ে গেল ভারতীয় দলের এই মিডল অর্ডার ব্যাটারের। আয়ারল্যান্ড এবং পাকিস্তান ম্যাচে তেমন রান না পেলেও মার্কিন যুক্তরাষ্ট্র এবং আফগানিস্তান ম্যাচে যখন দুই ওপেনারের উইকেট দ্রুত হারায় ভারত, তখনই জ্বলে উঠলেন সূর্যকুমার যাদব। তাঁর এই পারফরমেন্স যদি আগামী চার ম্যাচে বজায় রাখেন সূর্য, তাহলে ভারতীয় দলেরও ১১ বছরের আইসিসির ট্রফি খরা কাটতে পারে, তা বলাই যায়।

ক্রিকেট খবর

Latest News

গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.