বাংলা নিউজ > ক্রিকেট > Syed Mushtaq Ali Trophy: বোলারদের দম ফেলার সুযোগ দেননি, ধুমধাড়াক্কা হাফ-সেঞ্চুরিতে প্রতিপক্ষকে দুমড়ে দিলেন জিতেশ

Syed Mushtaq Ali Trophy: বোলারদের দম ফেলার সুযোগ দেননি, ধুমধাড়াক্কা হাফ-সেঞ্চুরিতে প্রতিপক্ষকে দুমড়ে দিলেন জিতেশ

আগ্রাসী হাফ-সেঞ্চুরি জিতেশের। ছবি- টুইটার।

Vidarbha vs Uttarakhand Syed Mushtaq Ali Trophy 2023: বিশ্বকাপের আড়ালে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ব্যাট হাতে তাণ্ডব জিতেশ শর্মার।

আগ্রাসী ব্যাটিংয়ে আইপিএলের স্টার ক্রিকেটারে পরিণত হয়েছেন জিতেশ শর্মা। ভারতীয় দলের হয়ে এশিয়ান গেমসে প্রতিনিধিত্ব করার সুযোগও মিলে যায় আইপিএল পারফর্ম্যামন্সের সুবাদে। এবার পরবর্তী আইপিএল মরশুমের জন্য প্রস্তুতি শুরু করে দিলেন জিতেশ। সৈয়দ মুস্তাক আলি ট্রফির শুরুতেই ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি করে বিদর্ভকে জেতালেন তিনি।

মুল্লানপুরে মুস্তাক আলির ডি-গ্রুপের ম্যাচে উত্তরাখণ্ডের মুখোমুখি হয় বিদর্ভ। বৃষ্টির জন্য ২০ ওভারের ম্যাচ কমে দাঁড়ায় ১৩ ওভার প্রতি ইনিংসে। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে উত্তরাখণ্ড। তারা নির্ধারিত ১৩ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪১ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৩ বলে ৫০ রানের অনবদ্য ইনিংস খেলেন অবনীশ সুধা। যুবরাজ চৌধরী ১৮ বলে ২৭ রান করেন। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন। ৯ বলে ২৬ রান করেন স্বপ্নিল সিং। তিনি ৪টি ছক্কা মারেন। এছাড়া কুণাল চাণ্ডেলা ১৪ ও দীক্ষাংশু নেগি ১১ রানের যোগদান রাখেন। ৩৩ রানে ২টি উইকেট নেন বিদর্ভের দর্শন নালকাণ্ডে। ৩২ রানে ১টি উইকেট নেন অক্ষয় কারনেওয়ার। উইকেট পাননি সৌরভ দুবে, ললিত যাদব, হর্ষ দুবেরা।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: মুকেশ-ইশানদের পিটিয়ে ধ্বংসাত্মক ৮২ রুতুরাজের, মুস্তাক আলির শুরুতেই হার বাংলার

পালটা ব্যাট করতে নেমে ১১.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৪৫ রান তুলে ম্যাচ জিতে যায় বিদর্ভ। তারা ১০ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে। জিতেশ শর্মা মাত্র ১৮ বলে ৫১ রানের মারকাটারি ইনিংস খেলে নট-আউট থাকেন। তিনি ৩টি চার ও ৫টি ছক্কা মারেন।

শুভম দুবে ২৪ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন। মারেন ২টি চার ও ৪টি ছক্কা। এছাড়া ৩টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ১৬ রান করেন করুণ নায়ার। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৯ বলে ১৫ রান করেন অথর্ব টাইডে। ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ৯ রান করেন ধ্রুব শোরে।

আরও পড়ুন:- Syed Mushtaq Ali Trophy: মুস্তাক আলিতে ধুন্ধুমার ব্যাটিং সৌরভের, ১৩ বলে হাফ-সেঞ্চুরি করে ছুঁলেন যশস্বীর রেকর্ড

উত্তরাখণ্ডের হয়ে ১টি করে উইকেট নেন রাজন কুমার, অগ্রিম তিওয়ারি ও স্বপ্নিল সিং। উইকেট পাননি আকাশ মাধওয়াল, হিমাংশু বিস্ত ও রবীন্দ্র নেগি। আগামী বৃহস্পতিবার বিদর্ভ তাদের পরের ম্যাচে মাঠে নামবে রাজস্থানের বিরুদ্ধে। মঙ্গলবার উত্তরাখণ্ড তাদের পরের ম্যাচ খেলবে মহারাষ্ট্রের বিরুদ্ধে। উল্লেখ্য, রুতুরাজের ব্যাটে ভর করে মহারাষ্ট্র সোমবার তাদের প্রথম ম্যাচে পরাজিত করে বাংলাকে।

ক্রিকেট খবর

Latest News

বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.