বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব

T20 WC 2024: সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব

যশস্বী জয়সওয়ালকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব (ছবি-ইনস্টাগ্রাম yashasvijaiswal28)

বর্তমানে আমেরিকায় ভারতীয় দলের সঙ্গে অনুশীলন করছেন তিনি। এই সময়ে যশস্বী জয়সওয়াল তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। যা নিয়ে মন্তব্য করে আলোড়ন সৃষ্টি করেছেন সূর্যকুমার যাদব। যশস্বী জয়সওয়ালের পোস্টের পাশাপাশি সূর্যকুমার যাদবের মন্তব্যে ভক্তরা প্রচুর প্রতিক্রিয়া জানাচ্ছেন।

বর্তমানে টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর জন্য নিউইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সেখানে রোহিত অ্যান্ড কোম্পানি নিজেদের অনুশীলনও শুরু করে দিয়েছে। এমন অবস্থায় ভারতীয় দলের ক্রিকেটারদের নানা ছবি বর্তমানে সোশ্যল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। সেই ছবি গুলোর মধ্যে যশস্বী জয়সওয়ালের একটি ছবিও বেশ ভাইরাল হচ্ছে। তবে ছবিটা তখন ট্রেন্ডিং চলে আসে যখন এই ছবিতে বিশেষ মন্তব্য করেছিলেন সূর্যকুমার যাদব।

জেনে নেওয়া যাক আসল ঘটনা-

আসলে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের অংশ টিম ইন্ডিয়ার তরুণ ক্রিকেটার যশস্বী জয়সওয়াল। বর্তমানে আমেরিকায় ভারতীয় দলের সঙ্গে অনুশীলন করছেন তিনি। এই সময়ে যশস্বী জয়সওয়াল তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। যা নিয়ে মন্তব্য করে আলোড়ন সৃষ্টি করেছেন সূর্যকুমার যাদব। যশস্বী জয়সওয়ালের পোস্টের পাশাপাশি সূর্যকুমার যাদবের মন্তব্যে ভক্তরা প্রচুর প্রতিক্রিয়া জানাচ্ছেন।

আরও পড়ুন… তাহলে কি মাদ্রিদের বদলে মিলানের পথে কিলিয়ান এমবাপ্পে! কী বললেন PSG-র প্রাক্তন তারকা?

যশস্বীর পোস্টে সূর্যকুমারের মন্তব্য

ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদব ২৮ মে মঙ্গলবার ইনস্টাগ্রামে তরুণ খেলোয়াড় যশস্বী জয়সওয়ালকে মজা করে টিজ করেছিলেন। আসলে, নিউইয়র্কের গার্ডেন সিটির রাস্তায় নিজের ঘোরাঘুরির একটি ছবি পোস্ট করেছিলেন যশস্বী জয়সওয়াল। এই ছবিতে ইংল্যান্ড টেস্ট সিরিজের একটি কথা মনে করিয়ে দেন সূর্যকুমার যাদব। আসলে ভারত-ইংল্যান্ডের সেই সিরিজ চলাকালীন রোহিত শর্মার রাগের কথা মনে করিয়ে দেন সূর্য। সেই সময়ে ফিল্ডিং দেওয়ার সময়ে তরুণ ক্রিকেটারকে রাগের মাথায় রোহিত বলেছিলেন, ‘গার্ডেনে ঘুরতে এসেছ নাকি।’ সেটাই জয়সওয়ালকে মজার ছলে পোস্ট করেন সূর্যকুমার যাদব।

আরও পড়ুন… T20 WC 2024-এর জন্য নিউইয়র্কে অনুশীলন শুরু করল টিম ইন্ডিয়া, সামনে এল রোহিতদের নতুন প্র্যাকটিস কিট

কী মন্তব্য করলেন সূর্যকুমার যাদব

যশস্বী জয়সওয়ালের ছবিতে মন্তব্য করে, সিনিয়র ব্যাটসম্যান সূর্যকুমার যাদব লিখেছেন, ‘সাবধান বাগানে ঘুরে বেড়ালে কি হয় জানেন তো।’ এই মন্তব্যে ভক্তরা প্রচুর প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। সূর্যের এই মন্তব্য ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের সঙ্গে সম্পর্কিত। সেই সময় খেলোয়াড়দের মাঠে অবাধে ঘুরে বেড়াতে দেখে ভীষণ রেগে যান রোহিত শর্মা। ফিল্ডারদের সতর্ক থাকতে কড়া নির্দেশ দিয়েছিলেন তিনি। রোহিত তাঁর দলের তরুণ ক্রিকেটারদের বলেছিলেন যে, ‘বাগানে ঘুরতে এসেছ নাকি।’ স্টাম্প মাইকে সেই কথাটি ধরা পড়ে এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যশস্বী জয়সওয়ালকে সেই স্মৃতিকেই মনে করিয়ে দিলেন সূর্যকুমার যাদব।

আরও পড়ুন… T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! বিরাট কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়সওয়াল খেলা নিয়ে দ্বিধা

তরুণ প্রতিভাবান জয়সওয়াল ভারতীয় দলের শুরুর ১৫-এ নির্বাচিত হয়েছেন, তবে তিনি প্লেয়িং ইলেভেনে খেলার সুযোগ পাবেন কি না তা এখনও স্পষ্ট নয়। বিরাট কোহলি আইপিএলে একজন ওপেনার হিসেবে দুর্দান্ত পারফর্ম করছেন, তাই রোহিত শর্মার সঙ্গে কোহলিকে ইনিংস শুরু করার সম্ভাবনা রয়েছে। এই অবস্থায় দলে থাকতে পারেন শিবম দুবের মতো বিশেষ ফিনিশার।

আরও পড়ুন… ভিডিয়ো: ১০ জনে একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এমন ক্রিকেট দেখে আপনিও হাসি চাপতে পারবেন না

দেখে নিন ভারতীয় দল:

রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেট-রক্ষক), সঞ্জু স্যামসন (উইকেট-রক্ষক), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল , কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, আর্শদীপ সিং, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ

রিজার্ভ: শুভমন গিল, রিঙ্কু সিং, খলিল আহমেদ এবং আবেশ খান

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায় আর ৪% নয়, এবারে বাংলার সরকারি কর্মীদের ডিএ বাড়ল ১০ শতাংশ, জারি নয়া বিজ্ঞপ্তি তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 13 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 55/7 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.