বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: ভারতীয় দলের খামতি গুলিকে কাজে লাগিয়ে বাজিমাত করতে চান আয়ারল্যান্ডের কোচ মালান

T20 WC 2024: ভারতীয় দলের খামতি গুলিকে কাজে লাগিয়ে বাজিমাত করতে চান আয়ারল্যান্ডের কোচ মালান

বাজিমাত করতে চান আয়ারল্যান্ডের কোচ এনরিখ মালান (ছবি-এক্স)

আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান প্রতিপক্ষ দল টিম ইন্ডিয়ার প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে ‘ম্যান ইন ব্লুজ’ একটি অভিজ্ঞ দল। প্রাক-ম্যাচ প্রেস কনফারেন্সে মালান বলেছিলেন যে তারা ভারতীয় দলের খামতি গুলোকে খুঁজে বের করতে চান তাঁরা, যেখান থেকে তারা ফায়দা তুলতে পারেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের অভিযান শুরু করতে চলেছে আয়ারল্যান্ড। এই ম্যাচের আগে, আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান প্রতিপক্ষের প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে ‘ম্যান ইন ব্লুজ’ একটি অভিজ্ঞ দল। প্রাক-ম্যাচ প্রেস কনফারেন্সে মালান বলেছিলেন যে তারা ভারতীয় দলের খামতি গুলোকে খুঁজে বের করতে চান তাঁরা, যেখান থেকে তারা ফায়দা তুলতে পারেন।

আরও পড়ুন… T20 WC 2024: এই দলকে ICC বিশেষ সুবিধা দিয়েছে! নাম না করেই টিম ইন্ডিয়াকে খোঁচা দিলেন মাহিশ থিকশানা

ভারতীয় দলের খামতি খুঁজে বের করতে চান আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান

আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান আইসিসি-কে বলেছেন, ‘’নিজেদের প্রস্তুত করার জন্য আমাদের সত্যিই করেই একটি চমৎকার সুযোগ ছিল। আমরা নিশ্চিত করতে পারি যে আমাদের পরিকল্পনা অনুযায়ী আমরা প্রস্তুতি নিতে পেরেছি। ভারত একটি অভিজ্ঞ দল, যার মানে অনেক কিছু আছে যার তথ্য অনেক জানেন, আমাদের ভারতীয় দলের খামতি গুলোকে খুঁজে বের সেই বিষয়টিকে কাজে লাগিয়ে ফায়দা তুলতে হবে।

আরও পড়ুন… T20 WC 2024: যে কোনও সময়ে ২-৩ ওভার বল করতে হতে পারে- শিবমকে তৈরি থাকতে বললেন রোহিত-রাহুল

আয়ারল্যান্ড বড় বড় দলকে হারিয়ে চমক দিতে চায়-

আয়ারল্যান্ডের প্রধান কোচ এনরিখ মালান আরও বলেছেন যে তার দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাবাহিক এবং ভালো ক্রিকেট খেলার চেষ্টা করবে। তিনি বলেন, ‘এবারের বিশ্বকাপে শুধু ভারতের বিরুদ্ধেই ভালো খেলা নয়, আমরা চেষ্টা করব টুর্নামেন্টে সব সেরা দলের বিরুদ্ধেই আমরা ভালো খেলব।’ তিনি আরও বলেন, ‘আশা করি, আমরা যদি আমাদের প্রক্রিয়াটি অনুসরণ করতে পারি তাহলে আমরা ভালো ক্রিকেট খেলব। অতীতেও আমরা এটা করে দেখিয়েছি যে আমরা একটি ভালো ব্র্যান্ডের ক্রিকেট খেলতে পারি। আমরা সময়ের সঙ্গে সঙ্গে এটিকে আরও ভালো করেছি। আমরা অতীতে যা করে দেখিয়েছি তা দেখে বলা যেতেই পারে যে আমরা শীর্ষ দলগুলিকে হারাতে পারি।’

আরও পড়ুন… IND vs IRE: চার অলরাউন্ডারকে নিয়ে মাঠে নামাবে ভারত? রোহিত কি টিম কম্বিনেশনে কোনও চমক দেবেন?

কোন গ্রুপে রয়েছে আয়ারল্যান্ড

মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ভারত এবং পাকিস্তানের সঙ্গে গ্রুপ তে রয়েছে আয়ারল্যান্ড। তারা বুধবার নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ভারতের বিরুদ্ধে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের অভিযান শুরু করবে।

দেখে নিন আয়ারল্যান্ড স্কোয়াড:

পল স্টার্লিং, মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, অ্যান্ড্রু বালবির্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, জশ লিটল, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট, ক্রেগ ইয়ং।

ক্রিকেট খবর

Latest News

এয়ারপোর্টে চেক-ইনে সমস্যা, ধাক্কা ব্যাঙ্কের কাজে, মাইক্রোসফটের সমস্যায় বন্ধ টিভি নিজের জামা ছিঁড়ে ট্রাম্পের প্রতি সমর্থন দেখালেন WWE তারকা! ভাইরাল ভিডিয়ো বল মাথায় লাগতেই মাটিতে লুটিয়ে পড়লেন, রক্তাক্ত হল পিচ! প্রাণে বাঁচলেন বোলার কলকাতা থেকে বিমানে চেপে ভয়াবহ অভিজ্ঞতা মহিলার,যৌন হেনস্থার অভিযোগ শিল্পপতির নামে রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ রাজ্যকে নোটিশ পাঠাতে নির্দেশ সুপ্রিম কোর্টের United Arab Emirates Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? যিশুর জীবনে অন্য নারী! নীলাঞ্জনার সঙ্গে এক ছাদের তলায় থাকছেন না নায়ক, চর্চা জারি Special Tea: বর্ষায় অবশ্যই ট্রাই করুন এই দেশি চা, জেনে নিন রেসিপি খড়দহের পর রাজগ্রাম, ফের লেভেল ক্রসিংয়ে গাড়িকে ধাক্কা মারল চলন্ত ট্রেন নাতাশা ডিভোর্স দিতে পারে আগেই জানতেন হার্দিক! ভয়ে কার নামে রেখেছেন সব টাকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.