বাংলা নিউজ > ক্রিকেট > দূরদর্শনে দেখতে পাবেন T20 WC 2024-এর ম্যাচ! প্রসার ভারতীর বড় ঘোষণা, রয়েছে আরও চমক

দূরদর্শনে দেখতে পাবেন T20 WC 2024-এর ম্যাচ! প্রসার ভারতীর বড় ঘোষণা, রয়েছে আরও চমক

দূরদর্শনে দেখতে পাবেন T20 WC 2024-এর ম্যাচ (ছবি-PTI) (PTI)

প্রসার ভারতী ঘোষণা করা হয়েছে যে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রচার করা হবে ডিডি ফ্রি ডিশ প্ল্যাটফর্মে। দূরদর্শনে টি টোয়েন্টি বিশ্বকাপের মতো হাই-প্রোফাইল টুর্নামেন্ট কভারেজ করা হবে এবং পরবর্তীতে কয়েকটি বড় আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্টও টেলিকাস্ট করা হবে।

প্রসার ভারতী সোমবার ঘোষণা করা হয়েছে যে ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর প্রচার করা হবে ডিডি ফ্রি ডিশ প্ল্যাটফর্মে। দূরদর্শনে টি টোয়েন্টি বিশ্বকাপের মতো হাই-প্রোফাইল টুর্নামেন্ট কভারেজ করা হবে এবং পরবর্তীতে কয়েকটি বড় আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্টও টেলিকাস্ট করা হবে।

আর কোন কোন খেলা দেখা যাবে

এর মধ্যে প্যারিস অলিম্পিক গেমস ২০২৪, ভারত বনাম জিম্বাবোয়ে এবং ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যকার আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ এবং ফ্রেঞ্চ ওপেন ২০২৪ এবং উইম্বলডন ২০২৪-এর মহিলা ও পুরুষদের ফাইনালের লাইভ/বিলম্বিত লাইভ এবং হাইলাইট অন্তর্ভুক্ত রয়েছে। প্রসার ভারতীর সিইও, গৌরব দ্বিবেদী এখানে জাতীয় রাজধানীতে মিডিয়ার সঙ্গে আলাপকালে এই ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন… চেলসির নতুন কোচ গুয়ার্দিওয়ালার ডেপুটি! পাঁচ বছরের চুক্তিতে দায়িত্ব নিলেন এঞ্জো মারেসকা

আলাপচারিতার সময় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একটি বিশেষ সঙ্গীত ‘জাজবা’ চালু করা হয়। এটি গেয়েছেন সুখবিন্দর সিং। তথ্য ও সম্প্রচার মন্ত্রকের সচিব সঞ্জয় জাজু এবং প্রসার ভারতীর চেয়ারম্যান নবনীত কুমার সেহগাল, ডিজি, দূরদর্শন, কাঞ্চন প্রসাদ গৌরব দ্বিবেদী ছাড়াও এই অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন।

প্রসার ভারতীর তরফ থেকে কী বলা হল-

প্রসার ভারতী তাদের স্পোর্টস চ্যানেলে বিভিন্ন স্পোর্টস লিগ এবং বৈশিষ্ট্য প্রদর্শনের জন্য বিভিন্ন ক্রীড়া সংস্থা এবং সংস্থার সঙ্গে আলোচনা চালাচ্ছে। দ্বিবেদী বলেছিলেন, ‘আমরা যখন এই অংশীদারিত্বগুলিকে দৃঢ় করব তখন আমরা মিডিয়াকে আপডেট করব।’ গত বছর, ডিডি স্পোর্টস সারা দেশে ছড়িয়ে থাকা বহু-ক্রীড়া ইভেন্টের প্রযোজনা ও প্রচার করেছে। এর মধ্যে অষ্টলক্ষ্মীতে খেলো ইন্ডিয়া ইউনিভার্সিটি গেমস, তামিলনাড়ুর খেলো ইন্ডিয়া যুব গেমস, গোয়ায় জাতীয় গেমস, নয়াদিল্লিতে খেলো ইন্ডিয়া প্যারা গেমসের উদ্বোধনী সংস্করণ এবং গুলমার্গ এবং লেহতে খেলো ইন্ডিয়া শীতকালীন গেমস অন্তর্ভুক্ত ছিল।

আরও পড়ুন… T20 WC 2024: কামিন্সের লাগেজ চুরি, স্টার্কদের ফ্লাইট দেরি! শুরুর আগেই সমস্যায় টিম অস্ট্রেলিয়া

ডিডি স্পোর্টস ছাড়া আর কোথায় কোথায় এই ম্যাচ দেখতে পাবেন-

ডিডি স্পোর্টসে এর সম্প্রচার ছাড়াও, এই গেমগুলির ফিড দেশের নেতৃস্থানীয় বেসরকারি চ্যানেল যেমন স্টার স্পোর্টস, জিও সিনেমা এবং সনি নেটওয়ার্কেও দেখা যাবে। দূরদর্শন দল চিনের হাংঝো এশিয়ান গেমসের ক্রিকেট ম্যাচের ওয়ার্ল্ড ফিড তৈরি করেছে- পুরুষ ও মহিলা উভয় ক্রিকেট ম্যাচ। গ্রাউন্ড জিরো থেকে ডিডি টিমের ফিড এশিয়ার বেশ কয়েকটি দেশে সম্প্রচার করা হয়েছিল।

আরও পড়ুন… ভিডিয়ো: দেখেছেন কি কোহলির বিশেষ নিরাপত্তা! কাছে আসা তো দূর, দেখতে পাওয়াটাও বিরাট কঠিন হবে

২০২৩ সালের অগস্টে ভারতীয় ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজ সফরের সমস্ত প্ল্যাটফর্মের জন্য দূরদর্শনের রৈখিক টেলিভিশন অধিকার ছিল। ইংরেজি এবং হিন্দিতে ধারাভাষ্য ছাড়াও সিরিজে সীমিত ওভারের ম্যাচের ফিডও আঞ্চলিক ভাষায় তৈরি করা হয়েছিল। DD Sports-এ তাদের বিষয়বস্তু প্রদর্শনের জন্য NBA এবং PGTA-এর মতো নেতৃস্থানীয় বিশ্ব ক্রীড়া সংস্থাগুলির সঙ্গে দূরদর্শন একটি সমঝোতায় পৌঁছে গিয়েছে। এনবিএর জনপ্রিয় ই-স্পোর্টস সম্পত্তি এনবিএ ২ কে লিগের ম্যাচগুলি ডিডি স্পোর্টস চ্যানেলে সম্প্রচার করা হয়, একটি রিলিজ বলে।

ক্রিকেট খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল রুক্মিণী থেকে নুসরত অনন্ত ও রাধিকার 'মঙ্গল উৎসব'-এ কারা কারা এলেন? রইল ছবি ১১৯ দিন পর আজ ডিএ মামলায় 'বড় বদল', তাহলে কি মুখে হাসি ফুটবে সরকারি কর্মীদের? সরে দাঁড়াচ্ছেন সাউথগেট? ইউরোর ফাইনালে হারের পর ইংরেজ কোচের কথায় তেমনই জল্পনা কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল '৩১% হারে দিতে হবে মহার্ঘ ভাতা…', ডিএ মামলায় ৬-১ ব্যবধানে এগিয়ে সরকারি কর্মীরা রাজ্যের খরচ হবে ৪১৭৭০ কোটি, ডিএ মামলায় জয় পেলে কার পকেটে ঢুকবে কত? বুঝুন হিসেব

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.