বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: ওরা একে অপরের সঙ্গে কথাও বলে না- বাবর, শাহিনের ঝামেলা নিয়ে আক্রমের এই অভিযোগ ফুৎকারে ওড়ালেন সহকারী কোচ

T20 WC 2024: ওরা একে অপরের সঙ্গে কথাও বলে না- বাবর, শাহিনের ঝামেলা নিয়ে আক্রমের এই অভিযোগ ফুৎকারে ওড়ালেন সহকারী কোচ

ওরা একে অপরের সঙ্গে কথাও বলে না- বাবর, শাহিনের ঝামেলা নিয়ে আক্রমের এই অভিযোগ ফুৎকারে ওড়ালেন সহকারী কোচ।

ICC T20 World Cup 2024: পাক কিংবদন্তি ওয়াসিম আক্রম দাবি করেছেন যে, পিসিবি-র উচিত বাবর আজম এবং শাহিন আফ্রিদির মতো খেলোয়াড়দের দলের থেকে দূরে রাখা। কারণ তাঁদের মধ্যে ঐক্যের অভাব রয়েছে।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচেই পাকিস্তান হতাশাজনক পারফরম্যান্স করেছে। আমেরিকার কাছে লজ্জাজনক পরাজয়ের পর, ভারতের কাছে ১২০ রান তাড়া করতে নেমে হারতে হয়েছে বাবর আজম ব্রিগেডকে। আর এর পরেই পাক কিংবদন্তি ওয়াসিম আক্রম দাবি করেছেন যে, পিসিবি-র উচিত বাবর আজম এবং শাহিন আফ্রিদির মতো খেলোয়াড়দের দলের থেকে দূরে রাখা। কারণ তাঁদের মধ্যে ঐক্যের অভাব রয়েছে।

আরও পড়ুন: পাকের বিরুদ্ধে চারে ব্যাটিং, কী ভাবে চাপ কাটালেন 'ক্যাপ্টেন' পন্তের সাহায্যে, ফাঁস করলেন অক্ষর

নিউইয়র্কে রবিবার ভারতের কাছে পাকিস্তানের ছয় রানে হেরে যাওয়ার পর স্টার স্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে আক্রম বলেছেন, দলের দুই তারকা খেলোয়াড়- অধিনায়ক বাবর এবং অভিজ্ঞ পেসার শাহিন আফ্রিদির মধ্যে কথাবার্তা, মুখ দেখাদেখি বন্ধ। একটি সিরিজের উপর নির্ভর করে শাহিনকে নেতৃত্ব থেকে সরিয়ে বাবরকে ফের ফেরানোর পর থেকেই চলছে ঝামেলা। দলের ভিতরকার কলহ বারবার প্রকাশ্যে এসে পড়েছে। আক্রমের মতে, তার প্রভাবই বিশ্বকাপে পাকিস্তানের খেলায় পড়ছে।

আক্রম বাবর এবং শাহিনকে ইঙ্গিত করে বলেছেন, ‘দলে এমন খেলোয়াড় আছে, যারা একে অপরের সঙ্গে কথা বলতে চায় না। এটা আন্তর্জাতিক ক্রিকেট, আর তুমি তোমার দেশের হয়ে খেলছো। এই খেলোয়াড়দের দলে না রেখে, ঘরে বসিয়ে রাখা উচিত।’

আরও পড়ুন: পাক ফিল্ডিংয়ের দুরবস্থা দেখে হেসে গড়াল রোহিত, হাসি চাপার ব্যর্থ চেষ্টা কোহলির- ভিডিয়ো

উল্লেখযোগ্য ভাবে, গত নভেম্বরে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ থেকে লিগ-পর্যায়ে প্রস্থান করার পর বাবরকে সব ধরনের ফর্ম্যাটের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। শাহিনকে টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয়েছিল। কিন্তু মাত্র একটি সিরিজ এবং পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্বল পারফরম্যান্সের কারণে তারকা পেসারকে সরিয়ে টি২০ বিশ্বকাপের কয়েক সপ্তাহ আগে বাবরকে অধিনায়ক হিসাবে পুনর্বহাল করা হয়। যার পর থেকেই কিন্তু কোন্দল শুরু।

আরও পড়ুন: বিশ্বাস হারেনি… উইন প্রেডিকটরে ভারতের ৮% জয়ের সম্ভাবনার স্ক্রিনশট শেয়ার করে বার্তা পন্তের

সূত্রের খবর অবশ্য, দলের অধিনায়ক হিসেবে বাবরের যে সম্মান পাওয়া উচিত, তা তিনি পাচ্ছেন না। প্রয়োজনের সময় খেলোয়াড়দের কাছ থেকে পর্যাপ্ত সহায়তাও পাচ্ছেন না তিনি। ইমাদ ওয়াসিম এবং মহম্মদ আমিরকে নাকি বাবর পছন্দ করেন না। কিন্তু অবসর ভেঙে ফেরার পর তাঁদের দলেও রাখা হয়েছে, এই সিদ্ধান্ত দলের কম্বিনেশনেও প্রভাব ফেলেছে বলে দাবি করেছে সেই সূত্র। পাশাপাশি ধারাবাহিক ভাবে বাজে পারফরম্যান্সের পরেও শাদাব খান এবং ইফতেখার আহমেদের সুযোগ পাওয়া নিয়েও উঠেছে প্রশ্ন। দলের এমন বিশৃঙ্খল অবস্থার কথা নাকি পিসিবি আগে থেকেই জানত। তবে বিশ্বকাপের কারণে তাৎক্ষণিক কোনও ব্যবস্থা নেয়নি তারা। তবে এতে আদপে ডুবতে হচ্ছে টিম পাকিস্তানকে।

যাইহোক, পাকিস্তানের সহকারী কোচ আজহার মাহমুদ অবশ্য ওয়াসিম আক্রমের দাবি ফুৎকারে উড়িয়ে দিয়েছেন। তিনি পালটা দাবি করেছেন যে, বাবর এবং শাহিন ভালো বন্ধু। মাহমুদ বলেন, ‘ওয়াসিম এ রকম বলেছেন হয়তো, কিন্তু আমি জানি না। তবে আমি এ রকম কিছু দেখিনি। শাহিন এবং বাবর অবশ্যই কথা বলে, ওরা ভালো বন্ধু। ওরা দু’জনই পাকিস্তান দলের অংশ।’ বলেছেন মাহমুদ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.