বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: হাইভোল্টেজ ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন

T20 WC 2024: হাইভোল্টেজ ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন

রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন তেন্ডুলকর (ছবি-পিটিআই) (PTI)

এবারের বিশ্বকাপে এই হাইভোল্টেজ ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে আমেরিকা যুক্তরাষ্ট্র। নবনির্মিত আমেরিকা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ। আর এই ম্যাচে ভারতীয় দলকে সাপোর্ট করতে গ্যালারিতে উপস্থিত থাকবেন বলেই জানা যাচ্ছে কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

শুভব্রত মুখার্জি:- বিশ্বের‌ যে কোন প্রান্তেই ভারত বনাম পাকিস্তান ম্যাচ হোক না কেন সেই ম্যাচকে ঘিরে সবসময়ে একটা আলাদা উত্তেজনা, উন্মাদনা কাজ করে। দুই দেশের রাজনৈতিক এবং কূটনৈতিক সম্পর্কের অবনতি ঘটার কারণে যেহেতু দুই দেশ এখন আর দীর্ঘদিন দ্বিপাক্ষিক সিরিজ খেলে না ফলে আইসিসি ইভেন্টের এই হাইভোল্টেজ ম্যাচ ঘিরে উৎসাহের পারদ চড়তে থাকে চড়চড় করে। আসন্ন টি-২০ বিশ্বকাপে ও এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী গ্রুপ পর্বে মুখোমুখি হবে একে অপরের। 

আরও পড়ুন… ভিডিয়ো: ১০ জনে একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এমন ক্রিকেট দেখে আপনিও হাসি চাপতে পারবেন না

এবারের বিশ্বকাপে এই হাইভোল্টেজ ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে আমেরিকা যুক্তরাষ্ট্র। নবনির্মিত আমেরিকা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে হবে এই ম্যাচ। আর এই ম্যাচে ভারতীয় দলকে সাপোর্ট করতে গ্যালারিতে উপস্থিত থাকবেন বলেই জানা যাচ্ছে কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর। যা খবর পাওয়া গিয়েছে সেই খবর অনুযায়ী আইসিসির এক বড় স্পন্সর সচিনের ও স্পন্সর। আর তাদের আমন্ত্রণেই নিউ ইয়র্কে উপস্থিত হচ্ছেন সচিন তেন্ডুলকর। এমনটাই জানা গিয়েছে। 

আরও পড়ুন… কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন

ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিট ইতিমধ্যেই শেষ। ম্যাচ টিকিট নিয়ে সামনে এসেছে লক্ষ লক্ষ টাকার দুর্নীতিও। এমন আবহে স্টেডিয়ামের গ্যালারি যে সে দিন কানায় কানায় পূর্ণ থাকবে তা বলাই যায়। আর সমর্থকদের মাঝে সে দিন যদি উপস্থিত থেকে সচিন তেন্ডুলকর ভারতীয় দলের হয়ে গদা ফাটান তাহলে নিঃসন্দেহে এটা বলাই যায় যে ভারতীয় ক্রিকেটারদের আত্মবিশ্বাসকে তা বাড়িয়ে দেবে। প্রসঙ্গত আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারত,পাকিস্তানের মুখোমুখি হবে আগামী ৯ জুন। আর নিউ ইয়র্কের এই ম্যাচেই রোহিত শর্মার দলকে তাতাতে মাঠে উপস্থিত থাকবেন সচিন তেন্ডুলকর। বিষয়টি বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসির তরফে ও নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন… T20 WC 2024: ভেঙে গেল টিভি স্ক্রিন, ঝড়ে লন্ডভন্ড স্টেডিয়াম! বাতিল BAN vs USA-র প্রস্তুতি ম্যাচ

আইসিসির স্পন্সরদের অন্যতম এক সংস্থার বাণিজ্যিক দূত সচিন তেন্ডুলকর। সেই সংস্থা তাঁকে অনুরোধ জানিয়েছে টি-২০ বিশ্বকাপের হাইভোল্টেজ ভারত-পাক ম্যাচে মাঠে উপস্থিত হতে। তাদের আমন্ত্রণেই নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি মাঠের নতুন ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হবেন সচিন তেন্ডুলকর। এই মাঠটি একেবারে নতুন তৈরি করা হয়েছে। ব্যবহার করা হয়েছে ড্রপ ইন পিচ।মাঠের দর্শকধারনের ক্ষমতা ৩৪০০০। মুম্বইয়ের জনপ্রিয় মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামের প্রায় সমান আয়তনের মাঠ এই নাসাউ কাউন্টির মাঠ।

আরও পড়ুন… Happy International Burger Day: এই বাচ্চাটাকে চিনতে পারছেন? সে এখন বিশ্বের সেরা ক্রিকেটার

আইসিসির তরফে নিশ্চিত করা হয়েছে ভারত-পাক ব্লকবাস্টার এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। আমেরিকাতে ক্রিকেটের প্রসার ঘটাতে উদ্যোগী আইসিসি। ২০২৮ লস অ্যাঞ্জেলেস অলিম্পিক গেমসে ও অন্তর্ভুক্ত হয়েছে ক্রিকেট।তার আগে এই দেশে ক্রিকেটকে জনপ্রিয় করতে কোন কার্পণ্য করছে না আইসিসি। তার অঙ্গ হিসেবেই ভারত বনাম পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়াম।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ঝটপট বাড়বে মেটাবলিজম, লাঞ্চের পরে কী খাবেন জেনে নিন হাতির দাঁতের মূর্তি বিক্রির বিজ্ঞাপন, ক্রেতা সেজে ধরা হল ব্যক্তিকে রানিকে ‘অভদ্র’ বলে আক্রমণ কঙ্গনার হেয়ার স্টাইলিস্টের, ‘এত বদমেজাজ…’ গঙ্গা দশেরায় তৈরি হচ্ছে অনেক শুভ যোগ, ঘরে সুখ-সমৃদ্ধি আনতে কী করবেন জেনে নিন

T20 WC 2024

সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.