বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: ব্রডকাস্টারদের শো'র মাঝেই ডিজে গানের তালে নাচ সুনীল গাভাসকর-ওয়াসিম আক্রমের

T20 WC 2024: ব্রডকাস্টারদের শো'র মাঝেই ডিজে গানের তালে নাচ সুনীল গাভাসকর-ওয়াসিম আক্রমের

ডিজে গানের তালে নাচ সুনীল গাভাসকর-ওয়াসিম আক্রমের (ছবি:এক্স)

একটি শো চলাকালীন মাঠেই ছিলেন ভারত এবং পাকিস্তানের দুই কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর এবং ওয়াসিম আক্রম। সেই সময়ে মাঠে ডিজে বিভিন্ন রকম গান বাজাচ্ছিলেন।এতটাই ভালো ছিল ডিজের পারফরম্যান্স তে নিজেদেরকে আর ধরে রাখতে পারেননি গাভাসকর, আক্রম। ডিজের বাজানো গানের তালে তালে নাচতে দেখা যায় তাদের।

শুভব্রত মুখার্জি: চলতি টি-২০ বিশ্বকাপে প্রায় শেষের পথে গ্রুপ পর্যায়ের খেলা। সুপার এইটের পর্ব নিশ্চিত করে ফেলেন একাধিক দেশ। ভারতে এই বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস। প্রতি ম্যাচের আগে, পরে এবং ইনিংস বিরতিতে নিয়মিত নানারকম শো নিয়ে উপস্থিত হয় তারা। থাকেন একাধিক প্রাক্তন তারকা ক্রিকেটার। এই রকম এক অনুষ্ঠানেই ঘটে গেল এক অদ্ভুত মজার ঘটনা। অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসের হয়ে একটি শো মাঠেই করছিলেন ভারত এবং পাকিস্তানের দুই কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর এবং ওয়াসিম আক্রম। সেই সময়ে মাঠে ডিজে বিভিন্ন রকম গান বাজাচ্ছিলেন।এতটাই ভালো ছিল ডিজের পারফরম্যান্স তে নিজেদেরকে আর ধরে রাখতে পারেননি গাভাসকর, আক্রম। ডিজের বাজানো গানের তালে তালে নাচতে দেখা যায় তাদের।

আরও পড়ুন… Grand Prix 2024 Boxing Tournament women's 75kg: রুপোর পদক জিতলেন ভারতের লভলিনা বরগোঁহাই

গানের ছন্দে ছন্দে তারা কোমল দোলাচ্ছিলেন। বেশ উপভোগ করছিলেন গোটা পরিবেশটা। তাদের চোখ মুখের অভিব্যক্তি বলে দিচ্ছিল কতটা উপভোগ করছিলেন তারা বিষয়টি। স্বাভাবিকভাবেই আমেরিকার পাশাপাশি ক্যারিবিয়ানভূমে ক্রিকেট ম্যাচ হলে তাতে আলাদা একটা স্বাদ যোগ করে মাঠের পরিবেশ। ক্যালিপসো গান থেকে শুরু মাঠে অস্থায়ী সুইমিং পুল সবকিছুর ব্যবস্থা থাকে। তার উপর বসছে বিশ্বকাপের আসর। ফলে ডিজের গান বাজনা থাকবে না তা কি হয়? আর তাতেই এতটা 'গ্রুভি' মিউজিক বাজাচ্ছিলেন ডিজে যে নিজেদেরকে আর ধরে রাখতে পারেননি গাভাসকর এবং আক্রম। এই দৃশ্য দেখা গিয়েছে নিউ ইয়র্কের। সেখানকার নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের মাঠে এই দুই তারকা ক্যামেরাবন্দি হয়েছেন এক ভক্তের। যিনি ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে ছাড়ার পরেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন… আমি দলকে হতাশ করেছি, কাজটা শেষ করতে পারিনি- ভারতের বিরুদ্ধে হারের দায় নিলেন ইমাদ ওয়াসিম

মাঠের পাশে বাউন্ডারির দড়ির ধারে দাঁড়িয়ে অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসের হয়ে শো করছিলেন সুনীল গাভাসকর এবং ওয়াসিম আক্রাম। শো থামিয়ে হঠাৎ করেই দেখা যায় তাদেরকে ডিজের বাজানো গানের তালে তালে নাচতে।শো'র উপস্থাপিকা ও বিষয়টির বেশ মজা নিচ্ছিলেন। তাঁকে ও দেখা যায় শো বন্ধ করে নিজের মোবাইলে দুই তারকাকে ফ্রেমবন্দি করতে। উল্লেখ্য ইতিমধ্যেই ভারত সুপার এইট পর্বে পৌঁছে গিয়েছে।সেখানে পাকিস্তান দল গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছে। ২ জুন এই বিশ্বকাপ শুরু হয়েছে। শেষ হবে ২৯ জুন বার্বাডোজে বিশ্বকাপ ফাইনালের মধ্যে দিয়ে।

ক্রিকেট খবর

Latest News

স্ত্রী-সন্তানদের সামনেই শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারকে গুলি করে হত্যা! সোহিনী লক্ষ্মীমন্ত বউমা! শোভনের বাড়িতে ঢুকেই চমক নায়িকা-বউয়ের, কী লিখলেন গায়ক শিক্ষকদের বেতন বাড়াতে হবে! সুপ্রিম কোর্টে ধাক্কা খেল রাজ্য সরকার, কাদের বাড়বে? বিজেপির হাইভোল্টেজ বৈঠকের আগে ক্ষোভ আছড়ে পড়ছে, কাঠগড়ায় রাজ্য নেতৃত্ব কর্কটে প্রবেশ সূর্যর, আজ থেকে ৬ রাশির খুলবে কপাল, বাড়বে পদ প্রতিপত্তি বড় চমক দিতে চলেছে BCCI, গম্ভীরের কাছের লোকই হতে চলেছেন ভারতের নতুন টি২০ অধিনায়ক টবে এই গাছগুলি লাগান, বাড়িতে সুন্দর দেখতে প্রজাপতিরা ভিড় করবে ২ দিন পরেই ভারী বৃষ্টি দক্ষিণবঙ্গে! জারি সতর্কতা, নিম্নচাপে ভাসবে কোন কোন জেলা? শাহজাহানের ভাই–জামাই–গাড়িচালককে নোটিশ, জিজ্ঞসাবাদের জন্য তলব করল ইডি কদিন আগেই সৌমিতৃষার সঙ্গে ঝামেলা! এবার ‘পারিবারিক শিক্ষা’ নিয়ে বিস্ফোরক তন্বী

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.