বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024: ভেঙে গেল টিভি স্ক্রিন, ঝড়ে লন্ডভন্ড স্টেডিয়াম! বাতিল BAN vs USA-র প্রস্তুতি ম্যাচ

T20 WC 2024: ভেঙে গেল টিভি স্ক্রিন, ঝড়ে লন্ডভন্ড স্টেডিয়াম! বাতিল BAN vs USA-র প্রস্তুতি ম্যাচ

ঝড়ে লন্ডভন্ড স্টেডিয়াম! বাতিল BAN vs USA-র প্রস্তুতি ম্যাচ (ছবি:এক্স)

USA v Bangladesh warmup match canceled: ডালাসে খারাপ আবহাওয়া ও ঝড়ের কারণে বাতিল করা হল বাংলাদেশ বনাম মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে ওয়ার্ম আপ ম্যাচ। মূলত ডালাসে ঝড়ের কারণে স্টেডিয়াম খেলার অনুপযোগী হয়ে পড়েছে। এছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসে প্রতিকূল আবহাওয়ার জন্য রেড অ্যালার্টও জারি করা হয়েছে।

USA v Bangladesh warmup match canceled: ডালাসে খারাপ আবহাওয়া ও ঝড়ের কারণে বাতিল করা হল বাংলাদেশ বনাম মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে ওয়ার্ম আপ ম্যাচ। মূলত ডালাসে ঝড়ের কারণে স্টেডিয়াম খেলার অনুপযোগী হয়ে পড়েছে। এছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসে প্রতিকূল আবহাওয়ার জন্য রেড অ্যালার্টও জারি করা হয়েছে। সব মিলিয়ে টুর্নামেন্ট শুরুর আগে আমেরিকার আবহাওয়ার ভয়ঙ্কর ছবি দেখল বিশ্ব ক্রিকেট।

বাতিল বাংলাদেশ-মার্কিন যুক্তরাষ্ট্রের প্রস্তুতি ম্য়াচ

টি টোয়েন্টি বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে না পারলেও আগামী ১ জুন নিউইয়র্কে প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে আজ মঙ্গলবার তাদের বিরুদ্ধেই বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। তবে বাজে আবহাওয়ার কারণে ম্যাচটি বাতিল করা দেওয়া হয়। এই খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন… Happy International Burger Day: এই বাচ্চাটাকে চিনতে পারছেন? সে এখন বিশ্বের সেরা ক্রিকেটার

কী বলল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, ‘এটি নিশ্চিত করা হচ্ছে যে মঙ্গলবার ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে বাংলাদেশ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি প্রতিকূল আবহাওয়ার কারণে বাতিল করা হয়েছে।’ ডালাসের গ্র্যান্ড প্রেইরি ক্রিকেট কমপ্লেক্সে আজ ভারতীয় সময়ে রাত ৯টায় শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ বনাম মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যকার এই ম্যাচটি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আইসিসির নির্দেশিত দুটি প্রস্তুতিমূলক ম্যাচের মধ্যে প্রথমটি ছিল এই ম্যাচটি। তবে এদিনের আবহাওয়ার কারণে ম্য়াচটি বাতিল হয়ে যায়।

আরও পড়ুন… কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বছর ছন্দটা ধরে রাখব, বেগুনি টুপির মালিক IPL 2025-এর দিকে তাকিয়ে

দেখেছেন কি স্টেডিয়ামের কত ক্ষতি হয়েছে-

এদিন স্টেডিয়ামের পাশ দিয়ে যেই ঝড়টি গিয়েছিল তাতে স্টেডিয়ামের অর্ধেক অংশই নষ্ট হয়ে যায়। টর্নেডো, প্রচণ্ড বজ্রপাত হয় এবং প্রতিঘণ্টায় ৮০ মাইল হাওয়া বয়। এর ফলে স্টেডিয়ামের একটি অস্থায়ী বড় স্ক্রিন টিভি ধ্বংস হয়ে গিয়েছে। এই ঝড়ে মাঠেরও অনেক ক্ষতি হয়েছে। এই প্রথম মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রিকেটের এত বড় আসর বসতে চলেছে। আর টুর্নামেন্ট শুরুর আগেই এমন ছবি! ক্রিকেট প্রশাসক ও ক্রিকেট ভক্তদের চিন্তা বাড়িয়েছে।

আরও পড়ুন… রোহিতরাই জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা

এদিকে কিছুদিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে তিন ম্যাচের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল বাংলাদেশ। সিরিজে ২-১ ব্যবধানে বিব্রতকর পরাজয়ের মুখোমুখি হয়েছিল নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন দলটি। আগামী ২ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে তাদের দ্বিতীয় এবং শেষ প্রস্তুতি ম্যাচে ভারতের বিরুদ্ধে খেলতে নামবে বাংলাদেশ। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

রিলসের নেশা! বহুতলের ছাদ থেকে ঝুলছে তরুণী, পড়লেই শেষ! তারপর যা হল, দেখুন Video পুরীর জগন্নাথ মন্দিরের দেখাদেখি কালীঘাটের ভল্ট খোলার দাবি উঠল এবার! জ্যৈষ্ঠ পূর্ণিমায় শনিদেবকে তুষ্ট করতে করুন এই কাজ, দূর হবে বাধা যৌন কেলেঙ্কারির অভিযোগের আবহে রাজভবনে যোগ চর্চায় রাজ্যপাল 'বডিফিট' টি-শার্ট পরে দিঘায় যোগব্যায়াম শুভেন্দুর শুক্রবার করুন এই বিশেষ কাজ, মা লক্ষ্মীর কৃপায় ঘরে আসবে সুখ সম্পদ সমৃদ্ধি নবান্নে মমতার সঙ্গে বৈঠকে চিদম্বরম, প্রিয়াঙ্কার হয়ে প্রচারে যাবেন ‘দিদি’? ভারতের মাটিতে সাদা বলের ফর্ম্যাটে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলবে আফগানিস্তান ‘সংসদে আলোচনা হোক,’ নতুন ফৌজদারি আইন কার্যকর না করতে প্রধানমন্ত্রীকে চিঠি মমতার ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের

T20 WC 2024

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.