বাংলা নিউজ > ক্রিকেট > ICC T20 World Cup- পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

ICC T20 World Cup- পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

পাকিস্তান ক্রিকেট দল। ছবি- এএফপি (AFP)

বিশ্বকাপ থেকে ছিটকে গেছে পাকিস্তান। বিভিন্ন মহলে তাদের নিয়ে কম সমালোচনা হচ্ছে না।এর মাঝেই বাংলাদেশের তারকা বাঁহাতি ওপেনার তামিম ইকবাল আশা প্রকাশ করেছেন ভবিষ্যতে পাকিস্তান দল যাতে ভালো পারফরম্যান্স করতে পারে তাতে পথ দেখাবেন শাহিদ আফ্রিদির মতন প্রাক্তন ক্রিকেটাররা।

শুভব্রত মুখার্জি:- ২০২২ সালে শেষবার যখন টি-২০ বিশ্বকাপ খেলা হয়েছিল সেবার ফাইনালে উঠেছিল পাকিস্তান দল। ফাইনালে মুখোমুখি হয়েছিল পাকিস্তান এবং ইংল্যান্ড দল। সেবার পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড দল।গতবারের রানার্স আপ দল এবারে সুপার এইটে অন্ততপক্ষে উঠবে এটাই আশা করেছিলেন বিশেষজ্ঞরা।তবে তা হয়নি। গত বছরের ওয়ানডে বিশ্বকাপের মতন‌ এবারও গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে পাকিস্তানকে।

আরও পড়ুন-ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার

টি-২০ বিশ্বকাপে ট্রফি জেতা তো দূর, পাকিস্তান দল প্রথম রাউন্ড থেকেই বাদ পড়ে গিয়েছে। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে তারা হেরেছে প্রথমবার বিশ্বকাপ খেলা তথা যৌথ আয়োজক আমেরিকা যুক্তরাষ্ট্রের বিপক্ষেও। এরপরেই বিভিন্ন মহলে তাদের নিয়ে কম সমালোচনা হচ্ছে না।এর মাঝেই বাংলাদেশের তারকা বাঁহাতি ওপেনার তামিম ইকবাল আশা প্রকাশ করেছেন ভবিষ্যতে পাকিস্তান দল যাতে ভালো পারফরম্যান্স করতে পারে তাতে পথ দেখাবেন শাহিদ আফ্রিদির মতন প্রাক্তন ক্রিকেটাররা। পাশাপাশি পাকিস্তান গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়াতে তিনি যে দুঃখিত সেকথা ও স্পষ্ট করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন-ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম রাঠোর

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে মুখ খুলেছেন তামিম ইকবাল।তিনি এক্সে টুইট করে লিখেছেন, ‘বিশ্বকাপ থেকে পাকিস্তান বাদ পড়ায় আমি দুঃখিত। আমার খুব খারাপ লাগছে। আশা করছি তারা পরেরবার তারা ভালো ফল করবে।শাহিদ আফ্রিদির মতো সিনিয়র ক্রিকেটাররা দলকে পথ দেখাবেন।’ উল্লেখ্য পাকিস্তানের এবারের বিশ্বকাপ শুরু হয়েছিল যুক্তরাষ্ট্রের বিপক্ষে হার দিয়ে।এই ম্যাচে পাকিস্তান দল প্রথমে ব্যাট করে করেছিল ১৫৮ রান। ১৫৯ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে গিয়ে আমেরিকা যুক্তরাষ্ট্র ও আটকে যায় ১৫৮ রানেই। এরপর পাকিস্তান সুপার ওভারে নবাগত আমেরিকার বিপক্ষে হেরে যায় তারা। পাকিস্তান নিজেদের দ্বিতীয় ম্যাচে ১২০ রানের জয়ের লক্ষ্যমাত্রা তাড়া করে হেরে যায় চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছেও।

আরও পড়ুন-আরও পড়ুন-২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান রোহিত, হয়ে ওঠেন হিটম্যান! কীভাবে? বললেন অভিষেক

বাবর আজমরা তাদের প্রথম তিন ম্যাচে একমাত্র জয়টি পেয়ছে কানাডার বিপক্ষে।  ফ্লোরিডায় আমেরিকা যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ায় বিদায় নিশ্চিত হয় বাবরদের।

ক্রিকেট খবর

Latest News

পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল…

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.