বাংলা নিউজ > ক্রিকেট > দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে, সাপোর্ট স্টাফ নিজে বাছাই করতে পারেন গৌতি- রিপোর্ট

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে, সাপোর্ট স্টাফ নিজে বাছাই করতে পারেন গৌতি- রিপোর্ট

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে, সাপোর্ট স্টাফ নিজে বাছাই করতে পারেন গৌতি- রিপোর্ট।

Team India Head Coach Hunt: জানা গিয়েছে যে, গৌতম গম্ভীর এবং বোর্ডের মধ্যে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। এবং রাহুলের পরিবর্ত হিসেবে কেকেআর মেন্টরের নাম ঘোষণার তারিখ নিয়ে এখন আলোচনা চলছে। পাশাপাশি গৌতি বোর্ডকে জানিয়েছেন যে, তিনি তাঁর নিজস্ব পছন্দ মতো সাপোর্ট স্টাফ বেছে নিতে চান।

রাহুল দ্রাবিড়ের পরবর্তী কোচ কে হবেন? এই নিয়ে এখনও জল্পনা তুঙ্গে। মিডিয়া রিপোর্ট অনুসারে, প্রাক্তন ভারত অধিনায়ক গৌতম গম্ভীর এই দৌড়ে এগিয়ে রয়েছেন। দ্রাবিড়ের উত্তরসূরি হিসেবে জুনের শেষের দিকে গম্ভীরের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে। আরও জানা গিয়েছে যে, গম্ভীরের সঙ্গে নাকি ২০২৭ ওয়ানডে বিশ্বকাপের শেষ পর্যন্ত বিসিসিআই চুক্তি করছে। পাশাপাশি গম্ভীর নিজের মতো করে তাঁর সাপোর্ট স্টাফেদের বেছে নেবেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: প্রথমে স্মৃতির দাপট, পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং, প্রোটিয়াদের ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত

রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে ভারত বর্তমানে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলছে। ইতিমধ্যে তারা মেগা টুর্নামেন্টের সুপার আটেও পৌঁছে গিয়েছে। তবে এই টুর্নামেন্টের পর দ্রাবিড় কোচ হিসেবে আর দলের দায়িত্বে থাকবেন না। ভারতের পরবর্তী প্রধান কোচ হিসেবে কে দ্রাবিড়ের স্থলাভিষিক্ত হবেন, তা নিয়ে আলোচনা বহু দিন ধরেই চলছিল। গত মাসের শেষের দিকে গম্ভীরের নিয়োগের বিষয়ে স্পষ্ট ভাবে ইঙ্গিত দেওয়া হয়েছিল। এবার তাতে সরকারি শিলমোহর পড়তে চলেছে। গম্ভীরের মেন্টরশিপে এই মরশুমে কলকাতা নাইট রাইডার্স তাদের তৃতীয় আইপিএল শিরোপা জিতে নেয়। আর গত মাসে আইপিএলের ফাইনাল ম্যাচের পরেই বিসিসিআই সচিব জয় শাহের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা গিয়েছিল গৌতিকে। তার পরেই তাঁকে নিয়ে জল্পনা আরও জোরালো হয়েছে।

আরও পড়ুন: দেশের মাটিতে প্রথম শতরান স্মৃতির, ছুঁঁলেন মিতালির ৭ হাজারের নজির, ভাঙলেন একাধিক রেকর্ডও

রবিবার, দৈনিক জাগরণের একটি প্রতিবেদনে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, গম্ভীর এবং বোর্ডের মধ্যে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। এবং রাহুলের পরিবর্ত হিসেবে কেকেআর মেন্টরের নাম ঘোষণার তারিখ নিয়ে এখন আলোচনা চলছে। পাশাপাশি বিসিসিআইয়ের একটি সূত্র প্রকাশ করেছে, মূলত চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের পারফরম্যান্সের উপর এই দিনক্ষণ ঘোষণা নির্ভর করবে। গম্ভীর আরও বোর্ডকে জানিয়েছেন যে, তিনি তাঁর নিজস্ব পছন্দ মতো সাপোর্ট স্টাফ বেছে নিতে চান। বর্তমানে, বিক্রম রাঠোর ব্যাটিং কোচ, পরশ মামব্রে বোলিং কোচ এবং টি দিলীপ ফিল্ডিং কোচ হিসেবে দলের সঙ্গে যুক্ত রয়েছেন।

আরও পড়ুন: T20 World Cup-এ টানা সাত ম্যাচে জয়, স্কটল্যান্ডকে হারিয়ে ভারত, ইংল্যান্ডের নজির ছুঁল অজিরা

উল্লেখযোগ্য ভাবে, যখন রবি শাস্ত্রী প্রধান কোচ হিসেবে মনোনীত হয়েছিলেন, তখন সঞ্জয় বাঙ্গারকে ব্যাটিং কোচ হিসেবে প্রতিস্থাপন করেন রাঠোর। দ্রাবিড় যখন রবি শাস্ত্রীর স্থলাভিষিক্ত হন, তখন একই ভূমিকা বজায় রাখেন রাঠোর। কিন্তু দ্রাবিড়ের অনুরোধেই মামব্রে এবং দিলীপকে বাছাই করা হয়েছিল। গম্ভীর কোচের ভূমিকা গ্রহণ করার পরে, ভারতীয় দলের সাপোর্ট-স্টাফ ইউনিটে উল্লেখযোগ্য পরিবর্তন হবে বলে মনে করা হচ্ছে। যার মধ্যে রাঠোর, মামব্রে এবং দিলীপের সম্ভাব্য প্রতিস্থাপন অন্তর্ভুক্ত রয়েছে।

ক্রিকেট খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.