বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024-এর অভিযান শুরুর আগে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া

T20 WC 2024-এর অভিযান শুরুর আগে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া

বাংলাদেশের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে রোহিত শর্মার টিম ইন্ডিয়া

যা খবর তাতে এই স্টেডিয়ামে ভারত একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে। ১ জুন ভারতের এই স্টেডিয়ামে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। এমন খবর শোনা যাচ্ছে। যদিও বিষয়টি নিশ্চিত করা হয়নি। রোহিত শর্মারা তাদের বিশ্বকাপ অভিযান শুরুর আগে এই স্টেডিয়ামের যে নয়া ড্রপ ইন পিচ তা ব্যবহার করার সুযোগ পাবেন।

শুভব্রত মুখার্জি:- মাত্র কয়েকদিন আগেই আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে আমেরিকা যুক্তরাষ্ট্রের একেবারে 'ব্র্যান্ড নিউ '(নয়া) স্টেডিয়াম নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের। আমেরিকাতে যেখানে মাত্র কয়েকদিন আগেও ছিল আস্ত একটা পার্ক তা রাতারাতি বদলে গিয়েছে ক্রিকেট স্টেডিয়ামে। ৩৪,০০০ দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামে এবারের বিশ্বকাপে অনুষ্ঠিত হবে ভারত বনাম পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ। তবে তার আগেই শুরু হচ্ছে এই স্টেডিয়ামের পথ চলা। যা খবর তাতে এই স্টেডিয়ামে ভারত একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে। ১ জুন ভারতের এই স্টেডিয়ামে ওয়ার্ম আপ ম্যাচ খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। এমন খবর শোনা যাচ্ছে। যদিও বিষয়টি নিশ্চিত করা হয়নি। রোহিত শর্মারা তাদের বিশ্বকাপ অভিযান শুরুর আগে এই স্টেডিয়ামের যে নয়া ড্রপ ইন পিচ তা ব্যবহার করার সুযোগ পাবেন।

আরও পড়ুন… UEFA EURO 2024: ২৭ জনের দল ঘোষণা করল জার্মানি, টনি ক্রুস থাকলেও টিমে নেই ম্যাটস হুমেলস

ভারত টি-২০ বিশ্বকাপ খেলবে কোনও প্রস্তুতি সিরিজ ছাড়াই। ফলে এই ওয়ার্ম আপ ম্যাচের আলাদা গুরুত্ব রয়েছে। এই মুহূর্তে ভারতীয় দলে নির্বাচিত ক্রিকেটাররা সবাই আইপিএলে খেলছেন। এখন থেকে গ্রুপ পর্বের খেলা শেষ হলে একদল রওনা দেবে আমেরিকার উদ্দেশ্যে। আর প্লে অফ পর্ব হয়ে গেলে বাকিরা রওনা দেবে আমেরিকার উদ্দেশ্যে। এমন আবহে ক্রিকবাজে একটি রিপোর্ট প্রকাশ করা হয়েছে, যেখানে বলা হয়েছে রোহিত শর্মারা একটা প্রস্তুতি ম্যাচ খেলতে চায়। আর তারা নাকি নিউ ইয়র্কে প্রস্তুতি ম্যাচ খেলতে চায় বলে বোর্ডের কাছে দাবি জানিয়েছে। বিসিসিআইয়ের কাছে যদিও ফ্লোরিডার প্রস্তাব ছিল এই ম্যাচ আয়োজনের তবুও ভারত ওখানে প্রস্তুতি ম্যাচ খেলতে রাজি নয়।

আরও পড়ুন… বৃষ্টির জন্য একটি দলের পরপর দুই ম্যাচ বাতিল! IPL-এ এটা প্রথম নয়, এর আগেও ঘটেছে এমন ঘটনা

ইএসপিএন ক্রিকইনফোর তরফে একটি রিপোর্ট প্রকাশ করা হয়েছে যেখানে দাবি করা হয়েছে ১ জুন বাংলাদেশের বিরুদ্ধে ভারত প্রস্তুতি ম্যাচ খেলবে। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে খেলবে তারা। ঘটনাচক্রে স্টেডিয়ামে ৯ জুন ভারত পাকিস্তান ম্যাচ আয়োজিত হবে। ভারত বনাম বাংলাদেশের এই ওয়ার্ম আপ ম্যাচ নিয়ে সরকারিভাবে কিছু বলা হয়নি। ১ জুন হবে কি না বা হলেও কখন হবে সেটা জানানো হয়নি। যা খবর তাতে করে ২১ মে ভারতীয় দলের প্রথম ব্যাচ আমেরিকায় যাবে। এরপর ২৫ মে যেতে পারে দ্বিতীয় ব্যাচ। আর তা হলে একবারে ২৬ মে-র পর যাবে বাকিরা। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ভারত তাদের এবারের বিশ্বকাপ অভিযান শুরু করবে। এরপর ৯ জুন রয়েছে পাকিস্তান ম্যাচ। ১২ জুন আমেরিকার বিরুদ্ধে ম্যাচ খেলার পরে তারা ১৫ জুন খেলবে কানাডার বিরুদ্ধে। সুপার এইটের ম্যাচগুলো হবে ওয়েস্ট ইন্ডিজে।

ক্রিকেট খবর

Latest News

কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি লারাকে ক্ষমা চাইতে বললেন ক্ষুব্ধ ভিভ রিচার্ডস এবং কার্ল হুপার, কিন্তু কেন? ‘‌আলু নিয়ে যেন কোনও ক্রাইসিস না হয়’‌, মন্ত্রিসভার বৈঠকে কড়া নির্দেশ মমতার ‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.