বাংলা নিউজ > ক্রিকেট > US T10 Masters: ব্যাটে-বলে ধুন্ধুমার লড়াই ইউসুফ পাঠানের, তবু শেষ হাসি হাসলেন ভাজ্জিরা

US T10 Masters: ব্যাটে-বলে ধুন্ধুমার লড়াই ইউসুফ পাঠানের, তবু শেষ হাসি হাসলেন ভাজ্জিরা

শ্রীসন্তের বলে ছক্কা হাঁকানোর পরে ইউসুফ পাঠান। ছবি- ইউএস টি-১০।

New Jersey Triton's vs Morrisville Unity US T10 Masters: ব্যাট হাতে ব্যর্থ হন গৌতম গম্ভীর। বড় রানের মুখ দেখেননি পার্থিব প্যাটেল। শ্রীসন্তের বলে দুরন্ত ছক্কা হাঁকান ইউসুফ।

প্রথমে ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালান ইউসুফ পাঠান। পরে বল হাতেও দুর্দান্ত পারফর্ম্যান্স উপহার দেন তিনি। জিম-আফ্রো টি-১০ লিগের পরে এবার ইউএস টি-১০ মাস্টার্সেও মাঠ মাতানো শুরু ইউসুফের। যদিও দল হারায় ব্যর্থ হয় সিনিয়র পাঠানের একক লড়াই। ম্যাচে শেষ হাসি হাসেন হরভজন সিং-ক্রিস গেইলরা।

ফ্লোরিডায় চলতি ইউএস টি-১০ মাস্টার্সের ষষ্ঠ ম্য়াচে সম্মুখসমরে নামে নিউ জার্সি ট্রাইটনস ও মরিসভিল ইউনিটি। টস জিতে হরভজনের মরিসভিল শুরুতে ব্যাট করতে পাঠায় গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন নিউ জার্সিকে। ওপেন করতে নেমে ক্যাপ্টেন গম্ভীর মাত্র ৩ রান করে আউট হন। অপর ওপেনার জেসি রাইডার ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন।

ইউসুফ পাঠান ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২১ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। ইনিংসের পঞ্চম ওভারে এস শ্রীসন্তের বলে দুরন্ত একটি ছক্কা হাঁকান ইউসুফ। এছাড়া ১টি বাউন্ডারির সাহায্যে ১৮ বলে ১৭ রান করে আউট হন নমন ওঝা। ১টি ছক্কার সাহায্যে ৩ বলে ৮ রান করে নট-আউট থাকেন ক্রিস বার্নওয়েল। নিউ জার্সি নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৯৫ রান তোলে।

মরিসভিলের হরভজন সিং ২ ওভার বল করে মাত্র ১১ রানের বিনিময়ে ১টি উইকেট তুলে নেন। শ্রীসন্ত ২ ওভারে ২২ রান খরচ করে ১টি উইকেট সংগ্রহ করেন। নাজাফ শাহ ২ ওভারে ১৫ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- LPL 2023: টুর্নামেন্টের ইতিহাসে সর্বকালীন রেকর্ড গড়ে ক্যান্ডিকে ফাইনালে তুললেন হাসারাঙ্গা

পালটা ব্যাট করতে নেমে মরিসভিল ৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯৬ রান সংগ্রহ করে নেয়। ১ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা। পার্থিব প্যাটেল ওপেন করতে নেমে ১টি ছক্কার সাহায্যে ৩ বলে ৭ রান করে আউট হন। অপর ওপেনার ক্রিস গেইল ২টি বাউন্ডারির সাহায্যে ১৪ বলে ১৭ রান করে মাঠ ছাড়েন। শেহান জয়সূর্য ১টি বাউন্ডারির সাহায্যে ৮ বলে ৫ রান করে প্যাভিলিয়নের পথে হাঁটা লাগান।

আরও পড়ুন:- UAE vs NZ 2nd T20I: ভেঙে চুরমার নিউজিল্যান্ডের গরিমা, দুর্বল আমিরশাহির কাছে হার কিউয়িদের

১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৩ রানের আগ্রাসী ইনিংস খেলেন ওবাস পিয়েনার। ১টি ছক্কার সাহায্যে ১০ বলে ১৩ রান করে অপরাজিত থাকেন কোরি অ্যান্ডারসন। ৭ বলে ৬ রান করে নট-আউট থাকেন ক্যালভিন স্যাভেজ।

নিউ জার্সির হয়ে ইউসুফ পাঠান ২ ওভার বল করে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। আরপি সিং ২ ওভারে ১৪ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। ১৩ রান খরচ করে ১টি উইকেট পকেটে পোরেন ক্রিস বার্নওয়েল। ম্যাচের সেরা হন পিয়েনার।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আপনি কি শনি পীড়ায় জর্জরিত? তাহলে হনুমান জয়ন্তীতে অবশ্যই করুন এই কাজ, পাবেন সুফল ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? 'এই দিনের অপেক্ষায় ছিলাম', SSC মামলায় রায়দানের পরই কেঁদে ভাসালেন চাকরিপ্রার্থী অভিষেকের চৌদ্দুপুরুষ চোর, চাঁচাছোলা আক্রমণ দিলীপের নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ সিএএ নিয়ে পথসভা চলাকালীন বাংলা পক্ষর নেতার ওপর হামলা, অভিযুক্ত বিজেপি SSC মামলায় ২৫,৭৫৩ জনের চাকরি বাতিল করল কলকাতা হাই কোর্ট

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.