বাংলা নিউজ > ক্রিকেট > USA ভিসা দেয়নি, এই ক্রিকেটার T20 WC 2024 খেলতে WI উপস্থিত হয়েছেন! জেনে নিন পুরো বিষয়

USA ভিসা দেয়নি, এই ক্রিকেটার T20 WC 2024 খেলতে WI উপস্থিত হয়েছেন! জেনে নিন পুরো বিষয়

USA ভিসা দেয়নি, সন্দীপ লামিছানে ক্রিকেটার T20 WC 2024 খেলতে WI উপস্থিত (ছবি-AP) (AP)

অবশেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ খেলতে দেখা যাবে নেপাল ক্রিকেট দলের অভিজ্ঞ খেলোয়াড় সন্দীপ লামিছানেকে। ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পরে আমেরিকা তাঁর ভিসা প্রত্যাখ্যান করেছিল। পরে তিনি নির্দোষ প্রমাণিত হন। তবে এরপরেও USA-র ভিসা পাননি সন্দীপ। তবে এবার WI-এর মাটি থেকে বিশ্বকাপ খেলবেন তিনি।

অবশেষে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে দেখা যাবে নেপাল ক্রিকেট দলের অভিজ্ঞ খেলোয়াড় সন্দীপ লামিছানেকে। ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পরে আমেরিকা সন্দীপ লামিছানের ভিসা প্রত্যাখ্যান করেছিল। মার্কিন যুক্তরাষ্ট্র সরকার ফৌজদারি মামলা চলা কোনও নাগরিককে ভিসা দেয় না। তবে সন্দীপ লামিছানেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার অনুমতি দেওয়া হয়েছে। এই কারণ তিনি ওয়েস্ট ইন্ডিজের ম্যাচগুলির জন্য উপলব্ধ থাকবেন। সেই কারণে আমেরিকাতে না যেতে পারলেও ওয়েস্ট ইন্ডিজে পৌঁছে গিয়েছেন সন্দীপ লামিছানে।

আরও পড়ুন… এবার দলে ‘মেজর সার্জারি’ হবে: কোচ বদল, নাকি প্লেয়ার! ভারতের কাছে হারের পরে কীসের ইঙ্গিত দিলেন PCB প্রধান

নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফ থেকে প্রেস বিজ্ঞপ্তি জারি করা হয়েছে-

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে নেপালের শেষ দুটি গ্রুপ ম্যাচে নেপালের হয়ে খেলতে দেখা যাবে সন্দীপ লামিছানেকে। মার্কিন যুক্তরাষ্ট্র সরকার সন্দীপ লামিছানের ভিসা প্রত্যাখ্যান করলেও এবার ওয়েস্ট ইন্ডিজের মাটি থেকেই টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ খেলবেন তিনি। এই কারণে, সন্দীপ লামিছানে দলের সঙ্গে ভ্রমণ করতে পারেননি, তবে এখন নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব পরশ খাডকা সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে ঘোষণা করেছেন যে সন্দীপ লামিছানে নেপালের হয়ে ওয়েস্ট ইন্ডিজে খেলতে পারবেন।

আরও পড়ুন… IND vs PAK: ওরা ভাবে খারাপ খেললে তাদের কিছুই হবে না, শুধু কোচকে সরিয়ে দেওয়া হবে- বাবরদের সমালোচনায় ওয়াসিম আক্রম

ভক্তদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়েছেন সন্দীপ লামিছানেও

সন্দীপ লামিছানেও নিজের এক্স অ্যাকাউন্টে এই তথ্য দিয়েছেন। সন্দীপ লামিছানে লিখেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজ থেকে হ্যালো।’ তিনি এর সঙ্গে একটি চিঠিও শেয়ার করেছেন তিনি, যাতে সন্দীপ লামিছানে সমস্ত ভক্তকে ধন্যবাদ জানিয়েছেন।

এখন কোথায় পৌঁছে গিয়েছেন সন্দীপ লামিছানে-

সন্দীপ লামিছানে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল স্কোয়াডে ছিলেন, কিন্তু তিনি ইউএসএ ভিসা পাননি। এরপর নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশন অর্থাৎ ক্যান আইসিসির সঙ্গে সমন্বয় করে সন্দীপকে ওয়েস্ট ইন্ডিজে খেলার অনুমতি করিয়ে দেয়। যা খবর তাতে মনে করা হচ্ছে নেপালের গ্রুপ পর্বের শেষ দুটি ম্যাচ খেলবেন সন্দীপ লামিছানে। কারণ এই ম্যাচগুলি কিংস্টন, সেন্ট ভিনসেন্টে খেলা হবে। তরুণ বোলার প্রতিশ জিসিকে ভ্রমণ রিজার্ভ হিসেবে আমেরিকায় পাঠানো হয়েছিল। তবে খেলার সুযোগ পাননি তিনিও।

আরও পড়ুন… T20 WC 2024 IND vs PAK: টিভি ভাঙার আওয়াজ শুনলাম.....নিউ ইয়র্ক পুলিশকে ট্যাগ করে পাকিস্তানিদের ট্রোল দিল্লি পুলিশের

নেপাল কোন গ্রুপে রয়েছে, কাদের বিরুদ্ধে খেলবে-

অন্যদিকে, আমরা যদি নেপালের কথা বলি, এই দলটি নেদারল্যান্ডস, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশের সঙ্গে গ্রুপ ডি-তে রয়েছে। দলটি তাদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে হেরেছে এবং দ্বিতীয় ম্যাচটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অনুষ্ঠিত হবে, তাই সেখানেও খেলতে পারবেন না সন্দীপ লামিছানে। এই ম্যাচটি হবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। একই সঙ্গে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচেও নেপাল দলের হয়ে খেলবেন সন্দীপ লামিছানে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সের ঠিক আগেই ফের সোনা জয় নীরজের, ছুড়লেন ৮৫.৯৭ মিটার রেললাইনের ট্র্যাকে বসেছিল ১০ সিংহ, দ্রুত গতিতে ট্রেন আসতেই ঘটল অদ্ভুত কাণ্ড আইন বহির্ভূতভাবে বিরোধীদের মুখ বন্ধ করতে চাইছে শাসকদল, ফল ভালো হবে না: শুভেন্দু মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো! কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার? ১০ দিনের মধ্যে বকেয়া তিন কোটি মেটাতে হবে- আইনি হুমকি সদ্য বরখাস্ত স্টিম্যাচের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল আজ কাদের প্রেমের জীবন খালি খালি লাগতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.