বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ১০ জনে একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এমন ক্রিকেট দেখে আপনিও হাসি চাপতে পারবেন না

ভিডিয়ো: ১০ জনে একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এমন ক্রিকেট দেখে আপনিও হাসি চাপতে পারবেন না

৯ জন একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! (ছবি-এক্স)

বর্তমানে বাইশ গজের যেই ভিডিয়ো ভাইরাল হচ্ছে তা দেখে ক্রিকেট ভক্তরা বেশ মজা পাচ্ছেন। আমরা নিশ্চিত আপনিও এই ভিডিয়ো দেখে নিজের হাসি থামিয়ে রাখতে পারবেন না। এই ঘটনাটি হল একটি ম্যাচের রান আউটের মুহূর্ত। ইংলিশ আম্পায়ার রিচার্ড ক্যাটলবরো মজার ক্রিকেটের এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন।

সাধারণভাবে ক্রিকেট এমন একটি খেলা যা দারুণ সিরিয়াস ও প্রত্যেকটা পরদে রোমাঞ্চ থাকে। ত্রিকেটকে আরও জনপ্রিয় করতে টেস্ট থেকে সীমিত ওভারের ম্যাচ করা হয়ে থাকে। ৫০ ওভারের পরে ক্রিকেট এখন ২০ ওভার ও দশ ওভারে নেমে এসেছে। তবে এই সিরিয়াস ক্রিকেটেও মাঝে মাঝে বেশ মজার কিছু মুহূর্ত দেখা যায়। এমনই এক মজার দৃশ্য বর্তমানে বাইশ গজে দেখা গিয়েছে যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। আসলে বর্তমানে বাইশ গজের যেই ভিডিয়ো ভাইরাল হচ্ছে তা দেখে ক্রিকেট ভক্তরা বেশ মজা পাচ্ছেন। আমরা নিশ্চিত আপনিও এই ভিডিয়ো দেখে নিজের হাসি থামিয়ে রাখতে পারবেন না। এই ঘটনাটি হল একটি ম্যাচের রান আউটের মুহূর্ত। ইংলিশ আম্পায়ার রিচার্ড ক্যাটলবরো এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন।

আরও পড়ুন… কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন

ক্রিকেটে আমরা প্রতিনিয়ত কিছু মজার ঘটনা ঘটতে দেখে থাকি। এমনই এক মজার ঘটনার ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে। যাইহোক এই ম্য়াচটি বাচ্চাদের খেলা একটি ক্রিকেট ম্যাচের। এই ঘটনা ঘটেছে. ব্যাটারকে রান আউট করতে প্রতিপক্ষের খেলোয়াড়রা যে কাজটি করেছে তা ঘিরে। এই ঘটনাটি বেশ হাস্যকর। তিন-চারবার চেষ্টা করেও রান আউট করতে ব্যর্থ হয় ফিল্ডিং টিম। শেষ পর্যন্ত ব্যাটার ক্রিজে পৌঁছে যান এবং একাধিকবার চেষ্টা করেও রান আউট করতে পারেনি প্রতিপক্ষ।

আরও পড়ুন… T20 WC 2024: ভেঙে গেল টিভি স্ক্রিন, ঝড়ে লন্ডভন্ড স্টেডিয়াম! বাতিল BAN vs USA-র প্রস্তুতি ম্যাচ

কী আছে সেই ভিডিওতে..

ভিডিয়োতে দেখা যাচ্ছে বোলারের বল শট করল ব্যাটার। বল চলে যায় সোজা ফিল্ডারের কাছে। সে এটিকে ধরে বোলিং প্রান্তের দিকে ছুড়ে দেন। ঠিক তখনই শট খেলা ব্যাটার রানের জন্য দৌড়ে বোলারের কাছে পৌঁছে যান। তবে তখনও নন-স্ট্রাইকারে দাঁড়িয়ে থাকা ব্যাটার ক্রিজ ছাড়েননি। সে নিজের জায়গা থেকে নড়ে না। ফিল্ডাররা তখন বলটি কিপারকে লক্ষ্য করে ছুড়ে দেয়। তবে বলটি উইকেট স্পর্শ না করেই পিছনে চলে যায়।

আরও পড়ুন… Happy International Burger Day: এই বাচ্চাটাকে চিনতে পারছেন? সে এখন বিশ্বের সেরা ক্রিকেটার

এ সময় কিপারসহ প্রায় ছয়জন ফিল্ডার সেখানে ছিল। এতে একটি শিশু বলটি ক্যাচ করে উইকেটে ছিটকে দিতে বলটিকে থ্রো করে, তবে তখনও সে উইকেটে মারতে মিস করে। ইনকোফিল্ডার আবার উইকেট ধরতে চেয়েছিলেন কিন্তু চেষ্টা ব্যর্থ হয়। নন-স্ট্রাইকিং এন্ডে বল সোজা উইকেটের পাশ দিয়ে চলে যায় বাউন্ডারির দিকে চলে যায়। এমনকি তখন পর্যন্ত উভয় ব্যাটারই নন-স্ট্রাইকিং এন্ডে ছিলেন।

আরও পড়ুন… কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বছর ছন্দটা ধরে রাখব, বেগুনি টুপির মালিক IPL 2025-এর দিকে তাকিয়ে

যখনই বলটি নন-স্ট্রাইকিং এন্ডের পেরিয়ে যায়, যে ব্যাটার শট মারে সে কিপারের প্রান্তে চলে যায়। এতে রানআউট থেকে রক্ষা পায় সে। তবে একটি রানও পূর্ণ করতে পারেনি তারা। এই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এ নিয়ে নিজেদের স্টাইলে মন্তব্য করছেন নেটিজেনরা। কখন কোথায় এই ঘটনা ঘটেছে তার বিস্তারিত জানা যায়নি।

 

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.