বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ম্যাচ জিতেই রাত ১০টায় দ্রাবিড়কে নিয়ে ব্যাটিং অনুশীলনে নেমে পড়লেন অশ্বিন

ভিডিয়ো: ম্যাচ জিতেই রাত ১০টায় দ্রাবিড়কে নিয়ে ব্যাটিং অনুশীলনে নেমে পড়লেন অশ্বিন

রাত ১০টায় দ্রাবিড়কে নিয়ে ব্যাটিং অনুশীলনে নেমে পড়লেন অশ্বিন (ছবি-এক্স)

১০ ওভার বল করে ৪৭ রান দিয়েছিলেন তিনি। এদিন তাঁকে ম্যাচে ব্য়াট করতে নামতে হয়নি। তবে এদিনের ম্য়াচের পরে তিনি বিশ্রাম না নিয়ে ব্য়াট হাতে নেটে নেমে পড়েছিলেন। রাত দশটায় মোহালির মাঝ মাঠে ব্য়াটিং অনুশীলন করেন অশ্বিন। যেই ভিডিয়োটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি ২২ সেপ্টেম্বর মোহালি গ্রাউন্ড থেকে শুরু হয়েছে। সিরিজের প্রথম ম্যাচে ৫ উইকেটে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। প্রায় ২১ মাস পর ওডিআই দলে ফিরে এসেছেন অভিজ্ঞ অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। বল হাতে তিনি এদিন একটি উইকেট শিকার করেছিলেন। ১০ ওভার বল করে ৪৭ রান দিয়েছিলেন তিনি। এদিন তাঁকে ম্যাচে ব্য়াট করতে নামতে হয়নি। তবে এদিনের ম্য়াচের পরে তিনি বিশ্রাম না নিয়ে ব্য়াট হাতে নেটে নেমে পড়েছিলেন। রাত দশটায় মোহালির মাঝ মাঠে ব্য়াটিং অনুশীলন করেন অশ্বিন। যেই ভিডিয়োটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

একটি ম্যাচ-পরবর্তী ভিডিয়ো প্রকাশিত হয়েছে, যাতে রবিচন্দ্রন অশ্বিনকে নেটে গভীর রাতে ব্যাটিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। রবিচন্দ্রন অশ্বিন প্রায়ই মাঠে ভিন্ন কিছু করার জন্য স্বীকৃত। এদিনের ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি তাঁর প্যাড পরে অনুশীলন করতে সরাসরি মাঠের মাঝখানে চলে যান। এই সময় কোচ রাহুল দ্রাবিড়ও তাঁর সঙ্গে ছিলেন যিনি ফিল্ডারের ভূমিকায় পারফর্ম করেছিলেন। অশ্বিনের এই পদক্ষেপ দেখে, প্রাক্তন খেলোয়াড় অভিষেক নায়ার এবং মার্ক ওয়া, যারা সেই সময়ে মাঠে বিশেষজ্ঞের ভূমিকায় সম্প্রচার দলের অংশ হিসাবে মাঠে উপস্থিত ছিলেন, তারা বেশ অবাক হয়ে যান। সেই সময়ে তারাও অশ্বিনের প্রশংসা করতে থাকেন।

ভারতের প্রাক্তন অলরাউন্ডার অভিষেক নায়ার বলেন, ‘এটা কতটা দুর্দান্ত ছবি? সে ঠিক মাঠের মাঝে ব্যাটিং করছে, সে নেট আউট করেছে। এবং সেখানেই সাপোর্ট স্টাফরা সত্যিই কঠোর পরিশ্রম করছে। ১০টা বেজে গেছে, দেরি হয়ে গেছে এবং তারা এখনও অনুশীলন করছে। সে রাহুল দ্রাবিড়কে স্কোয়ার লেগে পেয়েছে, স্লিপে বিক্রম রাঠৌর, ফাইন লেগে মার্ক ওয়া, তাই এটা প্রস্তুতির একটি দুর্দান্ত অংশ। আমি নিশ্চিত ম্যানেজমেন্ট তাঁকে তাঁর ব্যাটিং নিয়ে কাজ করতে বলেছে।’

ভারতের ওডিআই সেট আপে ফিরে আসার পরে বিসিসিআইয়ের একটি ভিডিয়োতে অশ্বিন বলেছিলেন, ‘এটি আমার জন্য একটি দুর্দান্ত সুযোগ। গত ৩-৪ বছরে আমি সবসময় বলেছি যে আমি এই সুযোগগুলি কাজে লাগাতে চাই। আমি শুধু নিজেকে উপভোগ করতে চাই, নিজের সেরাটা দিতে চাই। যখন আমি সেখান থেকে ফিরে এসেছি ওয়েস্ট ইন্ডিজ, আমি একটি বিরতি নিয়েছি, কয়েকটি ক্লাবের খেলা খেলেছি। টিম ম্যানেজমেন্ট আমাকে নজরে রেখেছে এবং আমাকে সব সময়ে প্রস্তুত থাকতে বলেছে। আমি কেবল আমার ফিটনেসের ভিত্তি কাজ করছিলাম। কয়েক সেশন বোলিং শুরু করেছি।’

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ শুরু হতে খুব বেশি সময় বাকি নেই, তাই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজে অশ্বিনের পারফরম্যান্সের দিকেই নজর থাকবে। মোহালিতে খেলা প্রথম ওডিআই ম্যাচে, তিনি ১০ ওভারে ৪৭ রান দিয়ে মার্নাস ল্যাবুশানের উইকেটটি শিকার করেছিলেন। এশিয়া কাপ ২০২৩-এ বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে অক্ষর প্যাটেল চোট পেয়েছিলেন, সেই কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই সিরিজের প্রথম ২ ওয়ানডেতে তাঁকে অন্তর্ভুক্ত করা হয়নি। অক্ষর বিশ্বকাপে ফিট না হলে তার বিকল্প হিসেবে অশ্বিনকে দলে রাখা হতে পারে। অশ্বিনও লোয়ার অর্ডারে ব্যাটসম্যান হিসেবে দলের জন্য খুবই উপযোগী প্রমাণিত হতে পারেন। বিশ্বকাপের জন্য ঘোষিত দল ২৮ সেপ্টেম্বর পর্যন্ত কোনও অনুমতি ছাড়াই পরিবর্তন করা যাবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

বাংলায় কি বিরোধীদের ডেপুটি স্পিকার পদ দিয়েছে সরকার? মোক্ষম প্রশ্ন বিজেপির ‘হক থু করে থুতু ফেলুন’, মজার প্রশ্নে অদ্ভুত উত্তর শিক্ষিকার বাংলা ছবিতে ‘ঘাটিয়া’ বলেছিলেন, সেই পরিচালক অনুরাগের সঙ্গে কাজ করে কী বলছেন ঋদ্ধি সংখ্যাতত্ত্ব ২৬ জুন: কাল সুখ আসবে এই সব মানুষদের জীবনে, আটকে থাকা কাজ শেষ হবে ভারী বৃষ্টি হবে বাংলার ৫-৬ জেলায়, আবার ঝড় উঠবে বুধে! কোথায় কেমন থাকবে আবহাওয়া? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কাপুর পরিবারের বাচ্চারা একফ্রেমে, এর মধ্যে কোনটি করিশ্মা কাপুর বলতে পারবেন? ধমকের ফলাফল! সরকারি জমিতে গিয়ে ছবি তুলে নিয়ে আসুন, জেলায় জেলায় গেল নির্দেশ রাজভবনেই শপথ নিতে হবে সায়ন্তিকাদের, কড়া বার্তা দিয়ে জানালেন রাজ্যপাল ‘তেঁতুলপাতা’র হাত ধরে জলসায় ফিরছেন গৌরব, একান্নবর্তী পরিবারের গল্পে নায়িকা কে?

T20 WC 2024

আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.