বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: কানাডায় T20 WC 2024-এ IND vs PAK ম্যাচ না দেখতে পেয়ে রেগে লাল ভক্তেরা! কী হল তারপর?

ভিডিয়ো: কানাডায় T20 WC 2024-এ IND vs PAK ম্যাচ না দেখতে পেয়ে রেগে লাল ভক্তেরা! কী হল তারপর?

কানাডায় T20 WC 2024-এ IND vs PAK ম্যাচ না দেখতে পেয়ে রেগে লাল ভক্তেরা (ছবি:এক্স)

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ভারত বনাম পাকিস্তানের রোমাঞ্চকর ম্যাচের একদিন পর কানাডার ক্রিকেট ভক্তদের একটি ভিডিয়ো সামনে এসেছে। এই ভিডিয়োতে কানাডার একটি স্থানীয় সিনেমা থিয়েটারে ভারত পাকিস্তানের ভক্তেরা সেই থিয়েটারের কর্মীদের উপর চিৎকার করছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ভারত বনাম পাকিস্তানের রোমাঞ্চকর ম্যাচের একদিন পর কানাডার ক্রিকেট ভক্তদের একটি ভিডিয়ো সামনে এসেছে। এই ভিডিয়োতে কানাডার একটি স্থানীয় সিনেমা থিয়েটারে ভারত পাকিস্তানের ভক্তেরা সেই থিয়েটারের কর্মীদের উপর চিৎকার করছেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। আসলে দুই দেশের ভক্তরা স্পষ্টতই বিশ্বকাপের ম্যাচটি দেখতে সেই দেশের থিয়েটারে গিয়েছিলেন। কিন্তু সেখানে ভারত বনাম পাকিস্তানের ম্য়াচটি দেখান হয়নি। এর ফলেই রেগে যান দুই দেশের ভক্তেরা। এই ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে একটি সংকীর্ণ জয় পেয়েছিল ভারত।

আরও পড়ুন… IND vs USA: সে ছন্দে ফিরবেই- হার্দিক পান্ডিয়ার উপর থেকে এখনই ভরসা হারাচ্ছে না টিম ইন্ডিয়া

ডেইলি হাইভ কানাডার মতে, ঘটনাটি ঘটেছে অন্টারিওর মিসিসাগায় একটি সিনেপ্লেক্সে। ৯ জুন, কানাডা জুড়ে বেশ কয়েকটি সিনেপ্লেক্স থিয়েটারে ভারত বনাম পাকিস্তানের টি টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি প্রদর্শিত হয়েছিল। মিসিসাগায় সিনেপ্লেক্স এই ম্যাচটি দেখান হয়নি। স্ক্রীনিংয়ে ভারত বনাম পাকিস্তান ম্যাচটি না দেখতে পেয়ে রেগে লাল হয়ে যান ভারতীয় ভক্তেরা। তারপরে তারা নিজেদের জার্সি দেখাতেন থাকেন এবং ভারতীয়দের কাছে ক্রিকেট কতটা গুরুত্বপূর্ণ সেটাই বোঝাতে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে, ভারতের জার্সি পরা একজন ক্রিকেট ভক্তকে থিয়েটারের কর্মীদের ম্যাচ না দেখানোর জন্য চিৎকার করতে দেখা যায়।

আরও পড়ুন… মুম্বইয়ের হয়ে রোহিতদের সঙ্গে খেলেছেন, ভারতের বিরুদ্ধে নামার আগে স্মৃতির সাগরে ডুব দিলেন USA-র হরমিত

নীচের ভিডিয়োটি একবার দেখুন:

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে কাউন্টারের পিছনে একটি বিশাল ভিড় জড়ো হয়েছিল। সেই সময়ে থিয়েটারের কর্মীদের উপর রেগে যান তাঁরা। আসলে স্ক্রিনিংয়ে প্রত্যাশা অনুযায়ী ম্যাচটি না দেখানোর পরে এমন ছবি দেখা যায়। একজন ক্ষুব্ধ ভক্ত অবাক কর্মীদের দিকে চিৎকার করতে বলতে থাকেন, ‘আপনারা বুঝতে পারছেন না কি হচ্ছে।’ আরেকজন ক্রিকেট ভক্ত কর্মীদের উপর রেগে গিয়ে বলতে থাকেন যদি তাঁরা বেসবল ম্যাচটি পরিকল্পনা অনুযায়ী না হলে তারা পরিস্থিতিটি ভালভাবে বুঝতে পারবেন।

আরও পড়ুন… ইংল্যান্ডকে হারাতে প্রয়োজনে...... স্কটল্যান্ডের বিরুদ্ধে কেমন ভাবে খেলবে অজিরা, ইঙ্গিত দিলেন হেজেলউড

ক্রিকেট ভক্তদের আচরণ সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল, যেখানে ভিডিয়োটি ২.৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। ভিডিয়োটি টিকটকেও ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল। যেখানে এই ভিডিয়োটি প্রথমবার প্রকাশিত হয়েছিল। একজন এক্স ব্যবহারকারী এই ভিডিয়োটি দেখার পরে লিখেছেন, ‘যদি এটি একটি 'বড় চুক্তি' হয়, তাহলে অনুগ্রহ করে খেলাটি দেখতে NY-তে যান বা শুধু এটি স্ট্রিম করুন। প্রযুক্তি/ব্যবস্থাপনার সমস্যা নির্বিশেষে, এই আচরণটি করুণ!’ অন্য একজন এক্স ব্যবহারকারী বলেছিলেন, ‘এই কারণেই ভারতীয়রা খারাপ খ্যাতি পায়।’

ক্রিকেট খবর

Latest News

কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩ শুভেন্দুর বাধায় নন্দীগ্রামে বন্ধ ফেরিঘাট, দুর্ভোগে বহু মানুষ, থানায় অভিযোগ একুশের সমাবেশের ভিড়ের মধ্যেই শিয়ালদায় উদ্ধার পরিত্যক্ত ব্যাগ, বোমাতঙ্ক! নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.