বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ভাইরাল হল প্রতিক্রিয়া

ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ভাইরাল হল প্রতিক্রিয়া

CSK হারতেই কেঁদে ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী অম্বাতি রায়ডু (ছবি:এক্স)

চেন্নাই সুপার কিংসের এই প্রাক্তন খেলোয়াড় বর্তমানে স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য করছেন অম্বাতি রায়ডু। RCB vs CSK ম্যাচের পরবর্তী সময়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে যেখানে দীর্ঘক্ষণ মুখে হাত রেখে অবাক হয়েছিলেন অম্বাতি রায়ডু।

শনিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে গ্রুপ লিগে নিজেদের শেষ ম্যাচ জিতে আইপিএল ২০০২৪-এর প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। চলতি মরশুমে আরসিবি এমন একটি দল ছিল, যাদের সমর্থকেরা ভাবতেও পারেনি যে তাদের দল প্লে অফে পৌঁছাতে পারবে। আসলে তাদের প্রথম চারে পৌঁছানোর আশা খুবই কম ছিল। এর কারণ হল প্রথম আট ম্যাচে দলের পারফরম্যান্স ছিল বেশ খারাপ।

এদিকে চেন্নাই সুপার কিংস তাদের শেষ লিগ ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, যে কারণে তারা প্লে অফের দৌড়ের বাইরে চলে যায়। এই ম্যাচের পরে, অনেক মুহূর্ত এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেগুলো থেকে এই দুই দলের প্রতি তাদের প্রাক্তনীদের আবেগটা ফুটে উঠেছে। তাদের মধ্যে অম্বাতি রায়ডুর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… বাংলা ফুটবলে লক্ষ্মীলাভ, IFA-র সঙ্গে তিন বছরে সাড়ে সাত কোটি টাকার চুক্তি করল শ্রাচী গ্রুপ

আরসিবির জয়ের পর ভেঙে পড়লেন অম্বাতি রায়ডু

চেন্নাই সুপার কিংসের এই প্রাক্তন খেলোয়াড় বর্তমানে স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য করছেন অম্বাতি রায়ডু। RCB vs CSK ম্যাচের পরবর্তী সময়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আরসিবির জয়ের পর মুখে হাত রেখে চমকে গিয়েছিলেন অম্বাতি রায়ডু। দেখে মনে হচ্ছে রায়ডু আরসিবি জিতবে বলে আশা করেননি এবং চেন্নাই সুপার কিংস জিতবে বলে আশা করেছিলেন। শুধু তাই নয়, দীর্ঘক্ষণ মুখে হাত রেখে অবাক হয়েছিলেন অম্বাতি রায়ডু।

আরও পড়ুন… ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে কেএল রাহুল-সঞ্জীব গোয়েঙ্কা! IPL 2024 মরশুম শেষে দলকে দিলেন বিশেষ বার্তা

ক্রিস গেইলকে স্যালুট জানিয়েছেন মহম্মদ সিরাজ

ম্যাচ শেষে আরসিবি দল মাঠে ঘুরে ভক্তদের ধন্যবাদ জানায়। এদিকে, ধন্যবাদ জানাতে গিয়ে মহম্মদ সিরাজ প্রাক্তন আরসিবি প্রাক্তনী ক্রিস গেইলকে স্যালুট করা থেকে নিজেকে আটকাতে পারেননি। ক্রিস গেইলকে একবার নয় দুবার স্যালুট করেছেন তিনি। আসুন আমরা আপনাকে বলি যে ক্রিস গেইল আইপিএলে RCB-এর হয়ে খেলেছেন। বেঙ্গালুরুর হয়ে তার নামে অনেক রেকর্ডও রয়েছে।

আরও পড়ুন… দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের হেড কোচ ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম

বেঙ্গালুরুর জয়ের পর, ক্রিস গেইল আরসিবি ড্রেসিংরুমে পৌঁছে বিজয় উদযাপনে অংশ নেন। বিরাট কোহলির পাশাপাশি তিনি অন্য খেলোয়াড়দেরও জড়িয়ে ধরেন।

হায়দরাবাদ বা রাজস্থানের মুখোমুখি হবে বেঙ্গালুরু

এখন বেঙ্গালুরুর পরবর্তী ম্যাচ হবে রাজস্থান বা হায়দরাবাদের বিরুদ্ধে। কারণ কলকাতা ছাড়া বাকি টপ-২ দলের বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। আজ রাজস্থান জিতলে কলকাতার বিরুদ্ধে কোয়ালিফায়ার ম্যাচ খেলবে। যদি এটি হারে এবং হায়দরাবাদ জিতলে রাজস্থান তার ম্যাচটি বেঙ্গালুরুর সঙ্গে খেলবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা 'একটুও নার্ভাস নই,' রাহুলের ছেড়ে দেওয়া আসনে দাঁড়িয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা? পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির দল চ্যাম্পিয়ন হয়নি, তবে মেগা ইভেন্টে প্রথম ম্যাচেও কখনও হারেননি সাউথগেট! সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক জল্পনায় জল! হলই না যোগী-মোহন ভাগবত সাক্ষাৎকার সামনেই বিয়ে, প্রিয়াঙ্কা বলছেন, 'গাইছে মনে মোর তুমি তুমি তুমি আমার...'

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.