বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: রাহুলের পাশে দাঁড়ালেন গম্ভীর, শাহরুখের প্রশংসা করে গোয়েঙ্কাকে শিক্ষা দিলেন KKR মেন্টর

ভিডিয়ো: রাহুলের পাশে দাঁড়ালেন গম্ভীর, শাহরুখের প্রশংসা করে গোয়েঙ্কাকে শিক্ষা দিলেন KKR মেন্টর

শাহরুখ খানের প্রশংসা করে সঞ্জীব গোয়েঙ্কাকে শিক্ষা দিলেন গৌতম গম্ভীর

গৌতম গম্ভীর বলেছেন, ‘আমি এটা আগেও বলেছি এবং প্রতিটি প্ল্যাটফর্মে বলেছি যে সব মালিকদের সঙ্গে আমি কাজ করেছি, শাহরুখই সেরা। আর এর পিছনের কারণ শুধু যে তিনি অত্যন্ত বিনয়ী এবং ডাউন টু আর্থ তা নয়, এর অনেক কারণ রয়েছে। আসলে আপনি যখন ক্রীড়া পেশায় আসেন, আপনি জানেন যে এখানে কোনও রিটেক নেই।’

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে একতরফা হার এবং তারপরেই লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলের সঙ্গে তৎকালীন দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার কথোপকথন বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। সঞ্জীব গোয়েঙ্কা যেভাবে কে এল রাহুলকে সবার সামনে তিরস্কার করেছিলেন সেটা কেউ পছন্দ করেননি। এখন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রাও এই বিষয়ে সঞ্জীব গোয়েঙ্কার সমালোচনা শুরু করেছেন।

এই ইস্যুতে মহম্মদ শামি বলেছিলেন যে সকলের সামনে এই রকম কথা বলাটা খুবই লজ্জাজনক এবং এই সমস্ত ঘটনা ড্রেসিংরুমেই হওয়া উচিত। এবার কেএল রাহুলের সমর্থনে দাঁড়িয়েছেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীরও। এক ইশারায় শাহরুখ খানের নাম নিয়ে সঞ্জীব গোয়েঙ্কাকে নিশানা করলেন গৌতম গম্ভীর।

আরও পড়ুন… IRE vs PAK T20I: বালবির্নির ব্যাটে বাবরদের হোঁচট! টানটান ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারাল আয়ারল্যান্ড

কেএল রাহুলের সমর্থনে নেমেছেন গৌতম গম্ভীর

একটি শোতে কথোপকথনের সময় গৌতম গম্ভীর বলেছিলেন, ‘আমাদের দেশে বিশেষজ্ঞরা এবং দলের মালিকরা মাত্র এক মিনিটে ম্যাচ দেখার পরে সমালোচনা শুরু করে দেন। আপনি যখন এই ধরনের চাপের মুখোমুখি হন তখন সমালোচনা আসা উচিত। শাহরুখ খান এই জিনিসগুলি জানেন এবং তিনি জানেন সংগ্রাম এবং চাপ কী।’ এখানে সঞ্জীব গোয়েঙ্কা এবং কেএল রাহুলের নাম নেননি গৌতম গম্ভীর। তবে তিনি কেবল ইঙ্গিতে অনেক কিছুই বলে দিতে চেয়েছিলেন।

গৌতম গম্ভীর কী বলেন?

কেকেআর ভাইবসের সঙ্গে আলাপচারিতার সময় এক প্রশ্নের জবাবে গৌতম বলেছিলেন যে যে ব্যক্তি সংগ্রাম করে শীর্ষস্থানে পৌঁছেছেন, তাঁরা অন্যদের সংগ্রামও খুব ভালভাবে বোঝেন। আর যখন কেউ সংগ্রাম না করে, তখন সে অন্যের সংগ্রামের কথা জানে না। তিনি বলেছিলেন যে SRK (শাহরুখ) হোক বা সেই সমস্ত লোক যারা তাদের জীবনে বড় অর্জন করেছে। বিশেষ করে যারা সংগ্রাম করে অর্জন করেছেন, তাঁরা সবসময় অন্যের সংগ্রাম বোঝেন, কারণ তিনি নিজেই সেই মুহূর্তগুলো কাটিয়েছেন।

আরও পড়ুন… ভিডিয়ো: যেই আমদাবাদে লজ্জার হার হয়েছিল বিশ্বকাপ ফাইনালে, সেখানে গিয়েই গতবারের আইপিএল জয়ের আনন্দে ভাসলেন জাদেজা

শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে গম্ভীর বলেন যে, ‘আমি এটা আগেও বলেছি এবং প্রতিটি প্ল্যাটফর্মে বলেছি যে সব মালিকদের সঙ্গে আমি কাজ করেছি, শাহরুখই সেরা। আর এর পিছনের কারণ শুধু যে তিনি অত্যন্ত বিনয়ী এবং ডাউন টু আর্থ তা নয়, এর অনেক কারণ রয়েছে। আসলে আপনি যখন ক্রীড়া পেশায় আসেন, আপনি জানেন যে এখানে কোনও রিটেক নেই। আপনি সিনেমায় রিটেক দিতে পারেন, কিন্তু ক্রিকেট বা খেলাধুলায় এর কোনও সুযোগ নেই। সে ফিরে আসতে পারবে না। আমার মনে হয় না সে কখনও ক্রিকেটের ব্যাপারে হস্তক্ষেপ করে না। আমার মতো একজন ব্যক্তির জন্য এটি একটি বড় বিষয় কারণ আপনার সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা আছে, আমি যে সিদ্ধান্তই নিই না কেন আমি জানি তারা আমাকে সমর্থন করবে। এই কারণেই আমরা ফলাফলও অর্জন করেছি। এ কারণেই তার সঙ্গে আমার সম্পর্ক চমৎকার। এবং এটি এখন নয়, আমি প্রথমবার কেকেআর-এ যোগদানের সময় থেকেই এটা রয়েছে।’

আরও পড়ুন… IPL 2024: আমি জানি আমায় আরও রিস্ক নিতে হবে- স্পিনারদের বিরুদ্ধে নতুন কৌশল তৈরি করেছেন কোহলি

শাহরুখ খেলোয়াড়দের সমর্থন করেন

যাইহোক, গৌতম গম্ভীরের কথা একেবারেই সত্য। কলকাতা নাইট রাইডার্স এই মরশুমে খুব ভালো পারফর্ম করছে এবং চ্যাম্পিয়ন হওয়ার বড় প্রতিযোগীও। কিন্তু এই দলটি গত কয়েক মরশুমে খুব খারাপ পরাজয়ের সম্মুখীন হয়েছে এবং তা সত্ত্বেও শাহরুখ খান তার দলকে সমর্থন করেন। পরাজয়ের পরও তিনি শুধু নিজের খেলোয়াড়দেরই নয়, প্রতিপক্ষের খেলোয়াড়দেরও জড়িয়ে ধরেন।

কিন্তু অন্যদিকে সঞ্জীব গোয়েঙ্কার হিসাবটা একটু অন্যরকম দেখা যাচ্ছে। শুধু কেএল রাহুলই নন যিনি সঞ্জীব গোয়েঙ্কার ক্রোধের মুখোমুখি হয়েছেন। ২০১৬ এর পর, সঞ্জীব গোয়েঙ্কা ধোনিকে পুনে সুপারজায়েন্টসের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেন। ধোনির অধিনায়কত্বে পুনের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। এরপর স্টিভ স্মিথকে অধিনায়কত্ব দেওয়া হয় এবং তিনি দলকে ফাইনালে নিয়ে যান।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

৪০০টি নতুন ব্রাঞ্চ খুলবে SBI, চলতি অর্থবর্ষের পরিকল্পনা জানালেন চেয়ারম্যান আরও তাড়াতাড়ি পাবেন পাসপোর্ট, পুলিশ ভেরিফিকেশন নিয়ে বড় আশ্বাস দিলেন জয়শঙ্কর ‘কথা’ সুস্মিতার প্রেমে বিচ্ছেদ, সোনিকার মৃত্যুর পর সাহেব কি বিয়ের কথা ভাবছেন? মেট্রো রেলের সময়সূচিতে আসছে বড় পরিবর্তন, স্টেশন ধরে ধরে দেওয়া হল নয়া আপডেট ব্যাটে ৫২,নিলেন ৩উইকেট,তবু হারল দল,চেজের মতো যন্ত্রণার নজির T20 WC-এ দ্বিতীয় নেই IND vs AUS T20 WC 2024: হেড টু হেডে এগিয়ে কারা? পিচের চরিত্র কীসের ইঙ্গিত দিচ্ছে আকাশে যেন আস্ত একটা আলু! মঙ্গলের চাঁদর ছবি দেখে অবাক NASA ২৯ জুন অবধি এই ৩ রাশির ভাগ্য থাকবে সদয়, বুধাদিত্য রাজযোগে কর্মজীবনে আসবে সাফল্য ভুয়ো MD ডিগ্রি দেখিয়ে রোগী দেখার অভিযোগ, ডাক্তারি পড়ুয়ার কঠোর শাস্তির দাবি প্রোটেম স্পিকার ইস্যু: মোদীকেও সংবিধানের কপি দেখিয়ে প্রতিবাদে মুখর ইন্ডি জোট!

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.