বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক রবিচন্দ্রন অশ্বিন!

ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক রবিচন্দ্রন অশ্বিন!

মেয়ের প্রশ্ন শুনে অবাক রবিচন্দ্রন অশ্বিন! (ছবি-ইনস্টাগ্রাম)

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতীয় দলে জায়গা পাননি টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তবে ক্রিকেট থেকে কোনও ভাবেই দূরে নেই তিনি। টেলিভিশনের পর্দায় বসে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ খেলা দেখছেন রবিচন্দ্রন অশ্বিন। তাঁর সঙ্গী তাঁর দুই মেয়ে আদ্যা এবং আখিরা।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারতীয় দলে জায়গা পাননি টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তবে ক্রিকেট থেকে কোনও ভাবেই দূরে নেই তিনি। টেলিভিশনের পর্দায় বসে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ খেলা দেখছেন রবিচন্দ্রন অশ্বিন। এই সময়ে রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গী তাঁর দুই মেয়ে আদ্যা এবং আখিরা। সোশ্যাল মিডিয়াতে বাবার সঙ্গে বসে দুই কন্যাকে খেলা উপভোগ করতে দেখা গিয়েছে। এই সময়ে আদ্যার একটি প্রশ্ন শুনে বেশ অবাক হয়েচিলেন রবিচন্দ্রন অশ্বিন। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে। আসলে এই ভিডিয়োটি পোস্ট করেছেন রবিচন্দ্রন অশ্বিন। ভিডিয়োতে দেখা যাচ্ছে মেয়ের প্রশ্ন শুনে হেসে ফেললেন টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

আরও পড়ুন… T20 WC 2024-এর মাঝেই ভারতের তারকা অলরাউন্ডারের অস্ত্রোপচার, মাঠের বাইরে থাকতে হবে তিন মাস

ঘটনাটি কী ঘটেছিল-

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড ম্যাচ দেখছিলেন রবিচন্দ্রন অশ্বিন এবং তাঁর দুই মেয়ে। সেই খেলা দেখার সময় অশ্বিনকে একটি প্রশ্ন করে বসেন আদ্যা। তিনি বলেন, ‘অস্ট্রেলিয়া দলে কতগুলো হেড আছে?’ অস্ট্রেলিয়ার হয়ে ওপেন করেন ট্র্যাভিস হেড। স্কোরবোর্ডে অনেক সময়েই শুধু হেডই লেখা হয়। যে ইংরেজি শব্দের অর্থ মাথা। আদ্যা না বুঝেই অশ্বিনকে জিজ্ঞেস করেছিলেন, অস্ট্রেলিয়া দলে হেডের সংখ্যা কতগুলো।

কী কথোপকথন হয়েছিল-

আদ্যা প্রথমে বলে যে তারা নেদারল্যান্ড বনাম ইংল্যান্ড ম্যাচ দেখছিলেন। তারপর, তিনি এবং বড় বোন আখিরা নিজেদের সংশোধন করে বলেন যে তারা অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড ম্যাচ দেখেছিলেন। বার্বাডোসে ইংল্যান্ডের ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিচন্দ্রন অশ্বিন আদ্যাকে জিজ্ঞাসা করেন, ‘সেই খেলায় তোমার প্রধান প্রশ্ন কী ছিল।’

আরও পড়ুন… ভিডিয়ো: কানাডায় T20 WC 2024-এ IND vs PAK ম্যাচ না দেখতে পেয়ে রেগে লাল ভক্তেরা! কী হল তারপর?

এই সময়ে আদ্যা বলেন, ‘ম্যাচ চলার সময়ে টিভিতে হেড টু হেড বলেছিল এবং সেই সময়ে মনে হয়েছিল তোমাকে জিজ্ঞাসা করব যে অস্ট্রেলিয়া দলে কতজন হেড আছে।’

তখন রবিচন্দ্রন অশ্বিন প্রশ্ন করেন ‘কতগুলো হেড আছে?’

সেই সময়ে দুই বোন উত্তর দেন, ‘অনেক... ১১... বা ১১-এর বেশি।’

তখন আদ্যা বলেন, ‘শুধু একটিই হেড আছে।’

ভিডিয়োটির শিরোনাম ছিল: ‘POV: একসাথে ক্রিকেট দেখা।’

আরও পড়ুন… IND vs USA: সে ছন্দে ফিরবেই- হার্দিক পান্ডিয়ার উপর থেকে এখনই ভরসা হারাচ্ছে না টিম ইন্ডিয়া

পরিবার-সহ রবিচন্দ্রন অশ্বিন এখন ইউরোপ ভ্রমণ করছেন। সেখানে বসেই খেলা দেখছিলেন তাঁরা। অশ্বিন একটি ভিডিয়ো পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে অশ্বিন এই প্রশ্ন করেন আদ্যাকে। তাতে অশ্বিনকন্যা বলেন, ‘১১টি।’ ভারতীয় দল এখন আমেরিকায় টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ব্যস্ত। সেখানে সুযোগ না পাওয়ায় আইপিএলের পর ছুটি কাটাচ্ছেন অশ্বিন। জানা যাচ্ছে পরের আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে পারেন রবিচন্দ্রন অশ্বিন।

ক্রিকেট খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.