বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: অকায়ের খবরে লাহোরে মিষ্টি বিতরণ! কোহলির পুত্র সন্তানের জন্য পাকিস্তানে চলছে সেলিব্রেশন

ভিডিয়ো: অকায়ের খবরে লাহোরে মিষ্টি বিতরণ! কোহলির পুত্র সন্তানের জন্য পাকিস্তানে চলছে সেলিব্রেশন

বিরাট কোহলির পুত্র সন্তানের জন্য পাকিস্তানে চলছে সেলিব্রেশন (ছবি-এক্স)

অকায়ের জন্মের খবর দেওয়াকর পরে বিরাট কোহলি প্রায় বিশ্বের সব জায়গা থেকেই অভিনন্দন পেতে শুরু করেছেন। শুধু তাই নয়, বিরাট কোহলির ছেলের জন্মের আনন্দ পাকিস্তানেও দেখা গিয়েছে। সেখানকার লোকজনও বিরাটকে অভিনন্দন জানিয়েছেন এবং ভক্তরা সেখানে মিষ্টি বিতরণ করেছেন। বিরাট তার ছেলের নাম রেখেছেন অকায়।

ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির ফ্যান ফলোয়িং শুধু ভারতেই নয়, সারা বিশ্বেই ছড়িয়ে রয়েছে। এই কারণেই যখন বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় তার দ্বিতীয় সন্তানের জন্মের খবর দিয়েছিলেন, তখন তিনি প্রায় বিশ্বের সব জায়গা থেকেই অভিনন্দন পেতে শুরু করেন। শুধু তাই নয়, বিরাট কোহলির ছেলের জন্মের আনন্দ পাকিস্তানেও দেখা গিয়েছে। সেখানকার লোকজনও বিরাটকে অভিনন্দন জানিয়েছেন এবং ভক্তরা সেখানে মিষ্টি বিতরণ করেছেন। বিরাট তার ছেলের নাম রেখেছেন অকায়।

বিরাট কোহলি ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার জানিয়েছিলেন যে ১৫ ফেব্রুয়ারি তাঁর একটি পুত্র সন্তান হয়েছে, যার নাম তিনি অকায় রেখেছেন। এ কারণে ক্রিকেট থেকে দূরে ছিলেন তিনি। বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন এবং তারপরে বাকি তিনটি ম্যাচ থেকেও নাম প্রত্যাহার করেছিলেন। লন্ডনে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। এ নিয়ে পাকিস্তানি ভক্তরা তাদের প্রতিক্রিয়া দিয়েছেন।

পাকিস্তানের বিরাট কোহির ভক্তেরা বলেন যে তারা চায় অকায় একজন ক্রিকেটার হয়ে উঠুক এবং তার বাবার সমস্ত রেকর্ড ভেঙে ফেলুক। লাহোরিয়ানজ নামে একটি ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যাতে অনেককে বলতে দেখা যায় যে বিরাট কোহলি তাদের প্রিয় ক্রিকেটার। বিরাট কোহলির পাকিস্তানি ভক্তরাও চান তিনি তার ছেলের ছবি শেয়ার করুক। সকলেই বিরাটের ছেলের ছবি দেখতে চায়। এ জন্য সবাই বেশ উত্তেজিত।

এই ভিডিয়োতে দেখা যায়, অ্যাঙ্কর বিভিন্ন মানুষের প্রতিক্রিয়া নিচ্ছেন এবং তাদের মিষ্টি খাওয়াচ্ছেন। ভক্তরাও এই খবরে উচ্ছ্বসিত। কেউ কেউ এটা বিশ্বাস করতে না পারলেও সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে তারা বিষয়টি জানতে পেরেছেন। পাকিস্তানে বিরাট কোহলির ভক্তের অভাব নেই, কারণ পাকিস্তানের ম্যাচে প্রায়ই বিরাট কোহলির নাম লেখা টি-শার্ট পরতে দেখা যায়।

অকায়ের জন্ম ১৫ ফেব্রুয়ারি

বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তানের নাম হল অকায়। অকায়ের জন্ম ১৫ ফেব্রুয়ারি ২০২৪ সালে হয়েছে। যাইহোক, ২০ ফেব্রুয়ারি স্বামী এবং স্ত্রী আনুষ্ঠানিকভাবে তাদের সন্তানের জন্মের বিষয়টি নিশ্চিত করেছিলেন। বিরাট এবং আনুষ্কা সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি শেয়ার করেছেন এবং এর মাধ্যমে তাদের ছেলে অকায়ের জন্মের তথ্য শেয়ার করেছেন। এটা স্পষ্ট যে অকায়ের জন্মের পরে, বিরাট কোহলির পরিবার এখন সম্পূর্ণ। এখন তার স্বামী-স্ত্রী ছাড়াও তার পরিবারে কন্যা ভামিকা এবং পুত্র অকায় রয়েছে। অকায়ের জন্মের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বিরতি নিয়েছিলেন বিরাট কোহলি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে!

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.