বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো-চল্লিশ বছর ধরে ক্রিকেটের সেবা করছেন, সেই বিনোদ কুমারকে রিটার্ন গিফ্ট দিল টিম ইন্ডিয়া

ভিডিয়ো-চল্লিশ বছর ধরে ক্রিকেটের সেবা করছেন, সেই বিনোদ কুমারকে রিটার্ন গিফ্ট দিল টিম ইন্ডিয়া

বিনোদ কুমারকে রিটার্ন গিফ্ট দিল টিম ইন্ডিয়া (ছবি-ইনস্টাগ্রাম)

CWC 2023-ম্যাচ শেষ হওয়ার পর ড্রেসিংরুমে বিনোদ জিকে বিশেষ উপহার হিসাবে সমস্ত খেলোয়াড়ের স্বাক্ষরিত জার্সি উপহার দেন, অধিনায়ক রোহিত শর্মা এবং স্থানীয় ছেলে বিরাট কোহলি। তিনি সমস্ত খেলোয়াড়কে জড়িয়ে ধরে এই সম্মানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি রোহিত শর্মাকে বিশ্বকাপের জন্য শুভকামনা জানিয়েছেন। 

Team India honoured DDCA attendant Vinod Kumar- বিনোদ কুমার জি, যিনি গত চল্লিশ বছর ধরে ডিডিসিএ-তে রুম অ্যাটেনডেন্ট হিসাবে কাজ করছেন। টিম ইন্ডিয়া তাঁকে একটি স্বাক্ষরিত জার্সি দিয়ে সম্মানিত করেছে। যার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর পছন্দ করা হচ্ছে। আমরা আপনাকে বলি যে বুধবার, অরুণ জেটলি স্টেডিয়ামে বিশ্বকাপের (ICC ক্রিকেট বিশ্বকাপ ২০২৩) নবম ম্যাচটি ভারত এবং আফগানিস্তানের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে ভারতীয় দল জয় পেয়েছিল।

ম্যাচ শেষ হওয়ার পর ড্রেসিংরুমে বিনোদ জিকে বিশেষ উপহার হিসাবে সমস্ত খেলোয়াড়ের স্বাক্ষরিত জার্সি উপহার দেন, অধিনায়ক রোহিত শর্মা এবং স্থানীয় ছেলে বিরাট কোহলি। এর পরে তিনি সমস্ত খেলোয়াড়কে জড়িয়ে ধরে এই সম্মানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর সঙ্গে তিনি রোহিত শর্মাকে বিশ্বকাপের জন্য শুভকামনা জানিয়েছেন। বিসিসিআই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ঘটনার মুহূর্তের ভিডিয়ো শেয়ার করেছেন, যার ক্যাপশনে বোর্ডের তরফ থেকে লিখা হয়েছিল, ‘DDCA-এর বিনোদ জি স্নেহের সঙ্গে চল্লিশ বছর ধরে রুম অ্যাটেনডেন্ট হিসাবে কাজ করে চলেছেন, তার জন্য তাঁকে টিম ইন্ডিয়া দ্বারা একটি স্বাক্ষরিত জার্সি দেওয়া হয়েছিল। জিনিসটা খুবই সামান্য, তবে এটা খুবই গুরুত্বপূর্ণ।’

উল্লেখ্য, টিম ইন্ডিয়া বিশ্বকাপে জয়ের ধারা বজায় রেখেছে। তাদের দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি আট উইকেটে আফগান দলকে পরাজিত করে এবং তাদের দ্বিতীয় জয় নথিভুক্ত করেছে। ভারতের এই জয়ের নায়ক ছিলেন অধিনায়ক রোহিত শর্মা, যিনি ৮৪ বলে ১৩১ রান করেন। বিশ্বকাপে এটি ছিল তার সপ্তম সেঞ্চুরি। টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বেশি সেঞ্চুরি করা ব্যাটসম্যান হয়েছেন হিটম্যান। ইশান কিষান এই ম্যাচে ৪৭ বলে ৪৭ রান করেছিলেন। ৫৬ বলে ৫৫ রান করে অপরাজিত ছিলেন বিরাট কোহলি। এছাড়াও শ্রেয়স আইয়ার ২৩ বলে ২৫ রান করে অপরাজিত ছিলেন।

ভারতের পরের ম্যাচ এখন ১৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচের আগে ভারতীয় সমর্থকদের জন্য স্বস্তির খবর এসেছে। তরুণ ব্যাটসম্যান শুভমন গিলও আমদাবাদে পৌঁছে গিয়েছেন, যিনি ডেঙ্গুর কারণে প্রথম দুটি ম্যাচেই খেলতে পারেন। রিপোর্ট অনুসারে, গিল প্রায় এক ঘন্টা নেটে অনুশীলনও করেছিলেন এবং আশা করা হচ্ছে যে তিনি পাকিস্তানের বিরুদ্ধে চলতি বিশ্বকাপে তাঁর অভিষেক করবেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.