বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে নীতীশকে ফেরালেন টিম ইন্ডিয়ার মিঞা

ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে নীতীশকে ফেরালেন টিম ইন্ডিয়ার মিঞা

উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে নীতীশকে ফেরালেন মহম্মদ সিরাজ (ছবি:এক্স)

ভারতীয় বোলাররা শুধু বল হাতে তাদের পারফরম্যান্স দিয়েই ম্যাচে আধিপত্য বিস্তার করছে না, এর পাশাপাশি ভারতীয় দল দুর্দান্ত ফিল্ডিংও করছে। এদিনের ম্যাচে সিরাজকে সুপারম্যান হতে দেখা গিয়েছে। ম্যাচে অবাক করা ক্যাচ নিয়ে ভক্তদের মন জয় করেছেন মহম্মদ সিরাজ।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে খেলাটি চলছে। এই ম্যাচে প্রথম থেকেই আমেরিকান দলের ব্যাটসম্যানদের ওপর আধিপত্য বিস্তার করেছিল ভারতীয় দলের বোলাররা। টিম ইন্ডিয়ার পেস বোলার জসপ্রীত বুমরাহ তার দুর্দান্ত পারফরম্যান্স অব্যাহত রেখেছেন। আর্শদীপ সিং ইনিংসের প্রথম বলেই মার্কিন ওপেনার শায়ান জাহাঙ্গীরকে আউট করে USA-কে ব্যাকফুটে ঠেলে দিয়েছিল। প্রথম ওভারের শেষ বলে আর্শদীপ সিং আমেরিকার কিংবদন্তি ব্যাটসম্যান আন্দ্রেস গাউসের উইকেট নিয়ে ইউএসএ দলের ব্যাটিংকে পিছনে ঠেলে দেন।

আরও পড়ুন… ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক রবিচন্দ্রন অশ্বিন!

ভারতীয় বোলাররা শুধু বল হাতে তাদের পারফরম্যান্স দিয়েই ম্যাচে আধিপত্য বিস্তার করছে না, এর পাশাপাশি ভারতীয় দল দুর্দান্ত ফিল্ডিংও করছে। ভারতীয় বোলার মহম্মদ সিরাজ হয়তো এই ম্যাচে উইকেট পাননি, তবে তিনি নিজের ফিল্ডিং দিয়ে সকলের মন জিতেছেন। এদিনের ম্যাচে সিরাজকে সুপারম্যান হতে দেখা গিয়েছে। ম্যাচে অবাক করা ক্যাচ নিয়ে ভক্তদের মন জয় করেছেন মহম্মদ সিরাজ।

আরও পড়ুন… ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক রবিচন্দ্রন অশ্বিন!

মার্কিন খেলোয়াড় নীতীশ কুমারের এই চমকপ্রদ ক্যাচ ধরেছেন মহম্মদ সিরাজ। ভারতীয় দলের হয়ে ১৫তম ওভার করতে আসেন টিম ইন্ডিয়ার বোলার আর্শদীপ সিং। এই ওভারের চতুর্থ বলে লেগ সাইডে পুল শট খেলেন নীতিশ কুমার। ১৩৩.২ কিমি/ঘণ্টা গতিসম্পন্ন এই বলটি ব্যাটে আঘাত করার পর অনেক উপরে উঠে যায়, যা মহম্মদ সিরাজের হাতে চলে যায়। সেই সময়ে ডিপ স্কয়ার লেগে দাঁড়িয়েছিলেন সিরাজ। বলটি লক্ষ্য করে অনেকটা পিছনে গিয়ে ভালো লাফ দিয়ে ক্যাচটি ধরেন তিনি। বাউন্ডারির ​​ঠিক আগে পিছন দিকে ঝাঁপ দিয়ে দুর্দান্ত এই ক্যাচ নেন মহম্মদ সিরাজ। ২৩ বলে ২৭ রান করার পর খেলছিলেন নীতীশ কুমার। নীতীশ তার ইনিংসে ২টি চার ও ১টি ছক্কা মেরেছিলেন। সিরাজের এই দুর্দান্ত ক্যাচের ভিডিয়োটি কয়েক মিনিটের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মহম্মদ সিরাজের এই অসাধারণ ক্যাচের প্রশংসা করছেন ভারতীয় দলের ভক্তরা।

আরও পড়ুন… ইংল্যান্ডকে ছিটকে দিতে স্কটল্যান্ড ম্যাচ ছাড়লেই শাস্তি হতে পারে মিচেল মার্শের- অস্ট্রেলিয়াকে সতর্ক করল ICC

আরও পড়ুন… T20 WC 2024-এর মাঝেই ভারতের তারকা অলরাউন্ডারের অস্ত্রোপচার, মাঠের বাইরে থাকতে হবে তিন মাস

নীতীশ কুমারের দুর্দান্ত ক্যাচ নেওয়ার আগে মার্কিন দলের অধিনায়ক অ্যারন জোন্সের ক্যাচটিও ধরেছিলেন মহম্মদ সিরাজ। ভারতীয় দলের হয়ে আট নম্বর ওভারটি করেন হার্দিক পান্ডিয়া। ওভারের দ্বিতীয় বলেই অ্যারন জোন্স পুল শট খেলেন, কিন্তু বলটি তার ব্যাটে ঠিকমতো লাগেনি। ডিপে দাঁড়িয়ে থাকা মহম্মদ সিরাজের এই সহজ ক্যাচটি নেন এবং ১১ রানে উইকেট হন আমেরিকান দলের অধিনায়ক। এরফলে বল হাতে না হলেও ফিল্ডিং দিয়ে সকলের মন জেতেন নীতীশ কুমার।

ক্রিকেট খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.