বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ভারতের বিরুদ্ধে ম্যাচ হারতেই চোখে জল! কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নাসিম শাহ

ভিডিয়ো: ভারতের বিরুদ্ধে ম্যাচ হারতেই চোখে জল! কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নাসিম শাহ

ম্যাচ হেরে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নাসিম শাহ

IND vs PAK Naseem Shah crying: পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার নাসিম শাহ প্রথমে বল ও পরে ব্যাট হাতে তার সর্বোচ্চ চেষ্টা করেছিলেন, কিন্তু পাকিস্তানকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি এবং তার দুঃখ এতটাই ছিল যে তিনি কাঁদতে কাঁদতে মাঠ থেকে সাজঘরে ফিরে গিয়েছিলেন।

T20 WC 2024: আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ ভারত বনাম পাকিস্তান ম্যাচটি ৯ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচের জন্য শুধু ভারত বা পাকিস্তানের ক্রিকেট ভক্তরা নয়, সারা বিশ্বের ক্রিকেট ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এই ম্যাচের জন্য সকলেই প্রহর গুনছিলেন। এই ম্যাচটি আসলে আন্দাজের উপর টিকে ছিল না, প্রতি ওভার এবং প্রতি বলের সঙ্গে ম্যাচটির চরিত্র যেভাবে পাল্টে যাচ্ছিল, আন্দাজ করা যাচ্ছিল না যে শেষ পর্যন্ত কী হতে চলেছে এবং কোন দল জিততে চলেছে?

আরও পড়ুন… IND vs PAK: বুমরাহ জিনিয়াস, চাইব পুরো T20 WC 2024 এই মানসিকতা নিয়েই খেলুক- রোহিত শর্মা

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নাসিম শাহ-

পাকিস্তানের তরুণ ফাস্ট বোলার নাসিম শাহ প্রথমে বল ও পরে ব্যাট হাতে তার সর্বোচ্চ চেষ্টা করেছিলেন, কিন্তু পাকিস্তানকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি এবং তার দুঃখ এতটাই ছিল যে তিনি কাঁদতে কাঁদতে মাঠ থেকে সাজঘরে ফিরে গিয়েছিলেন। জয়ের জন্য শেষ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ১৮ রান এবং প্রথম বলেই ক্যাচ আউট হন ইমাদ ওয়াসিম। এই ম্যাচে এটাই ছিল আর্শদীপ সিংয়ের প্রথম উইকেট। এরপর ব্যাট করতে আসেন নাসিম শাহ।

আরও পড়ুন… T20 WC 2024 IND vs PAK: ভুলটা কোথায় করল পাকিস্তান? হারের জন্য কাদেরকে দায়ী করলেন বাবর আজম

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে নাসিম শাহের কান্নার ভিডিয়ো

একই ভাবে, পাকিস্তান একটি থালায় ভারতকে জয়ী ম্যাচ উপহার দিয়েছে এবং এর ব্যথা নাসিম শাহের মুখে স্পষ্টভাবে দেখা যাচ্ছিল। ম্যাচ শেষ হওয়ার পর একদিকে যেখানে টিম ইন্ডিয়া জয়ের উদযাপন করছিল, অন্যদিকে চোখের জল মুছতে মুছতে মাঠ ছাড়ছিলেন পাকিস্তানের এই তরুণ ফাস্ট বোলার। সেই সময়ে নাসিম শাহের পাশে দাঁড়ান শাহিন আফ্রিদি। নাসিমের ব্যথা কমানোর চেষ্টা করেন শাবিন। তবে সেই সময়ে নাসিমের ব্যথা কমাতে পারেননি তিনি। নাসিম শাহের কান্নার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং এর অনেক ছবিও শেয়ার করা হচ্ছে।

আরও পড়ুন… T20 WC 2024: ভারতের কাছে হারলেই কি পাকিস্তানের বিদায় ঘণ্টা বাজবে! কী বলছে গ্রুপ ‘A’-র অঙ্ক?

কেমন পারফর্ম করেছিলেন নাসিম শাহ-

নাসিম শাহ চার বলে অপরাজিত ১০ রান করলেও দলকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি। শেষ ওভারে দুটি চার মারলেও তা পাকিস্তানের জন্য অপর্যাপ্ত ছিল। বোলিং করার সময় নাসিম শাহ চার ওভারে ২১ রান দিয়ে তিন উইকেট শিকার করেছিলেন। এই ম্যাচে বিরাট কোহলি, অক্ষর প্যাটেল ও শিবম দুবেকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন নাসিন শাহ।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কমবে গরম, কলকাতায় অবশেষে নামবে স্বস্তির বৃষ্টি, দক্ষিণবঙ্গে কবে আসছে বর্ষা? শেষ বেলায় জ্বলে উঠলেন হাসারাঙ্গারা! ৮৩ রানের সান্ত্বনার জয় পেল শ্রীলঙ্কা ‘‌যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ হচ্ছে’‌, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মমতা তরমুজ খেয়ে ফেলে দেন বীজ! পেটের সমস্যা থেকে ব্লাড সুগার সব কিছুতেই দারুণ কার্যকরী ‘‌আমিও তো দীর্ঘদিন ধরে মার খাচ্ছি....‌’‌, নীরব থাকার পণ ভেঙে মুখ খুললেন দিলীপ ফের চুপিসারে সলমন হত্যার ব্লু প্রিন্টের হদিস পেল মুম্বই পুলিশ!রাজস্থান থেকে আটক১ খলিস্তানি নেতা পান্নুন খুনের ছক কষার ঘটনায় ভারতীয় নাগরিকের প্রত্যর্পণ আমেরিকায় গৌরব-ঐশানীর পুবের ময়না-র সম্প্রচারের সময় প্রকাশ্যে! অকালে বন্ধ জি বাংলার এই মেগা ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে ধাক্কা মালগাড়ির, লাইনচ্যুত ২ কামরা, উদ্বেগ মমতার হোয়াটসঅ্যাপ ব্যবহারে দ্বিগুণ মজা, ভয়েস মেসেজ নিজে থেকেই টেক্সট আকার নেবে

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.