বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই

ভিডিয়ো: County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই

বেন স্টোকসের পরীক্ষা নিলেন নাথান লিয়ন (ছবি-@CountyChamp)

কাউন্টি চ্যাম্পিয়নশিপে অ্যাশেজের দুই চির প্রতিদ্বন্দ্বীর মধ্যে একটি আকর্ষণীয় লড়াই দেখা গিয়েছে। এই যুদ্ধে অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার নাথান লিয়ন জয়ী হন এবং ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক বেন স্টোকসকে পরাজিত করেন। আসলে, কাউন্টি চ্যাম্পিয়নশিপে ল্যাঙ্কাশায়ার এবং ডারহামের মধ্যে খেলাটি হয়েছিল।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে অ্যাশেজের দুই চির প্রতিদ্বন্দ্বীর মধ্যে একটি আকর্ষণীয় লড়াই দেখা গিয়েছে। এই যুদ্ধে অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার নাথান লিয়ন জয়ী হন এবং ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক বেন স্টোকসকে পরাজিত করেন। আসলে, কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ওয়ানে ম্যাচটি হচ্ছে ল্যাঙ্কাশায়ার এবং ডারহামের মধ্যে। নাথান লিয়ন খেলছেন ল্যাঙ্কাশায়ারের হয়ে আর বেন স্টোকস খেলছেন ডারহামের হয়ে। ম্যাচের দ্বিতীয় দিনে মজার লড়াই দেখা গেছে দুজনের মধ্যে। এখন সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ভাইরাল হল প্রতিক্রিয়া

ল্যাঙ্কাশায়ার বনাম ডারহামের মধ্যে ম্যাচ

ডারহামের ব্যাটসম্যানদের প্রথম ইনিংসে ল্যাঙ্কাশায়ারের বোলিংয়ের বিরুদ্ধে লড়াই করতে দেখা গিয়েছে। নাথান লিয়নের বোলিংয়ের সামনে বেন স্টোকসকেও চিন্তিত দেখাচ্ছিল। বেন স্টোকসকে আউট করে দুই স্লিপ ও শর্ট লেগে মাঠ সাজান নাথান লিয়ন। বেন স্টোকস কয়েক বল খেলেও শেষ পর্যন্ত জিতলেন নাথান লিয়ন।

আরও পড়ুন… IPL 2024: 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন?

স্টোকস ও লিয়নের ৮ বলের লড়াই

নাথান লিয়ন বাইরে বল করে বলটি বেন স্টোকসের ব্যাটের কানায় লেগে দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে থাকা টম ব্রুসের হাতে চলে যায়। ৮ বলে দুজনের মধ্যে বেশ লড়াই দেখা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত ১৬ বলে ২ রান করে আউট হন বেন স্টোকস। দশম বারের মতো বেন স্টোকসকে নিজের শিকারে পরিণত করেন নাথান লিয়ন। ডারহামের চার ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখান নাথান লিয়ন।

আরও পড়ুন… বাংলা ফুটবলে লক্ষ্মীলাভ, IFA-র সঙ্গে তিন বছরে সাড়ে সাত কোটি টাকার চুক্তি করল শ্রাচী গ্রুপ

ভাইটালিটি কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ওয়ান ম্যাচে বেন স্টোকসকে পরাজিত করেন নাথান লিয়নের। এই ম্যাচের প্রথম ইনিংসে, স্টোকস ল্যাঙ্কাশায়ার বোলারদের লাইন এবং লেন্থে লেগে থাকার কারণে তার ইনিংস গড়ে তুলতে লড়াই করতে হয়েছিল। স্টোকসের ১৬ বলে দুই রান ছিল তার আগে লিয়ন ক্রিজে থাকা শেষ করার জন্য বাইরের প্রান্ত দিয়ে বলকে প্রলুব্ধ করেছিলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে কেএল রাহুল-সঞ্জীব গোয়েঙ্কা! IPL 2024 মরশুম শেষে দলকে দিলেন বিশেষ বার্তা

ম্যাচে কে এগিয়ে?

ভাইটালিটি কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন ওয়ান ম্যাচে ডারহাম টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছিল। প্রথমে ব্যাট করে স্কোর বোর্ডে ৩৫৭ রান তুলেছিল ল্যাঙ্কাশায়ার। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ২৩৬ রান করে অলআউট হয়ে যায় ডারহাম। এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ল্যাঙ্কাশায়ার এখনও পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ৩১১ রান তুলেছে। ফলে তৃতীয় দিনের শেষে ৪৩২ রানে এগিয়ে রয়েছে ল্যাঙ্কাশায়ার। বেন স্টোকস প্রথম ইনিংসে ২ রানে আউট হয়ে গেলেও দ্বিতীয় ইনিংসে কী করেন সেটাই দেখার।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? সারা রাত ভিজিয়ে রেখে, সকালে খান ! হজমের সমস্যা দূরে পালাবে Sonali Bendre: সোনালির দেখা না পেয়ে আত্মঘাতী অনুরাগী! ঘটনা শুনে অবাক অভিনেত্রী চাকরিতে রূপান্তকামীদের জন্য ১% সংরক্ষণ নিশ্চিত করতে হবে, বড় নির্দেশ হাইকোর্টের ২০২৪ UPSC সিভিল সার্ভিস প্রিলিমস পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত হতে পারে কাট-অফ? মালগাড়ির উপরে উঠে ঝুলছে বগি, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃত ৫ সেটে রোহনের আশেপাশে আর থাকবেন না অঙ্গনা, লিখলেন, 'আমার পেনকিলার...' ‘‌প্রবল ঝাঁকুনি সব নাড়িয়ে দিল’‌, বেঁচে ফিরে মন্তব্য কাঞ্চনজঙ্ঘার যাত্রী সুকান্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.