বাংলা নিউজ > ক্রিকেট > নিন্দুকদের মুখে ছাই, রোহিতকে দৌড়ে গিয়ে জাপটে সেলিব্রেশন কোহলির, ভাইরাল ভিডিয়ো

নিন্দুকদের মুখে ছাই, রোহিতকে দৌড়ে গিয়ে জাপটে সেলিব্রেশন কোহলির, ভাইরাল ভিডিয়ো

বিরাট কোহলি ও রোহিত শর্মা (ছবি-এক্স)

এই ম্যাচে ব্যাটিং-এর সঙ্গে রোহিত শর্মার অধিনায়কত্বও প্রশংসিত হচ্ছে। কারণ এদিন কম স্কোরিং ম্যাচে তিনি বোলিংয়ে ভালো পরিবর্তন করেছিলেন এবং মাঠে ফিল্ডিংও খুব ভালোভাবে সেট করেছিলেন। এই ম্যাচে স্লিপে রোহিত একটি দুর্দান্ত ক্যাচ ধরে ছিলেন, যার পরে বিরাট কোহলি দৌড়ে এসে তাঁকে জড়িয়ে ধরেন।

এশিয়া কাপ ২০২৩ এর উত্তেজনা ধীরে ধীরে চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। ১২ সেপ্টেম্বর, টুর্নামেন্টের সুপার ফোরের চতুর্থ ম্যাচ খেলা হয়েছিল। যেখানে ভারতীয় দল শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল। কলম্বোর আর প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে দুই দলের মধ্যে লড়াইয়ের পরে শেষ হাসি হাসে রোহিতের টিম ইন্ডিয়া। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে আসা রোহিত শর্মার দল ৪৯.১ ওভারে ২১৩ রান করে। জবাবে শ্রীলঙ্কা ৪১.৩ ওভারে ১৭২ রান করে এবং ৪১ রানে ম্যাচটি হেরে যায়। তবে এই ম্যাচটি রোহিত শর্মার জন্য স্মরণীয় হয়ে থাকবে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার জন্য বেশ স্মরণীয় হয়েছে। ১২ সেপ্টেম্বর, এশিয়া কাপ ২০২৩-এর সুপার ফোরের ম্যাচে শ্রীলঙ্কাকে ৪১ রানে পরাজিত করেছিল ভারত। এই ম্যাচে ভারতের সেরা স্কোরার ছিলেন রোহিত শর্মা। এই ম্যাচে তিনি ৪৮ বলে ৫৩ রান করেছিলেন। এদিনের ম্যাচে সাতটি চার ও দুটি ছক্কা হাঁকান রোহিত শর্মা। এই ইনিংসে, রোহিত শর্মা একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রানের ম্যাজিকাল ফিগারও অতিক্রম করেছিলেন। ব্যাটিং-এর সঙ্গে রোহিতের অধিনায়কত্বও প্রশংসিত হচ্ছে। কারণ এদিন কম স্কোরিং ম্যাচে তিনি বোলিংয়ে ভালো পরিবর্তন করেছিলেন এবং মাঠে ফিল্ডিংও খুব ভালোভাবে সেট করেছিলেন। এই ম্যাচে স্লিপে রোহিত একটি দুর্দান্ত ক্যাচ ধরে ছিলেন, যার পরে বিরাট কোহলি দৌড়ে এসে তাঁকে জড়িয়ে ধরেন।

এদিনের ম্যাচে ১৩ বলে ৯ রান করে আউট হন শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা। ২৫.১ ওভারে, রোহিত গতি দেখিয়ে স্লিপে রবীন্দ্র জাদেজার বলে দুর্দান্ত ক্যাচ নেন। এভাবে ষষ্ঠ উইকেট হারায় শ্রীলঙ্কা। এই উইকেটে ভক্তরা অবশ্যই খুশি হবেন, কিন্তু বিরাট যেভাবে রোহিতকে জড়িয়ে ধরেছেন তা দেখে ভক্তরা আরও খুশি হয়েছেন। বিরাট কোহলি যখন রোহিতকে জড়িয়ে ধরেন, তখন তাদের অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতে থাকে এবং সেগুলো ভাইরাল হয়ে যায়। কোনও কোনও ভক্ত এটাকে ম্যাচের সেরা মুহূর্তও বলেছেন। ম্যাচের কথা বলতে গেলে, শ্রীলঙ্কা ভারতকে ২১৩ রানে অলআউট করে। জবাবে শ্রীলঙ্কাকে ১৭২ রানে গুটিয়ে দেয় টিম ইন্ডিয়া। ভারতের হয়ে চার উইকেট নেন কুলদীপ যাদব। দুনিথ ওয়েলালাগে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন, যিনি শ্রীলঙ্কার হয়ে পাঁচ উইকেট নেন এবং এদিনের ম্যাচে অপরাজিত ৪২ রান করেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জনুন এই লিঙ্কে আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন প্ল্যান বদল?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.