বাংলা নিউজ > ক্রিকেট > Virat Kohli's Street Cricket Team: কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট

Virat Kohli's Street Cricket Team: কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট

কোহলির স্ট্রিট ক্রিকেট দলে আন্দ্রে রাসেল। ছবি- এপি।

Virat Kohli, IPL 2024: কোহলির বেছে নেওয়া স্ট্রিট ক্রিকেট দল কতটা শক্তিশালী, স্কোয়াড দেখলেই বুঝবেন।

আরসিবির হয়ে দীর্ঘদিন একসঙ্গে ক্রিকেট খেলেছেন বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। মাঠের বাইরেও অন্তরঙ্গ বন্ধু দু'জনে। সুতরাং, কোহলি যদি নিজের জন্য স্কোয়াড গড়ে নিতে বসেন, তবে এবিডি-কে যে দলে নেবেন, সেটা নিতান্ত স্বাভাবিক বিষয়। তবে এবিডিকে ছাড়া কোহলি নিজের স্ট্রিট ক্রিকেট দলের জন্য এমন সব ক্রিকেটারদের বেছে নিলেন, যাঁরা তাঁর দলকে অত্যন্ত শক্তিশালী করে তুলবেন সন্দেহ নেই।

জিও সিনেমার প্রশ্নোত্তর পর্বে কোহলির কাছে তাঁর আলটিমেট স্ট্রিট ক্রিকেট টিমের জন্য চারজন খেলোয়াড় বেছে নিতে বলা হয়। অর্থাৎ, কোহলি যদি তাঁকে মিলিয়ে মোট ৫ জনের একটি স্ট্রিট ক্রিকেট টিম গড়ে নেন, তাহলে কাদের দলে নেবেন, সেটাই জানতে চাওয়া হয়।

এক্ষেত্রে একটি শর্তও ঝুলিয়ে দেওয়া হয়। কোহলি যে চারজনকে বেছে নেবেন, তাঁদের মধ্যে একজন যেন উইকেটকিপার হন এবং বাকি তিনজনের মধ্যে ১ জন বোলার ও ১ জন ব্যাটারকে বাছতে হবে। বিরাট এক্ষেত্রে ভেবে চিন্তে নিজের স্ট্রিট ক্রিকেট টিমের সতীর্থ বেছে নেন।

আরও পড়ুন:- LSG Beat MI At Wankhede: ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের

কোহলি উইকেটকিপার-ব্যাটার হিসেবে দলে নেন এবি ডি'ভিসিয়র্সকে। বোলার হিসেবে দলে নেন জসপ্রীত বুমরাহকে। ব্যাটার হিসেবে বিরাট দলে নেন কেকেআরের আন্দ্রে রাসেলকে। চতুর্থ ক্রিকেটারের জন্য কোনও শর্ত ছিল না। বিরাট এক্ষেত্রে গুজরাট টাইটানসের আফগান স্পিনার রশিদ খানকে নিজের দলে নেন।

আরও পড়ুন:- IPL 2024 Points Table Updates: জিতেও বিদায় LSG-র, হেরে তলানিতেই MI, প্লে-অফের দৌড়ে অ্যাডভান্টেজ CSK

সুতরাং, বিরাটের দলে তাঁকে মিলিয়ে তিনজন ব্যাটার দাঁড়ায়। এবিডি ও রাসেল কত ধ্বংসাত্মক ব্যাটার, সেটা আলাদা করে বলে দেওয়ার দরকার হয় না। তার উপর রশিদ খানের ব্যাটের হাতও নিতান্ত মন্দ নয়। কোহলির দলের বোলিং বিভাগও অত্যন্ত শক্তিশালী হয়। বুমরাহর মতো পেসার ও রশিদের মতো স্পিনারের পাশাপাশি অল-রাউন্ডার রাসেলের বোলিং বিকল্প থাকছে কোহলির দলে।

আরও পড়ুন:- Virat Kohli's Street Cricket Team: কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট

বিরাট কোহলি আরসিবির হয়ে চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ১৩টি ইনিংসে ব্যাট করতে নেমে সাকুল্যে ৬৬১ রান সংগ্রহ করেছেন। টুর্নামেন্টে এখনও পর্যন্ত সব থেকে বেশি রান সংগ্রহ করে অরেঞ্জ ক্যাপ নিজের দখলে রেখেছেন বিরাট। কোহলির ব্যাটিং গড় ৬৬.১০। তিনি ১৫৫.১৬ স্ট্রাইক-রেটে রান সংগ্রহ করেছেন। সেঞ্চুরি করেছেন ১টি এবং হাফ-সেঞ্চুরি করেছেন ৫টি। কোহলির সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস অপরাজিত ১১৩ রানের। তিনি চলতি আইপিএলে এখনও পর্যন্ত মোট ৫৬টি চার মেরেছেন। ছক্কা হাঁকিয়েছেন ৩৩টি। এবারের আইপিএলে এখনও পর্যন্ত মোট ৭টি ক্যাচ ধরেছেন বিরাট।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের দেবাশিস সেনের আমলে রাজারহাট-নিউ টাউনে জমি বণ্টন,তদন্ত চান মমতা বাংলার ৪ বছরের শিশুর কি বার্ড ফ্লু হয়েছে? WHO-এর দাবি নিয়ে কী বলল স্বাস্থ্যদফতর গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে!জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা,প্রতিবাদ নাইট প্রাক্তনীর মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট ডিএ বাড়িয়ে 'পুরস্কার', তাও সরকারি কর্মীদের ওপর বিশ্বাস নেই মমতার, কী করল নবান্ন ১৮ শতাংশ ডিএ-র 'ভাঁওতা' ধরলেন অবসরপ্রাপ্ত তৃণমূলী সরকারি কর্মী, করলেন বড় দাবি চব্বিশের লোকসভা ভোটেও শূন্য হাতে বামেরা, কংগ্রেসের ভরসায় কি উপনির্বাচনে লড়াই? কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ রাদারফোর্ড-মোতি ম্যাজিকে সুপার এইটে উইন্ডিজ, বিদায় কার্যত নিশ্চিত নিউজিল্যান্ডের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.