বাংলা নিউজ > ক্রিকেট > IND vs BAN: বোতল নিয়ে মাঠে ‘ওয়াটার বয়’ বিরাট, হা-হা করে হাসি রোহিত-সিরাজদের- ভিডিয়ো

IND vs BAN: বোতল নিয়ে মাঠে ‘ওয়াটার বয়’ বিরাট, হা-হা করে হাসি রোহিত-সিরাজদের- ভিডিয়ো

জল হাতে নিয়ে দৌড়চ্ছেন বিরাট। ছবি- টুইটার

ভারত বনাম বাংলাদেশ ম্যাচে জলের বোতল নিয়ে মাঠে এলেন বিরাট। যা দেখে হেসে গড়াগড়ি খেলেন রোহিত-সিরাজরা।

এশিয়া কাপের সুপার ফোর পর্বের শেষ ম্যাচ খেলতে নেমেছে ভারতীয় দল। প্রতিপক্ষ বাংলাদেশ। পরপর দুই ম্যাচ জিতে আগেই এশিয়া কাপ ফাইনালে জায়গা করে নিয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। ফলে বাংলাদেশের বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে নেমেছে মেন ইন ব্লু। আর এই ম্যাচে দলে একাধিক পরিবর্তন করেছে টিম ম্যানেজমেন্ট। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। আর এই ম্যাচে জাতীয় দলের ওডিআইতে অভিষেক হয়েছে তিলক বর্মার।

(এশিয়া কাপের পয়েন্ট তালিকা দেখার জন্য ক্লিক করুন এখানে)

আর এই ভারত বনাম বাংলাদেশ ম্যাচেই ঘটল মজার ঘটনা। সবে মাত্র ম্যাচ শুরু হয়েছে। বেশ কয়েকটি ওভারও হয়েছে। ওভারের মাঝে জলপানের বিরতিতে দেখা গেল একেবারে অন্য ছবি। একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে ওভারের মাঝে বিরাট কোহলি মাঠে থাকা ক্রিকেটারদের জন্য জল বয়ে নিয়ে আসছেন। যা সচরাচর দেখা যায় না। কলম্বোতে সেটাই ঘটল বাংলাদেশের বিরুদ্ধে। শুধু তাই নয়, বিরাট যে বেশ ভালো ভাবে তা উপভোগ করলেন তাও বোঝা যাচ্ছিল। একেবারেই অন্য ভাবে জল নিয়ে ছুটে আসছিলেন তিনি।

তবে বিরাটের মুখের অঙ্গ ভঙ্গি যা শোরগোল ফেলে দিয়েছে। তিনি এমন ভাবে দৌড়ে আসছিলেন, যা দেখে কেউ যে না হেসে থাকতে পারবেন না, তা বলার অপেক্ষা রাখে না। বিরাটের পিছনেই ছিলেন মহম্মদ সিরাজও। বিরাটের এমন দৌড় থেকে তিনিও না হেসে থাকতে পারেননি। এমনই হাস্যকর পরিস্থিতি তৈরি হয়। তবে বাংলাদেশের বিরুদ্ধে ভারতীয় দল যে বেশ হালকা মেজাজে নেমেছে তা বলার অপেক্ষা রাখে না। কারণ তারা আগেই ফাইনালের টিকিট পেয়ে গিয়েছে। ফলে নিয়মরক্ষার ম্যাচের জন্যই বিরাটকে বিশ্রাম দেওয়া হয়েছে।

(এশিয়া কাপে কার কবে খেলা জানার জন্য ক্লিক করুন এখানে)

এই এশিয়া কাপে বেশ ভালো ফর্মেই রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। করেছেন শতরানও। স্বাভাবিক ভাবেই বিরাটের এই ফর্ম অনেকটাই স্বস্তিতে রেখেছে টিম ম্যানেজমেন্টকে। কারণ এশিয়া কাপ শেষ হলেই অস্ট্রেলিয়া সিরিজ এবং তারপরই বিশ্বকাপ। ফলে বিশ্বকাপের আগে বিরাট কোহলির ফর্ম যেমন স্বস্তিতে রেখেছে, ঠিক তেমনই টিম ম্যানেজমেন্টও চাইছে সিনিয়র ক্রিকেটারদের কিছুটা হলেও বিশ্রাম দিয়ে খেলাতে। যাতে বিশ্বকাপের আগে ওয়ার্কলোড এবং চোট কোনও ভাবেই সমস্যায় না ফেলে দিতে পারে দলকে।

(এশিয়া কাপের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/cricket/asia-cup)

ক্রিকেট খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.