বাংলা নিউজ > ক্রিকেট > তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, ফের দেমাক বীরুর

তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, ফের দেমাক বীরুর

অস্ট্রেলিয়ার অ্যাডাম গিলক্রিস্ট এবং বিরেন্দ্র সেহওয়াগ। ছবি- ইউটিউব

স্কাই স্পোর্টসের প্রস্তাবে না। বীরু প্রকাশ্যে আনেন তাঁর প্যানেলে বিশ্লেষণের ঠিক কত দাম।গিলক্রিস্টকে গল্প করতে করতে সেহওয়াগ বললেন, ‘ আমি বললাম তোমরা পারবে না, তাও আমার থেকে জানতে চাইল। তখন আমি বললাম ঠিক আছে ১০০০০ গিবিপি(গ্রেট ব্রিটেন পাউন্ড) একদিনের জন্য।এরপর ওরা স্বীকার করে নিল,যে এটা দিতে পারবে না’

বিশ্বক্রিকেটে ব্যাট তাঁর যেমন চলত আজ থেকে ১৫ বছর আগে, এখনও খেলার মাঠ থেকে দুরে গেলেও মুখ তেমনই চলছে। তিনি ভারতের বিশ্বকাপজয়ী দলের সদস্য বীরেন্দ্র সেহওয়াগ। যাকে বোলিং করতে আসার আগে নিজেদের কেরিয়ারের সেরা ফর্মে থাকা গ্লেন ম্যাকগ্রা বা ব্রেট লিও দুবার ভাবতেন। কারণ সেই সময় ওপেনিংয়ে যেদিন সেহওয়াগের মুড ভালো থাকত, সেদিন কপালে বেজায় দুঃখ থাকত বোলারদের। নাহলে ১৯৫ রানের মাথায় কেউ ছয় মারতে গিয়ে আউট হওয়ার পর বলতে পারে না,' ইশ.. আমার ছয়টা মিস হয়ে গেল'। এমনই সিংহহৃদয় বীরুর। সেই সেহওয়াগই সম্প্রতি বিগ ব্যাশ লিগে কম পারিশ্রমিক নিয়ে মুখ খুলেছিলেন। এবার প্রাক্তন অস্ট্রেলিয়ান তারকা অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে কথা বলতে গিয়ে সেহওয়াগ ভাগ করে নিলেন স্কাই স্পোর্টস চ্যানেলের সঙ্গে তাঁর অভিজ্ঞতার কথা।

আরও পড়ুন-IPL 2024-ইডেনে এসেও বল করলেন না স্টার্ক!পরের ম্যাচে কি নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গম্ভীর?

নজফগড়ের নবাব নামটা যে শুধুই মজা করে দেওয়া নয়, তাঁর মেজাজ যে সত্যিই নবাবের মতো, সেটাই বারবার প্রমাণ করে দেন বীরু। সম্প্রতি অস্ট্রেলিয়াকে গরিব দেশ বলেছিলেন। অতীতে বহু ক্রিকেটার মুখ খুলেছিলেন আইপিএলের আগে অস্ট্রেলিয়ানদের ব্যবহার নিয়ে। সেই সময় তাঁরা ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে মোটেই ভালো ব্যবহার করতেন না। কিন্তু আইপিএলের টাকার ছড়াছড়ি দেখে তাঁরাও এখন ভারতীয়দের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক রাখে। এরই মধ্যে স্কাই স্পোর্টসের তরফে তাঁর কাছে বিশ্লেষক হওয়ার প্রস্তাবে তিনি কীভাবে সাড়া দিয়েছিলেন, তাই জানালেন বীরু।

আরও পড়ুন-IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

সেগওয়াগ বলছেন, তাঁর কাছে স্কাই স্পোর্টসের তরফে ফোন আসার পরই তিনি জানিয়ে দিয়েছিলেন, তাঁর সার্ভিস পাওয়া সম্ভব হবে না সেই সংস্থার, কারণ তাঁর চড়া দাম। অ্যাডাম গিলক্রিস্টের সঙ্গে মজাদার এক সাক্ষাৎকার দিতে গিয়ে বীরু বলছেন, ‘ ওরা আমায় ফোন করে বলল, আমরা আমাদের প্যানেলে তোমায় নিতে চাই। কিন্তু আমি বললাম যে আমার আর্থিক চাহিদা তোমাদের দেওয়ার সাধ্য নেই। তখন ওরা আমার কাছে জানতে চাইল, কত আমার চাহিদা?’।

 

বিগ ব্যাশ লিগে ভারতীয়দের খেলা প্রসঙ্গে বলেছিলেন সেহওয়াগ, যে বিবিএলের তুলনায় আইপিএল অনেক ধনী। তাই ভারতীয়রা সেখানে খেলতে যাবে না। এবার ভারতের ২০০ বছর শাসন করা ইংরেজদেরই এক চ্যানেলকেও সেহওয়াগ বুঝিয়ে দিলেন ভারতীয়দের দাম তাঁদের সাধ্যের বাইরে। তাঁর এই ভিডিও বিশাল ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

আরও পড়ুন-IPL - ‘আমি অনুরোধ করেছিলাম, কিন্তু ও শোনেনি’, উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?-ভিডিয়ো

এরপর বীরু প্রকাশ্যে আনেন তাঁর প্যানেল বিশ্লেষণের দাম। গিলক্রিস্টদের গল্প করতে করতে সেহওয়াগ বললেন, ‘ আমি বললাম তোমরা পারবে না, তাও আমার থেকে জানতে চাইল। তখন আমি বললাম ঠিক আছে ১০০০০ গিবিপি(ভারতীয় মূল্য ১০.৫ লাখ) একদিনের জন্য। এরপর ওরা স্বীকার করে নিল, যে এটা দিতে পারবে না’।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.