বাংলা নিউজ > ক্রিকেট > জিম্বাবোয়ের ব্যাটাররা চাপে ফেলে দিয়েছিল! ম্যাচ জিতেও স্বীকার করলেন ওয়াশিংটন সুন্দর

জিম্বাবোয়ের ব্যাটাররা চাপে ফেলে দিয়েছিল! ম্যাচ জিতেও স্বীকার করলেন ওয়াশিংটন সুন্দর

ওয়াশিংটন সুন্দর। ছবি- এপি (AP)

জিম্বাবোয়ের বিপক্ষে তৃতীয় টি২০ ম্যাচের সেরা হয়ে ওয়াশিংটন সুন্দর বলছেন, ‘দেশের জন্য খেলতে এবং পারফর্ম করতে সব সময়ই ভালো লাগে। গত দুই ম্যাচের তুলনায় এই ম্যাচের উইকেট কিছুটা ভালো ছিল। বোলাররা সামান্য হলেও সুযোগ পেয়েছে। যেভাবে ম্যাচের শেষদিকে জিম্বাবোয়ের ব্যাটাররা খেলছিল, বোলারদের ওপর চাপ তৈরি হচ্ছিল ’।

জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজে প্রথম পিছিয়ে পড়েও দুরন্ত কামব্যাক করেছে ভারতীয় ক্রিকেট দল। টি২০ বিশ্বচ্যাম্পিয়নদের প্রথম সারির ক্রিকেটাররা তেমন কেউ খেলেননি দ্বিতীয় ম্যাচ পর্যন্ত। তৃতীয় ম্যাচ থেকে মাঠে নামেন শিবম দুবে, যশস্বী জয়সওয়ালরা। দলে যোগ দিয়েই মারকাটারি ঢংয়েই ব্যাটিং করতে দেখা গেছে যশস্বী জয়সওয়ালকে। টি২০ বিশ্বকাপে সুযোগ না পাওয়ায় যে তিনি হাত কামড়াচ্ছিলেন, সেটা বুঝিয়ে দিয়েছেন জিম্বাবোয়ের বিপক্ষে এই সিরিজে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেই। জাতীয় দলের জার্সিতে সুযোগ পেয়ে জিম্বাবোয়ে সিরিজে নিজেকে নতুন করে চেনাচ্ছেন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর। শেষ কয়েক বছরে জাতীয় দলে তেমন সুযোগ পাননি এই স্পিনার অলরাউন্ডার, পারফরমেন্স গ্রাফও ছিল নিম্নমুখী। জিম্বাবোয়ে সিরিজে অবশ্য অধিনায়ক গিলের বড় ভরসা হয়ে উঠেছেন এই স্পিনার।

আরও পড়ুন-‘পাকিস্তানের সঙ্গে ভারতের সিরিজ খেলা’…কোচের পদে আসতেই ভাইরাল গম্ভীরের পুরনো ভিডিয়ো

জিম্বাবোয়ের বিপক্ষে তৃতীয় টি২০তে ম্যাচের সেরার পুরস্কার পান ওয়াসিংটন সুন্দর। চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৫ রান দিয়ে তুলে নিয়েছিলেন তিন উইকেট। তাঁর শিকারের তালিকায় রয়েছে জিম্বাবোয়ের অধিনায়ক সিকান্দার রাজা। এছাড়াও জোনাথাম ক্যাম্পবেল এবং ক্লাইভ মাদান্দের উইকেটও তুলে নেন হায়দরাবাদ থেকে উঠে আসা এই স্পিনার। ব্যাট হাতে গত দুই ম্যাচে তেমন পারফরমেন্সের সুযোগ না পেলেও এখনও পর্যন্ত তিন ম্যাচেই ভালো বোলিং করেছেন সুন্দর। প্রথম টি২০ ম্যাচে জিম্বাবোয়ের বিপক্ষে হারলেও সেই ম্যাচে ব্যাট হাতে ২৭ রানের পাশাপাশি দুই উইকেট নিয়েছিলেন তিনি। দ্বিতীয় টি২০ ম্যাচে নেন ১ উইকেট।

আরও পড়ুন-অধিনায়ক নয়…শেষ ম্যাচে দল নিয়ে মাঠে নামলেন অ্যান্ডারসন! বিদায়লগ্নে মন খারাপ জিমির

জিম্বাবোয়ের বিপক্ষে তৃতীয় টি২০ ম্যাচের সেরা হয়ে ওয়াশিংটন সুন্দর বলছেন, ‘দেশের জন্য খেলতে এবং পারফর্ম করতে সব সময়ই ভালো লাগে। গত দুই ম্যাচের তুলনায় এই ম্যাচের উইকেট কিছুটা ভালো ছিল। বোলাররা সামান্য হলেও সুযোগ পেয়েছেন। যেভাবে ম্যাচের শেষদিকে জিম্বাবোয়ের ব্যাটাররা খেলছিল, বোলারদের ওপর একটু চাপ তৈরি হচ্ছিল। বিশেষ করে মায়ার্স এবং মাদান্দে শেষদিকে বেশ ভালো লড়াই দিয়েছে। তবে আশা রাখছি ভালো পারফরমেন্স করে ইতিবাচক ফল করেই সিরিজ শেষ করব আমরা ’।

আরও পড়ুন-শেষ লগ্নের গোলে নেদারল্যান্ডসকে হারিয়ে ইউরোর ফাইনালে ইংল্যান্ড, সামনে স্পেন

শনিবার রয়েছে সিরিজের চতুর্থ টি২০ ম্যাচ, সিরিজের পঞ্চম এবং শেষ টি২০ রবিবার। শেষ কয়েক মাসে আইপিএলেও সময়টা ভালো যায়নি ওয়াশিংটন সুন্দরের, তাই জিম্বাবোয়ে সিরিজ কাজে লাগিয়ে জাতীয় দলে পাকাপাকিভাবে ঢুকতে মরিয়া এই অলরাউন্ডার।

ক্রিকেট খবর

Latest News

সপ্তম বেতন কমিশন চালু হচ্ছে রাজ্যে, আজই ঘোষণা, কতটা বেতন বাড়ছে সরকারি কর্মীদের? ‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.