বাংলা নিউজ > ক্রিকেট > সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের

সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের

মুম্বইকর ব্যাটার রোহিত শর্মাকে আইসিসি টি২০ বিশ্বকাপে আউট করার পর সৌরভ নেত্রভালকর। ছবি- এএনআই (ICC - X )

সৌরভ নেত্রভালকরকে প্রশংসায় ভরালেন মুম্বইয়ে দীর্ঘদিন খেলা প্রাক্তন অধিনায়ক ওয়াসিম জাফর। ভারতের বিপক্ষে সৌরভের পারফরমেন্স দেখে তিনি বললেন, রঞ্জি ট্রফিতে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল সৌরভকে।

টি২০ বিশ্বকাপে এবার নজর কেড়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের ভারতীয় বংশদ্ভূত ক্রিকেটার সৌরভ নেত্রভালকর। মুম্বইয়ের এই ছেলে অতীতে খেলেছেন ভারতীয় অনূর্ধ্ব ১৯ দলের হয়ে, খেলেছেন মুম্বইয়ের হয়েও। পড়াশোনার জন্য মার্কিন মুলুকে এসেছিলেন, এরপর ভালো চাকরির প্রস্তাব পেয়ে সেখানেই থেকে গেছেন সৌরভ। কিন্তু ক্রিকেটপ্রেম থেকে নিজেকে দূরে সরিয়ে নিতে পারেননি তিনি। কানাডা, পাকিস্তান ম্যাচে নজর কাড়ার পর ভারতের বিপক্ষেও দুই তারকা ব্যাটার রোহিত শর্মা এবং বিরাট কোহলির উইকেট তুলে নেন এই বাঁহাতি পেসার। ম্যাচ শেষে সৌরভকে নিয়ে মজাদার পোস্ট করলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার ওয়াসিম জাফার, প্রশংসায় ভরালেন নেত্রভালকরকে।

আরও পড়ুন-শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের

পাকিস্তানের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের চমকপ্রদ পারফরমেন্সের কারিগর ছিলেন সৌরভ নেত্রভালকর। বল হাতে প্রথমে ২ উইকেট তুলে নিয়েছিলেন মাত্র ১৮ রানে। এরপর সুপার ওভারেও দলকে জয় এনে দেন সেই সৌরভই। একই ধারা বজায় রেখে ভারতের বিপক্ষেও দুই সেরা টি২০ ব্যাটারকে আউট করেন সৌরভ, তার মধ্যে বিরাট শিকার হন গোল্ডেন ডাকের। এরপরই তাঁকে নিয়ে পোস্ট করলেন মুম্বই দলের দীর্ঘদিন খেলা প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর। বললেন আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল সৌরভকে। উল্লেখ্য কানাডার বিপক্ষেও মাত্র ৪ রানের ইকোনমিতে বোলিং করেছিলেন তিনি।

আরও পড়ুন-‘বুমরাহ-র থেকে শিখেছি,এখন কাজে লাগাচ্ছি’, কোন অস্ত্রের কথা বললেন আর্শদীপ?

কি বললেন ওয়াসিম জাফর?

২০২১ সালের নভেম্বরে সৌরভ নেত্রভালকর ট্যুইটারে একটি পোস্ট করেছিলেন। সেখানে তিনি ওয়াসিম জাফরকে উদ্দেশ্য করে লিখেছিলেন, ‘এখনও আমার মনে রয়েছে সেই বিশেষ দিনের কথা, যেদিন তোমার হাত থেকে প্রথম রঞ্জি ট্রফি ক্যাপ পেয়েছিলাম ’। মার্কিন যুক্তরাষ্ট্র দলে ততদিনে যোগ দিয়ে ফেলেছেন সৌরভ, কিন্তু ভোলেননি জাফরকে। এবার পাল্টা তাঁর প্রশংসা করে ওয়াসিম জাফর সেই পোল্ট উল্লেখ করে লিখলেন, ‘রঞ্জি ট্রফিতে মুম্বইয়ের হয়ে ওকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল ’।

আরও পড়ুন-চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের! অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরদের

এর আগে অবশ্য সৌরভ নেত্রভালকরকে নিয়ে ব্যবসায়ী এলন মাস্ককেও ট্যুইট করেছিলেন ওয়াসিম জাফর। এক পোস্টে এলন মাস্ক লিখেছিলেন ভারতীয় প্রতিভাদের দ্বারা মার্কিন যুক্তরাষ্ট্র সমৃদ্ধ হচ্ছে, তখন সৌরভের দুটি ছবি পোস্ট করে ওয়াসিম জাফর পাল্টা লিখেছিলেন, মাঠে এবং মাঠের বাইরে, দুই বিভাগেই মার্কিনদের সমৃদ্ধ করছে ভারতীয় প্রতিভারা। সেই ট্যুইট এখন ভাইরাল সোশাল মিডিয়ায়। মার্কিন যুক্তরাষ্ট্র দল যদি সুপার এইটে পৌঁছায়, তাহলে আবির্ভাবেই ইতিহাস গড়ার কারিগর হিসেবে সৌরভ নেত্রভালকরের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে সেদেশের ক্রিকেট ইতিহাসে।

ক্রিকেট খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.