বাংলা নিউজ > ক্রিকেট > কালো হৃদয়ের ইমোজি কেন? সঞ্জীব গোয়েঙ্কা ও কেএল রাহুলের ইস্যুতে আফগান তারকার রহস্যময় বার্তা

কালো হৃদয়ের ইমোজি কেন? সঞ্জীব গোয়েঙ্কা ও কেএল রাহুলের ইস্যুতে আফগান তারকার রহস্যময় বার্তা

সঞ্জীব গোয়েঙ্কা ও কেএল রাহুলের ইস্যুতে আফগান তারকার বার্তা (ছবি-পিটিআই)

সোশ্যাল মিডিয়াতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ইঙ্গিতপূর্ণ বার্তা পোস্ট করেছেন আফগান পেসার নবীন উল হক। দলের নায়ক কেএল রাহুলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবির ক্যাপশনে একটি হৃদয়ের ইমোজি তিনি ব্যবহার করেছেন। তবে এই ইমোজির হৃদয়ের রঙ কালো।

শুভব্রত মুখার্জি:- চলতি আইপিএলের ম্যাচে বুধবার মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচে সুপার জায়ান্টসকে একেবারে খড়কুটোর মতন উড়িয়ে দেয় হায়দরাবাদ। ১০ উইকেটের বিরাট ব্যবধানে জয় পায় তারা। ৬২ বল বাকি থাকতে ১৬৬ রানের জয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় হায়দরাবাদ। এরপরেই মাঠের পাশে মেজাজ হারাতে দেখা যায় লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে। দলের নায়ক কেএল রাহুলকে রাগতভাবে বকাঝকা করতে দেখা যায় তাঁকে।

এই ঘটনা একেবারেই ভালোভাবে নেননি নেটিজেন সহ ক্রিকেটীয় পরিবার। রাহুলের পাশে দাঁড়িয়ে বার্তা দিয়েছেন তাঁর জাতীয় দলের সতীর্থ মহম্মদ শামি। এবার লখনউ সুপার জায়ান্টস দলের আফগান তারকা পেসারও রাহুলের পাশে দাঁড়ালেন। তবে একটু ভিন্ন উপায়ে।

আরও পড়ুন… BAN vs ZIM 4th T20I: দুরন্ত শাকিবের স্পিনে থমকে গেল জিম্বাবোয়ে, মাত্র পাঁচ রানে জিতল বাংলাদেশ

কী লিখলেন সোশ্যাল মিডিয়াতে?

সোশ্যাল মিডিয়াতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ইঙ্গিতপূর্ণ বার্তা পোস্ট করেছেন আফগান পেসার নবীন উল হক। দলের নায়ক কেএল রাহুলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। মাঠে খেলার চলার সময়কার একটি খুশির মুহূর্তের ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবির ক্যাপশনে একটি হৃদয়ের ইমোজি তিনি ব্যবহার করেছেন। তবে এই ইমোজির হৃদয়ের রঙ কালো। এইভাবেই দলনায়কের পাশে ইঙ্গিতপূর্ণ মেসেজ দিয়ে দাঁড়িয়েছেন নবীন। নিঃশব্দে কোন শব্দ প্রয়োগ না করেই রাহুলের বিরুদ্ধে হওয়া অন্যায়ের প্রতিবাদ তিনি করেছেন বলেই মত বিশেষজ্ঞদের।

আরও পড়ুন… জায়গা হল না নেইমারের! ক্যাসেমিরোকে ছাড়াই Copa America 2024-র জন্য দল ঘোষণা করল ব্রাজিল

বিশেষজ্ঞদের একাংশের‌ মতে এই কালো হৃদয়ের ইমোজি খুব গুরুত্বপূর্ণ। কেউ কেউ বলছেন প্রতিবাদের রঙ যেহেতু কালো তাই এই কালো হৃদয়ের ইমোজি ব্যবহার করেই নিঃশব্দে রাহুলের পাশে থাকার পাশাপাশি নিজের প্রতিবাদ জানিয়েছেন নবীন। কোন কোন ভক্তের আবার দাবি দলের মালিক প্রকাশ্যে ক্যামেরার সামনে যেভাবে কার্যত গালিগালাজ করার ভঙ্গিমায় দলনায়ককে বকেছেন তার থেকে তাঁর অন্তরের কালো দিকটি বেরিয়ে এসেছে। আর নবীন কালো হৃদয়ের ইমোজি ব্যবহার করে সেটাই বোঝাতে চেয়েছেন।

আরও পড়ুন… কী কারণে কেএল রাহুলের উপর চটে গিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা? রিপোর্টে উঠে আসছে আসল কারণ

নবীন যে বার্তাই দিন না কেন সঞ্জীব গোয়েঙ্কার আচরণের তীব্র নিন্দা উঠে এসেছে বিভিন্ন মহল থেকে তা স্পষ্ট। যাতে সামিল হয়েছেন নবীন উল হকও। প্রকাশ্যে সঞ্জীব গোয়েঙ্কা যেভাবে রাহুলের প্রতি উষ্মা প্রকাশ করেছেন তাতে নিজের অসন্তোষ প্রকাশ করেছেন প্রাক্তন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক গ্রেম স্মিথও। তাঁর স্পষ্ট বক্তব্য এই সব কার্যকলাপ ড্রেসিংরুমে করাটাই উচিত ছিল।

ক্রিকেট খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.