বাংলা নিউজ > ক্রিকেট > কী কারণে কেএল রাহুলের উপর চটে গিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা? রিপোর্টে উঠে আসছে আসল কারণ

কী কারণে কেএল রাহুলের উপর চটে গিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা? রিপোর্টে উঠে আসছে আসল কারণ

কী কারণে কেএল রাহুলের উপর চটে গিয়েছিলেন LSG কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা? (ছবি:এক্স)

লখনউ সুপার জায়ান্টসের মালিক LSG vs SRH ম্যাচ শেষ হওয়ার পরে যে ভাবে কেএল রাহুলের সঙ্গে উত্তপ্ত অবস্থায় কথা বলছিলেন তা দেখে সকলেই অবাক হয়েছেন। যদিও লখনউ সুপার জায়ান্টস বিষয়টি নিয়ে কোনও বিবৃতি জারি করেনি, তবে একটি প্রতিবেদন প্রকাশ করেছে যেখানে জানা গিয়েছে কথোপকথনটি কী নিয়ে হয়েছিল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের পরাজয় তাদের প্লে অফে পৌঁছানোর আশায় একটি বড় ধাক্কা দিয়েছে। তবে এই ম্যাচে এমন একটি ঘটনা ঘটেছে যা চলতি আইপিএল-এর অন্যতম বিতর্কিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এই ম্যাচে ১০ উইকেটে হেরেছিল লখনউ সুপার জায়ান্টস। এই ম্যাচের পরে লখনউ সুপার জায়ান্টসের মালিক ম্যাচ শেষ হওয়ার পরে অধিনায়ক কেএল রাহুলের সঙ্গে কথা বলেন। ম্যাচের পরে মাঠের মধ্যেই তিনি যে ভাবে কেএল রাহুলের সঙ্গে উত্তপ্ত অবস্থায় কথা বলছিলেন তা দেখে সকলেই অবাক হয়েছেন।

আরও পড়ুন… GT vs CSK: শতরান করে ম্যাচ জেতানোর পরেই এল খারাপ সংবাদ! শাস্তির মুখে পড়লেন শুভমন গিল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেই মুহূর্তের ভিডিয়ো। যদিও এলএসজি বিষয়টি নিয়ে কোনও বিবৃতি জারি করেনি, তবে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে, যেখানে জানা গিয়েছে এই কথোপকথনটি কী নিয়ে হয়েছিল। ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদন অনুসারে, লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কা প্রথমে ব্যাট করতে যাওয়ার পরে ব্যাট নিয়ে তার দলের পদ্ধতিতে সন্তুষ্ট ছিলেন না। একটি পিচে যা বোলারদের সামান্য সাহায্য দেয়, সফরকারীরা বোর্ডে মাত্র ১৬৫ রান করতে পারে। জবাবে, প্যাট কামিন্সের ছেলেরা একটি উইকেট না হারিয়ে মাত্র ৯.৪ ওভারে সেই রান তাড়া করে জিতে নেয়।

আরও পড়ুন… IPL 2024: এটাই তো আমার শেষ… ভাইরাল হচ্ছে রোহিত-অভিষেকের কথোপকথন! দেখুন KKR-এর ডিলিট করা সেই ভিডিয়ো

সঞ্জীব গোয়েঙ্কা নিজের ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক কেএল রাহুলকে কিছু কঠিন প্রশ্ন জিজ্ঞাসা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিশেষ করে যেহেতু তিনি নিজেই ৩৩ বলে ২৯ রান করেছিলেন। সানরাইজার্সের জন্য, ট্র্যাভিস হেড এবং অভিষেক শর্মার ওপেনিং জুটিতে যথাক্রমে ২৯৬.৬৬ এবং ২৬৭.৮৫ স্ট্রাইক রেটে রান করেছিলেন। সেখানে লখনউয়ের অধিনায়ক কেএল রাহুল মাত্র ৮৭.৮৭ স্ট্রাইকে রেটে ব্যাট করেছিলেন।

আরও পড়ুন… অল্পের জন্য হাতছাড়া হল Doha Diamond League 2024! মাত্র ২ সেন্টিমিটারের জন্য দ্বিতীয় হলেন নীরজ চোপড়া

রাহুলের সাথে চ্যাট চলাকালীন, গোয়েঙ্কা নিম্নলিখিত বিষয়গুলি নিয়ে প্রশ্ন তুলেছিলেন:

- দলের খেলার ধরন

- ম্যাচ জয়ের খিদেটা মিস ছিল

মালিকের সঙ্গে কথা বলার পরে কেএল রাহুল কী প্রতিক্রিয়া দিয়েছিলেন?

রিপোর্ট অনুসারে, এই কথোপকথেনর পরে কেএল রাহুল যথারীতি তার কাজে ব্যস্ত হয়ে গিয়েছিলেন। তবে, এরপরে বন্ধ দরজার পিছনে দলের অধিনায়ক হিসাবে রাহুলের ভূমিকা নিয়ে অনেক আলোচনা হয়েছিল। রাহুল লখনউ ফ্র্যাঞ্চাইজির সর্বোচ্চ উপার্জনকারী খেলোয়াড়, বার্ষিক ১৭ কোটি টাকা পান। দলটি ভারতীয় ব্যাটসম্যানের অধীনে দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জন করেছিল কিন্তু এই মেয়াদে প্লে অফের জন্য এখনও যোগ্যতা অর্জন করতে পারেনি।

আরও পড়ুন… ভিডিয়ো: নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ধোনির উন্মাদনা! সব নিরাপত্তা ভেঙে মাঠে ঢুকে মাহির সামনে ভক্ত, কী হল তারপর

ভবিষ্যতে কী হতে পারে

কেএল রাহুলকে অবিলম্বে দলের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়ার বিষয়ে কোনও কথা না থাকলেও, গোয়েঙ্কা আইপিএলে এর আগে এমনটা করেছিলেন। এর আগে রাইজিং পুনে সুপারজায়েন্টস দলের মালিক হওয়ার সময় একবার এই ধরনের সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানা যায়। তখন ম্যানেজমেন্ট এমএস ধোনিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে স্টিভ স্মিথকে দায়িত্ব দিয়েছিল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

T20 WC 2024

কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.