বাংলা নিউজ > ক্রিকেট > কেন রোহিত-বুমরাহদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না বিরাট কোহলি? সামনে এল বড় কারণ

কেন রোহিত-বুমরাহদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না বিরাট কোহলি? সামনে এল বড় কারণ

কেন T20 WC 2024-এর বিমান ধরলেন না বিরাট কোহলি? (ছবি-AFP) (AFP)

গভীর রাতে জানতে পারা গিয়েছে যে বিরাট কোহলি কেন ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে যাননি। বলা হচ্ছে বিরাট কোহলির কিছু পেপার ওয়ার্ক এখনও বাকি রয়েছে। এই কারণে শনিবার দলের সঙ্গে রওনা হতে পারেননি তিনি। এমনই তথ্য প্রকাশ্যে এসেছে যে ৩০ মে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রওনা হতে পারেন বিরাট কোহলি।

শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রওনা হয়েছে ভারতীয় দল। এই সময় রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরাহ সহ অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কেও দেখা গেছে। যদিও বিরাট কোহলিকে টিম ইন্ডিয়ার সঙ্গে যেতে দেখা যায়নি। এ নিয়ে নানা ধরনের প্রশ্ন উঠেছে। গভীর রাতে জানতে পারা গিয়েছে যে বিরাট কোহলি কেন ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে যাননি। বলা হচ্ছে বিরাট কোহলির কিছু কাগজের কাজ এখনও বাকি রয়েছে। এই কারণে শনিবার দলের সঙ্গে রওনা হতে পারেননি তিনি। এমনই তথ্য প্রকাশ্যে এসেছে যে ৩০ মে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রওনা হতে পারেন বিরাট কোহলি।

আরও পড়ুন… IPL 2024 KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

প্রথম ব্যাচে কোন কোন খেলোয়াড় গেলেন

উল্লেখযোগ্য যে ভারতীয় দলের কিছু সদস্য শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রওনা হয়েছেন। এই সদস্যদের মধ্যে ছিলেন অধিনায়ক রোহিত শর্মা, ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ, কুলদীপ যাদব, উইকেটরক্ষক ঋষভ পন্ত, শিবম দুবে, সূর্যকুমার যাদব এবং শুভমন গিল প্রমুখ। এছাড়াও কোচিং স্টাফের সদস্যদের মধ্যে রাহুল দ্রাবিড় এবং বিক্রম রাঠোরকেও দেখা গিয়েছে। তবে দলের সঙ্গে যাননি বিরাট কোহলি। আগে খবর ছিল যে দল আগে যাবে, বিরাট কোহলিও তাতে অন্তর্ভুক্ত হবেন। কিন্তু শনিবার বিদায় নেওয়া দলে ছিলেন না বিরাট কোহলি। এখন রিপোর্ট এসেছে যে কোহলি ৩০ মে এর মধ্যে দলের সঙ্গে যোগ যাবেন।

আরও পড়ুন… IPL 2024: ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার

হার্দিক পান্ডিয়াকেও দেখা যায়নি

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তিনিও এখনও দেশ ছাড়েননি। পান্ডিয়া সম্পর্কে এমনও খবর ছিল যে তিনি প্রথম দলের সঙ্গে চলে যাবেন, তবে বিমানবন্দরে তাকে দেখা যায়নি। কিছু দিন আগে, পান্ডিয়া ইনস্টাগ্রামে তার ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছিলেন, যাতে তাকে নিজেকে রিচার্জ করতে দেখা গিয়েছিল। একই সঙ্গে ব্যক্তিগত পর্যায়ে স্ত্রী নাতাশার সঙ্গে পান্ডিয়ার সম্পর্ক ভালো না থাকার খবরও সামনে আসছে।

আরও পড়ুন… IPL 2024 RR vs SRH: ম্যাচ হারলেও সঞ্জুর গলায় সন্দীপের প্রশংসা! তুলনা করলেন বুমরাহর সঙ্গে

নিউইয়র্কের উদ্দেশে রওনা দিল ভারতীয় দলের প্রথম ব্যাচ

ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে শনিবার নিউইয়র্কের উদ্দেশে রওনা দিয়েছে ভারতীয় দল। ভারতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে অন্তর্ভুক্ত বেশিরভাগ খেলোয়াড়কে বিমানবন্দরে দেখা গেছে। ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকেও বাস থেকে নামার পর কয়েকজন ভক্তকে অটোগ্রাফ দিতে দেখা গেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ৫ জুন আয়ারল্যান্ড এবং ৯ জুন পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলতে হবে।

আরও পড়ুন… IPL 2024 Qualifier 2: বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত গ্রুপ ম্যাচে কবে কার বিরুদ্ধে খেলতে নামবে:

ভারত বনাম আয়ারল্যান্ড – ৫ জুন নিউ ইয়র্কে

ভারত বনাম পাকিস্তান - ৯ জুন নিউইয়র্কে

ভারত বনাম মার্কিন যুক্তরাষ্ট্র - ১২ জুন নিউ ইয়র্কে

ভারত বনাম কানাডা - ১৫ জুন ফ্লোরিডায়

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী?

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.