বাংলা নিউজ > ক্রিকেট > সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? জেনে নিন আসল ঘটনা

সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? জেনে নিন আসল ঘটনা

সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই স্বস্তির হাসি হাসলেন সূর্যকুমার যাদবের স্ত্রী (ছবি:এক্স @mufaddal_vohra)

এই সময়ে ১৩ তম ওভারে সূর্যকুমার যাদবের একটি ক্যাচ মিস করে USA-র সৌরভ নেত্রভালকর, যা দেখে খুশিতে ফেটে পড়েন তাঁর স্ত্রী দেবীশা শেঠি। তাঁর সেই প্রতিক্রিয়া ছিল দেখার মতো, যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছিল।

বুধবার টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর ২৫ তম ম্যাচে আমেরিকার মুখোমুখি হয়েছিল ভারত। নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই দল একে অপরের মুখোমুখি হয়েছিল। এদিনের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে স্বাগতিক দল স্কোর বোর্ডে ১১০/৮ রান তোলে। পাল্টা ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়ার শুরুটা খুব খারাপ হয়েছিল। তিন উইকেটের প্রথম পতনের পর, শিবম দুবের সঙ্গে ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নেন সূর্যকুমার যাদব। যাইহোক এই সময়ে ১৩ তম ওভারে সূর্যকুমার যাদবের একটি ক্যাচ মিস করে USA-র সৌরভ নেত্রভালকর, যা দেখে খুশিতে ফেটে পড়েন তাঁর স্ত্রী দেবীশা শেঠি। তাঁর সেই প্রতিক্রিয়া ছিল দেখার মতো, যা বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছিল।

আরও পড়ুন…. T20 WC 2024: মনে হয়েছিল রঞ্জি ট্রফির ম্যাচ খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে

সূর্যকুমার যাদবের ক্যাচ মিস করায় দেবীশা শেঠিকে হাসতে দেখা গিয়েছে-

মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে ১৩তম ওভারটি করেন শ্যাডলি ভ্যান শালকউইক। এই ওভারের চতুর্থ বলটি ছিল অফ স্টাম্পের বাইরে, যেটি কভারের দিকে আঘাত করার জন্য সূর্য ব্যাটটি চালান। কিন্তু বল ব্যাটের বাইরের প্রান্তে লেগে স্কোয়ারের পিছনের দিকে চলে যায়। অন্যদিকে, সৌরভ নেত্রভালকর শর্ট থার্ড ম্যান থেকে দ্রুত দৌড়ে বলটি ধরার চেষ্টা করেন, কিন্তু বলটি তার হাত থেকে ফসকে যায় এবং সূর্য ম্য়াচের একটি গুরুত্বপূর্ণ মোড়ে গিয়ে জীবন দান পান। সূর্যের ক্যাচ মিস করার পরে, তার স্ত্রী দেবীশা শেঠি স্ট্যান্ডে বসে স্বস্তির নিঃশ্বাস ফেলেন এবং হাসতে থাকেন।

আরও পড়ুন…. শুধু বোলিং নয় এবার ব্যাটিং নিয়েও কাজ করছেন আর্শদীপ! দলকে লোয়ার অর্ডারে ভরসা দিতেই চান তারকা পেসার

আমরা আপনাকে বলি যে সূর্যের এই ক্যাচটি ড্রপ করা মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল, কারণ তিনি এই অনুদানের সদ্ব্যবহার করেছিলেন এবং ৪৯ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেছিলেন। তার ইনিংসে ছিল দুটি চার ও দুটি ছক্কা। তিনি ছাড়াও শিবম দুবেও ৩৫ বলে অপরাজিত ৩১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। দুজনেই ম্যাচটা ভারতের ঝুলিতে তুলে দেন।

আরও পড়ুন…. ২ মাস IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম-উইন্ডিজকে জিতিয়ে KKR শিবিরের কথা বললেন রাদারফোর্ড

এই ম্যাচের আগে, গত দুই ম্যাচে সূর্যের ব্যাট সম্পূর্ণ শান্ত ছিল, যে কারণে তিনি প্রচুর সমালোচিত হয়েছিলেন। একটা সময়ে দলে তার উপস্থিতি নিয়েও প্রশ্ন উঠছিল। এই ম্যাচ জেতানো ইনিংসে সূর্যের মনোবল নিশ্চয়ই বেড়েছে। ভক্তরা আশা করবেন যে তিনি তার গতি বজায় রাখবেন। আমাদের জানিয়ে দেওয়া যাক যে টিম ইন্ডিয়া সুপার 8-এ যোগ্যতা অর্জন করেছে। তবে মেন ইন ব্লুদের এখনও গ্রুপ পর্বে আরও একটি ম্যাচ খেলার বাকি আছে। ১৫ জুন টিম ইন্ডিয়া ও কানাডার মধ্যে লড়াই হবে। এই ম্যাচটি হবে ফ্লোরিডায়। তবে বৃষ্টির কারণে ম্যাচ আদৌ করা যাবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে।

ক্রিকেট খবর

Latest News

মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির ‘সিকিউরিটিকে ডাকুন…' SCর প্রধান বিচারপতির সঙ্গে তুমুল তর্কাতর্কি আইনজীবীর, এরপর? আইটি সেক্টরে ১৪ ঘণ্টা ডিউটি, প্রস্তাব স্থগিত করল ওই রাজ্যের মন্ত্রিসভা: রিপোর্ট CFL 2024: জোড়া পেনাল্টি নষ্ট, পুলিশের সঙ্গে ড্র, ফের পয়েন্ট নষ্ট করল মোহনবাগান দ্বিতীয়বার বিয়ে সারলেন নদিয়ার লেসবিয়ান যুগল মন্দিরা-বৈশাখী! কেন এমন সিদ্ধান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.