বাংলা নিউজ > ক্রিকেট > MI vs LSG, IPL 2024: শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- রিল ও রিয়েলকে মিলিয়ে দার্শনিক রাহুল

MI vs LSG, IPL 2024: শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- রিল ও রিয়েলকে মিলিয়ে দার্শনিক রাহুল

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- রিল ও রিয়েলকে মিলিয়ে দার্শনিক রাহুল।

Mumbai Indians vs Lucknow Super Giants: আইপিএল থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণা ভুলতে মজার মন্তব্য করেছেন কেএল রাহুল। তিনি তাঁর শ্বশুর সুনীল শেঠি এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে আইপিএলেরই একটি জনপ্রিয় বিজ্ঞাপনের হাস্যকর উদাহরণ দিয়ে হালকা হওয়ার চেষ্টা করেছেন।

২০২৪ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের নিজেদের চূড়ান্ত ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয়ের পরেও, প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছে লখনউ সুপার জায়ান্টস। এর পরেই অধিনায়ক কেএল রাহুল আইপিএলের ১৭তম সংস্করণে দলের সামগ্রিক পারফরম্যান্স নিয়ে তাঁর হতাশা প্রকাশ করেছেন।

তবে ম্যাচের পরে রাহুল তাঁর শ্বশুর সুনীল শেঠি এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে আইপিএলেরই একটি জনপ্রিয় বিজ্ঞাপনের হাস্যকর উদাহরণ দিয়ে হালকা হওয়ার চেষ্টা করেছেন।

বিশ্বকাপে শর্মা জি কা বেটার জন্য উল্লাস করব

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের নেতৃত্বাধীন ভারতীয় দলের প্রতি তাঁর সমর্থনের ইঙ্গিত দিয়ে রাহুল বলেছেন, ‘আমি এখন আমার শ্বশুরের দলে আছি। আমরা দু'জনেই বিশ্বকাপে শর্মা জি কা বেটার জন্য উল্লাস করব।’ প্রসঙ্গত, আইপিএলের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল, সুনীল শেঠি নিজের জামাই কেএল রাহুলকে ছেড়ে, রোহিতের দল মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করেছিলেন।

আরও পড়ুন: পুরো মরশুমই ভুলে ভরা, আমরা কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক

আমরা যথেষ্ট ভালো খেলিনি

২০২৪ মরশুম সম্পর্কে রাহুল বলেছেন, ‘খুবই হতাশাজনক মরশুম। তবে সিজনের শুরুতে, আমি সত্যিই অনুভব করেছিলাম যে, আমাদের একটি শক্তিশালী দল আছে এবং বেশির ভাগ জায়গাগুলি কভার করা ছিল। কিছু চোট হয়ে যায়। প্রতিটি দলেই একই অবস্থা হয়েছে। তবে আমরা যথেষ্ট ভালো খেলিনি। এদিনের ম্যাচে (মুম্বইয়ের বিরুদ্ধে) ভালো পারফরম্যান্স করেছি। এমন পারফরম্যান্স আরও বেশি করা উচিত ছিল। দুর্ভাগ্যবশত, আমরা তা করতে পারিনি।’

আরও পড়ুন: রোহিতের পক্ষে ছিলেন ভারতীয় প্লেয়াররা, বিদেশিরা ছিলেন হার্দিকের দিকে- দলীয় বিভাজনই কি MI-এর ব্যর্থতার কারণ?

ভারতীয় পেসারদের জন্য অনেক সময় এবং শক্তি বিনিয়োগ করেছে ফ্র্যাঞ্চাইজি

রাহুল এলএসজির ভারতীয় পেসারদের কঠোর পরিশ্রম এবং উন্নয়নের প্রশংসা করেছেন। তাঁদের প্রশিক্ষণের জন্য ফ্র্যাঞ্চাইজির উল্লেখযোগ্য বিনিয়োগের কথা উল্লেখ করেছেন। বলেছেন, ‘ওদের জন্য সত্যিই খুব খুশি। ফ্র্যাঞ্চাইজি ওদের জন্য অনেক সময় এবং শক্তি বিনিয়োগ করেছে। এটি বছরের মাত্র দুই মাস নয়। আমরা মায়াঙ্ক এবং যুধবীরকে দক্ষিণ আফ্রিকায় মর্নে মরকেলের সঙ্গে প্রশিক্ষণের জন্য পাঠিয়েছিলাম। ওদের জন্য কঠোর পরিশ্রম ফল দিয়েছে, তবে ফ্র্যাঞ্চাইজি এবং দল ওদের জন্য অনেক কাজ করেছে।’

আরও পড়ুন: ৩ বছরের মধ্যে দু'বার লাস্টবয় MI, IPL-এ প্রথম দল হিসেবে লজ্জাজনক নজির গড়লেন হার্দিকরা

ম্যাচের সংক্ষিপ্ত ফল

আইপিএলের শেষ ম্যাচেও ভাগ্য বদলাল না মুম্বই ইন্ডিয়ান্সের। লখনউ সুপার জায়ান্টসের কাছে ঘরের মাঠেও হারল তারা। লিগের লাস্ট বয়ের তকমা নিয়েই আইপিএল শেষ করল হার্দিকের দল। অন্য দিকে, লখনউ জিতলেও, প্লে-অফে উঠতে পারবে না। তারাও ছিটকে গেল লড়াই থেকে। নেট রানরেটের কারণেই তাদের পক্ষে আর প্লে-অফে ওঠা সম্ভব হল না। আগে ব্যাট করে লখনউ শুক্রবার করেছিল ৬ উইকেটে ২১৪ রান। জবাবে মুম্বই থামল ৬ উইকেটে ১৯৬ রানে।

এদিনের জয়ের ফলে ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট হল লখনউয়ের। একই পয়েন্ট রয়েছে দিল্লি এবং চেন্নাইয়ের। দিল্লিও লখনউয়ের মতোই ১৪ ম্যাচ খেলে ফেলেছে। তাদের রান রেট বদলানোর ব্যাপার নেই। শনিবার চেন্নাই জিতলে, তারা ১৬ পয়েন্ট পেয়ে এমনিই প্লে-অফে চলে যাবে। অন্য দিকে, আরসিবি জিতলে ১৪ পয়েন্ট হবে। আর নেট রানরেট চেন্নাইয়ের থেকে ভালো হয়ে গেলে, আরসিবি-ই চতুর্থ স্থানে শেষ করবে। রানরেটে লখনউ শেষ করেছে দিল্লিরও পরে। ফলে তাদের প্লে-অফে যাওয়ার আর কোনও সম্ভাবনাই থাকল না।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

দিতে হবে ২৮ লাখ, সঙ্গে ৯ বছরের জন্য ৮% সুদ, বড় রায় বাংলার সরকারি কর্মীর পক্ষে এবার বারুইপুরে চালু হচ্ছে মেট্রো? ছুটবে আদিগঙ্গার রুট ধরে? মুখ খুললেন শীর্ষকর্তা জন্মদিনেই কিনা জামাইষষ্ঠী!নিজেকে তাও 'অবাঞ্ছিত জামাই'য়ের তকমা দিলেন কেন জয়জিৎ? চিরশত্রু পাকিস্তানকে সাহায্য রোহিতদের!অবশ্য শুক্রবারই স্বপ্নভঙ্গ হতে পারে বাবরের রোহিতের ক্লাবেই খেলতেন তাঁর উইকেট নেওয়া সৌরভ ও হরমিত! একই স্কুলেও পড়তেন ১ জন ওড়িশার আগে ফল প্রকাশ, ৯ দিন পর অরুণাচলের CM-এর নাম ঘোষণা BJP-র, আজ শপথ শেষ ১৩ বলে ৩৭ রান!T20 WCup-এ দশম উইকেটে পার্টনারশিপের রেকর্ড শেরফান রাদারফোর্ডের Athhoi Review: মুখ ও মুখোশের খেলায় কতটা জমল অথৈ? প্রত্যাশা পূরণ করতে পারল কি ? রহস্য এক চিঠি নিয়ে, রেশনকাণ্ডে এবার তাই বালুর হাতের লেখা পরীক্ষা করাতে চায় ইডি বৈষ্ণো দেবীর পুণ্যার্থীবোঝাই বাসে জঙ্গি হামলা, গর্জে উঠলেন পাক তারকা ক্রিকেটার

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.