বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC CWC BAN vs SL: 'টাইগার'-দের গর্জন, বাজপাখির মতো ছোঁ মেরে শূন্যে ভেসে একহাতে ক্যাচ মুশফিকের- ভিডিয়ো

ICC CWC BAN vs SL: 'টাইগার'-দের গর্জন, বাজপাখির মতো ছোঁ মেরে শূন্যে ভেসে একহাতে ক্যাচ মুশফিকের- ভিডিয়ো

দুর্দান্ত ক্যাচ মুশফিকুরের। ছবি-টুইটার

শ্রীলঙ্কার বিরুদ্ধে জ্বলে উঠল বাংলাদেশ। বাজপাখির মতো ছোঁ মেরে ক্যাচ ধরলেন মুশফিক। 

বিশ্বকাপ অভিযান আগেই শেষ হয়ে গিয়েছে বাংলাদেশের। এখন নিয়মরক্ষার ম্যাচ খেলতে হচ্ছে শাকিব আল হাসানের দলকে। বিশ্বকাপে জঘন্য পারফম্য়ান্সের পর গোটা দল জুড়ে সমালোচনা হচ্ছে। অনেকেই অধিনায়ক এবং কোচ পরিবর্তনের কথা বলছেন। একাধিক মন্তব্য ছুটে আসছে বাংলাদেশ দলের দিকে। দলের অন্দরের পরিবেশ মোটেই যে স্বাভাবিক নেই তা বলার অপেক্ষা রাখে না।

এই পরিস্থিতির মধ্যেই আজ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে পাকিস্তান খেলতে নেমেছে শ্রীলঙ্কার বিরুদ্ধে। এই মুহূর্তে শ্রীলঙ্কা দলের অবস্থাও খুব একটা ভালো নয়। পরপর ম্যাচ হেরে তারাও সমালোচনায় বিদ্ধ। স্বাভাবিক ভাবেই দুই দলের অবস্থাই বর্তমানে এক। সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা নেই। ফলে দুই দলের কাছেই এই ম্য়াচ নিয়মরক্ষার।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক শাকিব আল হাসান। শুরুটা বেশ ভালোই করেছে তারা। এদিন শ্রীলঙ্কার হয়ে ওপেন করতে নামেন পাথুম নিশঙ্কা এবং কুশল পেরেরা। এই দুই ব্যাটার বড় রানের টার্গেট নিয়ে শুরুটা করেন। যদিও বাংলাদেশের বোলাররা শুরু থেকেই বিপক্ষকে চাপে রাখার চেষ্টা করে। তাতে তারা সফলও হন। প্রথম ওভারের একেবারে শেষ বলে কুশল পেরেরা ফিরে যান শরিফউলের বলে। শ্রীলঙ্কার এই ব্যাটার বড় শট মারতে যান। আর তখই ব্যাটে লেগে বলটি প্রায় প্রথম স্লিপের ধার ঘেসে বেরিয়ে যেতে থাকে। কিন্তু তখনই বাজ পাখির মতো ঝাপ দিয়ে ক্যাচটি ধরে নেন বাংলাদেশের উইকেটরক্ষক মুশফিকুর রহিম।

দুর্দান্ত সেই ক্যাচটি বিশ্বকাপের অন্যতম সেরার তালিকায় নাম লিখে নেবে। শুধু তাই নয়, মুশফিকের এই ক্যাচ সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গিয়েছে। স্বাভাবিক ভাবেই দল বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও, নিজেদের সেরাটা একেবারে উজার করে দিচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

এই মুহূর্ত অনেক সমালোচনা হচ্ছে বাংলাদেশ দলকে নিয়ে। তার মধ্য়েই এই পারফরম্যান্স সেই সব সমালোচনাকে অনেকটাই ধামাচাপা দিয়ে দিল বলা চলে। তবে বাংলাদেশ দল চাইবে শ্রীলঙ্কাকে হারিয়ে যাতে চ্যাম্পিয়ন্স ট্রফির ছাড়পত্র আদায় করে নিতে। তবে শেষ হাসি কোন দল হাসবে সেটা সময় বলবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দুই বছরে দুটো প্রেম, পরে অমিতকে বিয়ে, ডালমিতার গল্প শুনে হেসে খুন রচনা সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মহিলা ভোটার বাড়ছে দেশে, ২০২৯ সালে পুরুষদেরও ছাপিয়ে যেতে পারে, বলছে রিপোর্ট

Latest IPL News

কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.