বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC ODI WC 2023- বিশ্বকে নীল রঙে রাঙিয়ে দাও, রোহিত-বিরাটদের জন্য ধাওয়ানের বিশেষ বার্তা

ICC ODI WC 2023- বিশ্বকে নীল রঙে রাঙিয়ে দাও, রোহিত-বিরাটদের জন্য ধাওয়ানের বিশেষ বার্তা

রোহিত-বিরাটদের জন্য ধাওয়ানের বিশেষ বার্তা (ছবি-এক্স)

Shikhar Dhawan message-শিখর ধাওয়ান নিজের সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘চাক দে ইন্ডিয়া! চল ছেলেরা, বিশ্বকে নীল রঙে রাঙিয়ে দি! আপনাদের বিশ্বকাপের যাত্রার জন্য শুভকামনা। সেই ট্রফিটি বাড়িতে ফিরিয়ে নিয়ে আসুন!’ এই লেখাটি টিম ইন্ডিয়া ও বিশ্বকাপকে ট্য়াগ করেছেন।

CWC 2023 Shikhar Dhawan message-৮ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২০২৩ বিশ্বকাপে টিম ইন্ডিয়া তাদের অভিযান শুরু করবে। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল ঘরের মাঠে শিরোপা জিততে ফেবারিট থাকবেন। ভারতীয় দলে বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, শুভমন গিল এবং স্বয়ং অধিনায়ক রোহিত শর্মার মতো তারকাদের নাম রয়েছে। এবারের বিশ্বকাপ জিতে ভারত ১০ বছরের আইসিসি শিরোপা খরা শেষ করতে চায়। তবে, এই বছরের ওয়ানডে বিশ্বকাপে যে বড় তারকারা অনুপস্থিত থাকবেন তাদের মধ্যে একজন হলেন শিখর ধাওয়ান। অভিজ্ঞ ওপেনার গত বছর দলে জায়গা হারিয়েছিলেন এবং তাঁর জায়গায় শুভমন গিল নিজের জায়গায় পাকা করেছেন।

শিখর ধাওয়ান এই বছর কোনও ফর্ম্যাটে ভারতের হয়ে খেলেননি। যদিও এশিয়ান গেমসের জন্য তার দলে ফিরে আসার প্রত্যাশা ছিল, কিন্তু বিসিসিআই রুতুরাজ গায়কোয়াড়কে বেছে নিয়েছেন এবং দলের নেতৃত্বের দায়িত্ব দিয়েছেন। উল্লেখযোগ্যভাবে, দল থেকে বাদ যাওয়া সত্ত্বেও, ধাওয়ান সোশ্যাল মিডিয়াতে নিজের একটি ইতিবাচক দিক এবং প্রফুল্ল আচরণ বজায় রেখেছেন। বৃহস্পতিবার, ওপেনার তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশ্বকাপে তাদের যাত্রা শুরু করার সঙ্গে সঙ্গে ভারতীয় দলকে তার উষ্ণ শুভেচ্ছাও জানিয়েছেন।

শিখর ধাওয়ান নিজের সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, ‘চাক দে ইন্ডিয়া! চল ছেলেরা, বিশ্বকে নীল রঙে রাঙিয়ে দি! আপনাদের বিশ্বকাপের যাত্রার জন্য শুভকামনা। সেই ট্রফিটি বাড়িতে ফিরিয়ে নিয়ে আসুন!’ এই লেখাটি টিম ইন্ডিয়া ও বিশ্বকাপকে ট্য়াগ করেছেন। ধাওয়ান ভারতের শেষ দুটি বিশ্বকাপ অভিযানের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এবং ২০১৯ সংস্করণের মাঝপথে তার দুর্ভাগ্যজনক আঘাতটি নিউজিল্যান্ডের কাছে সেমিফাইনালে পরাজয়ের মুখোমুখি হওয়ায় দলের জন্য একটি বিশাল ধাক্কা হিসাবে প্রমাণিত হয়েছিল। ধাওয়ান এখনও পর্যন্ত ১৬৭টি ওয়ানডেতে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। ওডিআই ফর্ম্যাট থেকে বহিষ্কারের আগে, ধাওয়ান টি-টোয়েন্টি এবং টেস্টে জায়গার জন্য ইতিমধ্যেই বিবাদের বাইরে ছিলেন। তার শেষ টি-টোয়েন্টি উপস্থিতি ২০২১ সালের জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে হয়েছিল। খেলার দীর্ঘতম ফর্ম্যাটে তার শেষ খেলাটি পাঁচ বছর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে হয়েছিল।

ব্যক্তিগত জীবনে ধাওয়ান সংগ্রাম করছেন। ভারতীয় দলে তার অনুপস্থিতি ছাড়াও, ধাওয়ান তাঁর স্ত্রী আয়েশার সঙ্গে সম্পর্কিত ব্যক্তিগত সমস্যার মুখোমুখি হয়েছিলেন। স্ত্রী এষা মুখোপাধ্যায়ের মানসিক অত্যাচারের শিকার হতে হয়েছে শিখর ধাওয়ানকে! এই অভিযোগ তুলেই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন একদা ভারতীয় দলের হয়ে নিয়মিত খেলা বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান।বুধবার তাঁর আবেদনে সাড়া দিল দিল্লির ফ্যামিলি কোর্ট। শিখর ধাওয়ানের আবেদনে সাড়া দিয়ে ডিভোর্স মঞ্জুর করল দিল্লি আদালত। আদালতে যে ডিভোর্স পিটিশন করেছিলেন ধাওয়ান, তাতে যে কটি বিষয়ে অভিযোগ করা হয়েছিল, সবকটি মেনে নিয়েছে আদালত। আর সেই মান্যতা দিয়েই শিখর ধাওয়ানের আবেদন মঞ্জুর করল আদালত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.