বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs BAN Weather- বৃষ্টি কি হবে? কেমন থাকবে অ্যান্টিগার আবহাওয়া? টি২০-তে কতবার ভারতকে হারিয়েছে বাংলাদেশ

IND vs BAN Weather- বৃষ্টি কি হবে? কেমন থাকবে অ্যান্টিগার আবহাওয়া? টি২০-তে কতবার ভারতকে হারিয়েছে বাংলাদেশ

বৃষ্টি কি হবে? কেমন থাকবে অ্যান্টিগার আবহাওয়া? (ছবি-এক্স)

India vs Bangladesh Weather Update: আজ অ্যান্টিগার আবহাওয়া কেমন হবে তা জানতে আগ্রহী ভক্তরা। বৃষ্টি কি ভারত বনাম বাংলাদেশ ম্যাচ ব্যাহত করবে? এই প্রশ্নই এখন ভক্তদের মনের মধ্যে ঘুরছে। চলুন জেনে নেওয়া যাক এই ম্যাচের সময়ে অ্যান্টিগুয়ার আবহাওয়া কেমন থাকবে। দেখে নিন দুই দলের হেড টু হেডের পরিসংখ্যান।

India vs Bangladesh Head to Head and Weather Update: টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর ৪৭ তম ম্যাচটি আজ শনিবার, ২২ জুন অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভারত বনাম বাংলাদেশের এই ম্যাচটি ভারতীয় সময় রাত ৮ টায় শুরু হবে। যখন দুই দলের অধিনায়ক রোহিত শর্মা এবং নাজমুল হুসেন শান্ত - টসের জন্য আধা ঘন্টা আগে মাঠে নামবেন। এই ম্যাচটি ভারত ও বাংলাদেশ উভয় দলের জন্যই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

আরও পড়ুন… India vs Bangladesh Live Streaming T20 World Cup: কখন, কোথায়, কীভাবে ফ্রি-তে দেখবেন IND vs BAN ম্যাচ

ভারত তার দ্বিতীয় সুপার -৮ ম্যাচ জিতে সেমিফাইনালের দিকে আরও একটি ধাপ এগিয়ে যেতে চাইবে, যেখানে বাংলাদেশ একটি জয়ের সঙ্গে টুর্নামেন্টে থাকার জন্য চোখ রাখবে। এমন পরিস্থিতিতে আজ অ্যান্টিগার আবহাওয়া কেমন হবে তা জানতে আগ্রহী ভক্তরা। বৃষ্টি কি ভারত বনাম বাংলাদেশ ম্যাচ ব্যাহত করবে? এই প্রশ্নই এখন ভক্তদের মনের মধ্যে ঘুরছে। চলুন জেনে নেওয়া যাক এই ম্যাচের সময়ে অ্যান্টিগুয়ার আবহাওয়া কেমন থাকবে।

আরও পড়ুন… T20 WC 2024 Points Table: ইংল্যান্ডের চাপ বাড়াল ওয়েস্ট ইন্ডিজ! জমে উঠল সেমির রেস

ভারত বনাম বাংলাদেশ ম্যাচের সময়ে অ্যান্টিগা আবহাওয়া কেমন থাকবে-

অ্যান্টিগায় স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে ভারত বনাম বাংলাদেশ ম্যাচ। Accuweather রিপোর্ট অনুসারে, সকাল ১০-১১ টার মধ্যে প্রায় ৫০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এর পরে আবহাওয়া পরিষ্কার হতে পারে বলে মনে করা হচ্ছে। মনে করা হচ্ছে এরপরে সূর্যের আলো পড়তে পারে। এর মানে বৃষ্টির কারণে ম্যাচের শুরুতে ব্যাঘাত ঘটতে পারে। তবে ম্যাচ শেষ হওয়ার পুরো সম্ভাবনা রয়েছে। জানিয়ে রাখা যাক, এই মাঠেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিল বাংলাদেশ। বৃষ্টির কারণে এই ম্যাচটি শেষ করা যায়নি এবং ডিএলএসের ভিত্তিতে অস্ট্রেলিয়া ম্যাচটি জিতেছিল।

আরও পড়ুন… T20 WC 2024 Super 8: সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেল USA, ৯ উইকেটে জিতে সেমির আশা বাঁচিয়ে রাখল WI

ভারত বনাম বাংলাদেশ হেড টু হেড-

টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের ওপর আধিপত্য বিস্তার করেছে ভারত। ভারত ও বাংলাদেশ এই দুই দলের মধ্যে খেলা হয়েছে মোট ১৪টি ম্যাচ। এর মধ্যে ১৩টিতে জিতেছে ভারত, যেখানে বাংলাদেশ টিম ইন্ডিয়াকে মাত্র একবার হারাতে পেরেছে। যেখানে টি-টোয়েন্টি ক্রিকেটে দুই দলের মধ্যে মোট চারটি সংঘর্ষ হয়েছে এবং প্রতিবারই জিতেছে ভারত। এমন পরিস্থিতিতে আজকের ম্যাচেও ভারত এগিয়ে থাকবে বলে মনে করা হচ্ছে।

ক্রিকেট খবর

Latest News

‘সন্ত্রাসবাদীদের মতো ডেথ সেলে রাখা হচ্ছে’ মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ ইমরানের বিয়েতে 'জামাইবাবু' রণবীরের জুতো চুরি, লক্ষাধিক টাকা আদায় করেছিল আলিয়ার বোনেরা! কলকাতায় থেকেও ভাসুরের ২য় বিয়েতে গেলেন না ডোনা, কেন শুভ অনুষ্ঠান এড়ালেন মহারাজ? রোহিত বা কোহলি নয়, বাবরের পছন্দের ব্যাটার অন্য কেউ! নাম শুনে খুশি এবি যাত্রীদের চাদর, কম্বলের পরিচ্ছন্নতা নিশ্চিত করবে AI, বিরাট পদক্ষেপ রেলওয়ের 'সিভিল সার্ভিসে প্রতিবন্ধী সংরক্ষণ কেন!' বিস্ফোরক মন্তব্য আইএএস স্মিতার ফের বিপত্তি পাহাড়ে, যান চলাচল স্বাভাবিক হতে না হতেই ১০ নং জাতীয় সড়কে জোড়া ধস ৬০ ছুঁইছুঁই শ্রীরাধার ফিটনেসে মুগ্ধ শান্তনু! সারেগামাপায় ফাঁস ডায়েট চার্ট উত্তাল সমুদ্রে উলটে মাছ ধরার নৌকা, জলে ভেসে গেল ৫০ কুইন্টাল ইলিশ! ভারী বৃষ্টি জারি থাকবে দক্ষিণবঙ্গের জেলায় জেলায়,জানুন কলকাতার আবহাওয়ার পূর্বাভাস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.