বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > স্পাইডার ক্যাম থেকে নেমে এল সেরা ফিল্ডারের পদক, কে জিতলেন জানতে হুল্লোড় কোহলিদের- ভিডিয়ো

স্পাইডার ক্যাম থেকে নেমে এল সেরা ফিল্ডারের পদক, কে জিতলেন জানতে হুল্লোড় কোহলিদের- ভিডিয়ো

স্পাইডার ক্যামের দিকে নজর জাদেজাদের। ছবি- বিসিসিআই।

India vs New Zealand World Cup 2023: রবিবার ধরমশালায় ভারতের গ্রাউন্ড ফিল্ডিং মন্দ হয়নি। তবে অন্তত ৩টি সহজ ক্যাচ ছাড়েন ভারতীয় ফিল্ডাররা।

চমক বলে চমক! সেরা ফিল্ডারের মেডেল নিয়ে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমের আবহ ক্রমশই উপভোগ্য হয়ে উঠছে। কোন ম্যাচে কার হাতে উঠবে পদক, তার থেকেও আকর্ষণীয় হয়ে দাঁড়াচ্ছে কীভাবে তা ঘোষণা করা হবে, সেই বিষয়টা।

বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট দলের মধ্যে এই বিশেষ পুরস্কার দেওয়ার রীতি চালু করেছে। প্রতি ম্যাচের সেরা ফিল্ডারকে সাজঘরে ফিরে বেস্ট ফিল্ডারের মেডেলে স্বীকৃতি জানানো হয়। ফিল্ডিং কোচ টি দিলীপ ঘোষণা করেন সেই ম্যাচের সেরা ভারতীয় ফিল্ডারের নাম।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে সেরা ফিল্ডারের মেডেল জেতেন বিরাট কোহলি। পরে লোকেশ রাহুল, রবীন্দ্র জাদেজাদের গলায় ঝুলেছে এই পদক। রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের গ্রাউন্ড ফিল্ডিং ভালো হলেও সহজ ক্যাচ পড়েছে অন্তত তিনটি। যদিও তার মাঝেই ফিল্ডিংয়ে দুরন্ত অবদান রেখে সেরা ফিল্ডারের মেডেল জেতেন শ্রেয়স আইয়ার।

উল্লেখযোগ্য বিষয় হল, কখনও কোচ নিজের মুখে সেরা ফিল্ডারের নাম ঘোষণা করেছেন, কখনও টেলিভিশনের পদায় ফুটে উঠেছে সেরা ফিল্ডারের নাম, কখনও আবার জায়ান্ট স্ক্রিনে চিহ্নিত করা হয়েছে বিজয়ীকে। রবিবার ধরমশালায় ভারতের সেরা ফিল্ডার ঘোষণায় ছিল রীতিমতো চমক। কেননা বোলিং কোচ তাঁর সংক্ষিপ্ত ভাষণে মহম্মদ সিরাজ, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ারদের প্রশংসা করেন। তবে কে জিতলেন পুরস্কার, সেটা জানার জন্য তিনি ক্রিকেটারদের ড্রেসিংরুমের বাইরে যেতে বলেন।

আরও পড়ুন:- ‘দল ভালো খেললে মাঠের বাইরে বসে থাকা এমন কিছু কঠিন নয়’, সমর্থকদের মুগ্ধ করবে শামির সরল ক্রিকেট দর্শন

কোচের কথা মতো ভারতীয় তারকারা সাজঘর থেকে বেরিয়ে মাঠে আসেন এবং বুঝতে পারেন যে, স্পাইডার ক্যামে ঝুলছে বেস্ট ফিল্ডারের মেডেল।

কীভাবে ঘোষণা করা হয় নিউজিল্যান্ড ম্যাচের সেরা ভারতীয় ফিল্ডারের নাম, ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে

স্পাইডার ক্যাম ধীরে ধীরে নীচে নেমে এলে দেখা যায় একটি ছোট্ট বোর্ডে শ্রেয়স আইয়ারের ছবি দেওয়া রয়েছে। সুতরাং, বুঝে নিতে অসুবিধা হয় না যে, শ্রেয়সই জিতেছেন ভারত-নিউজিল্যান্ড ম্যাচের সেরা ফিল্ডারের পুরস্কার। বিরাট কোহলি, শুভমন গিলরা শ্রেয়সের গলায় পরিয়ে দেন পদক।

উল্লেখ্য, রবিবার ধরমশালায় ম্যাচের একেবারে শুরুতেই মহম্মদ সিরাজের বলে ডেভিন কনওয়ের দুরন্ত ক্যাচ ধরেন শ্রেয়স আইয়ার। তিনি বেশ কিছু রানও বাঁচিয়েছেন। শুভমন গিল ও রোহিত শর্মা ১টি করে অনবদ্য ক্যাচ ধরেন। বিরাট কোহলি একজোড়া ক্যাচ ধরেন ম্যাচে। একটি রান-আউট করেন কিপার লোকেশ রাহুল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

প্রকাশ্যে ক্ষমা চাইতে রাজি রামদেব, পতঞ্জলির মামলায় আজ কী পর্যবেক্ষণ SC-র? ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ডায়েট না করে, ১ মাসে ১ কেজি ওজন কমান! কফির কাপে লাগবে শুধু কয়েক ফোঁটা এই ফলের রস প্রয়াত প্রবীণ কন্নড় অভিনেতা দ্বারাকীশ, বয়স হয়েছিল ৮১ UPSC সিভিল সার্ভিসে প্রথম আদিত্য! চাকরির জন্য কোন ১০১৬ জনের নাম গেল? রইল তালিকা বিবাহ-বার্ষিকীতে স্প্যাগেটি খাচ্ছেন রণবীর-আলিয়া, তাঁদের নুডুলস দুহাতে ধরে রাহা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড শেষ অর্থবর্ষে সর্বোচ্চ রাজস্ব দিয়েছে গার্ডেনরিচ, বিতর্কের মধ্যে খুশি পুরসভায় খাজুরাহো লোকসভা কেন্দ্রে বড় চমক, ফব প্রার্থীকে সমর্থন কংগ্রেস সমাজবাদী পার্টির বুধে রামের নামে সরকারি ছুটি বাংলায়, খোলা থাকবে ব্যাঙ্ক? শেয়ার বাজারে হবে লেনদেন?

Latest IPL News

১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.