বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > ICC ODI WC 2023: আমার আর বাবরের ফিজিক্সও, কেমিস্ট্রিও এক-ফের লোক হাসালেন রিজওয়ান

ICC ODI WC 2023: আমার আর বাবরের ফিজিক্সও, কেমিস্ট্রিও এক-ফের লোক হাসালেন রিজওয়ান

রিজওয়ান ও বাবার। ছবি-এএফপি (AFP)

ফের লোক হাসালেন রিজওয়ান। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শতরান করেও নেট মাধ্যমে চূড়ান্ত ট্রোলড হলেন তিনি। 

শুরু হয়ে গিয়েছে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের পর্ব। শুক্রবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় নিউজিল্যান্ড এবং পাকিস্তান। আর এই ম্যাচে দুর্দান্ত ব্যাটিং মহম্মদ রিজওয়ান এবং বাবর। শতরান করেন রিজওয়ান। যদিও এই ম্যাচ জিততে পারেনি পাক শিবির। তবে এই ম্যাচের শেষে কিছুটা হলেও বিতর্কের মুখে পড়লেন রিজওয়ান। শুধু তাই নয়, ভুল ইংলিশ বলে হাসির খোরাকও হতে হল তাকে। কেউ নিজের মন্তব্যের জন্য, আবার কেউ ভুল ইংলিশ বলার জন্য হয় ভাইরাল। আগে ছিলো উমর আকমল। এবার তাঁরই জায়গা নিলেন পাকিস্তানের আরেক প্লেয়ার এবং আজকের দিনে একজন বিধ্বংসী ব্যাটার মহম্মদ রিজওয়ান।

কি বললেন তিনি? কেন হতে হলো তাঁকে হাঁসির খোরাক? শুক্রবার পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের ওয়ার্ম আপ ম্যাচে একটি দারুন ব্যাটিং পারফরমেন্স করেন বাবর আজম ও মহাম্মদ রিজওয়ান। ওপেনাররা প্যাভিলিয়ন শীঘ্রই চলে গেছিলেন। তারপরই রিজওয়ান ও বাবার একটি পার্টনারশিপ গড়েন যার সুবাদে পাকিস্তান একটি বড় রান টার্গেট দেয় নিউজিল্যান্ডকে। এই বিষয় রিজওয়ানকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, ‘বাবর আর আমার কেমিস্ট্রিও এক, ফিজিক্সও এক।’ এটি বলার সঙ্গে সঙ্গেই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। এবং ট্রোল করা শুরু হয় রিজওয়ানকে। কোনও কোনও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী জিজ্ঞেস করে ‘অংকটা কি?’, ‘অন্য বিষয়গুলি কোথায়?’ বা ‘এরাই সব লেজেন্ড’।

উল্লেখ্য, গতকাল পাকিস্তান বনাম নিউজিল্যান্ডের ওয়ার্ম আপ ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারায় নিউজিল্যান্ড। ব্যাট করতে নেমে প্রথমে ৫০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৩৪৫ রান তোলে পাকিস্তান। জবাবে রান তাড়া করতে নেমে নিউজিল্যান্ড ৪৩ ওভার ৪ বল খেলে প্রয়োজনীয় রান তুলে নেয়। নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ রান করেন রচিন রবীন্দ্র। তিনি করেন ৯৭। এই জয়ের সুবাদে মনোবল তুঙ্গে কিউইদের।

অন্যদিকে, পাহাড় প্রমাণ রান করেও হেরে যাওয়ায় বিশ্বকাপের আগে চাপে পাকিস্তান। পাকিস্তানের বোলাররা বিধ্বংসী পারফরমেন্স দেখালেও, ওয়ার্ল্ড কাপের আগে এরকম হার চিন্তায় রাখবে সবুজ শিবিরকে। ঠিক একইভাবে ব্যাটিং নিয়ে কিছুটা হলেও স্বস্তিতে থাকবে নিউজিল্যান্ড। বিশ্বকাপের মূল পর্বের আগে এই জয়, নিউজিল্যান্ডকে ভালো পারফর্ম করতে সাহায্য করবে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ সিএএ নিয়ে পথসভা চলাকালীন বাংলা পক্ষর নেতার ওপর হামলা, অভিযুক্ত বিজেপি SSC মামলায় ২৫,৭৫৩ জনের চাকরি বাতিল করল কলকাতা হাই কোর্ট যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না জীবনে নাকি প্রথমবার আলুরদম মুড়ি খেলেন রচনা!অভিনেত্রীর হাসি দেখে ট্রোল নেটপাড়ার ১২% সুদ সমেত বেতন ফেরত, চলবে CBI তদন্ত, SSC মামলার রায়ে আজ কী কী বলল HC? ২৩ এপ্রিল চৈত্র পূর্ণিমা, ভুল করেও করবেন না এই কাজ, নাহলে আসতে পারে দুর্ভাগ্য বিহারে বড় ধাক্কা এনডিএ-র, একমাত্র মুসলিম সাংসদ যোগ দিলেন লালুর দলে যে চা পাতা কিনছেন, তাতে ভেজাল নেই তো? বিশ্বাস করে ঠকবেন না, যাচাই করে নিন

Latest IPL News

যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.