বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > SA vs SL T20 WC 2024: ম্যাচের আগে সারা রাত ধরে চলেছিল ‘ড্রিঙ্কস পার্টি’! শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে বড় অভিযোগ

SA vs SL T20 WC 2024: ম্যাচের আগে সারা রাত ধরে চলেছিল ‘ড্রিঙ্কস পার্টি’! শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে বড় অভিযোগ

শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে বড় অভিযোগ (ছবি-AFP)

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শ্রীলঙ্কা ক্রিকেট দলের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছে শ্রীলঙ্কা। এই পারফরম্যান্সের পর দেশে সমালোচনার মুখে পড়ে ছিল দল। টিমের খেলোয়াড়দের নিয়েও প্রশ্ন উঠেছিল। কিন্তু এখন যে খবর বেরিয়ে আসছে তা শ্রীলঙ্কা ক্রিকেট দল ও ভক্তদের জন্য খুবই হতাশাজনক।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কা ক্রিকেট দলের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছিল শ্রীলঙ্কা দল। এই পারফরম্যান্সের পর দেশটিতে তুমুল সমালোচনার মুখে পড়ে ছিল। দলের খেলোয়াড়দের নিয়েও প্রশ্ন উঠেছিল। কিন্তু এখন যে খবর বেরিয়ে আসছে তা শ্রীলঙ্কা ক্রিকেট দল ও ভক্তদের জন্য খুবই হতাশাজনক। বিশ্বকাপের মতো বড় আসরে কোনও দলই যে কাজ করতে পারে না, সেটাই নাকি করেছিল শ্রীলঙ্কা দল। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার খেলোয়াড়দের বিরুদ্ধে বড় অভিযোগ উঠছে।

আরও পড়ুন… ওরাই ঠিক করবে দলে কে থাকবে, কারা জায়গা পাবে না: কার্স্টেন-গিলেস্পির হাতেই বাবরদের লাগাম তুলে দিল PCB

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচের আগে হোটেলে কী ঘটেছিল?

নানা রিপোর্টে বলা হচ্ছে, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচের আগে শ্রীলঙ্কা ক্রিকেট দলের খেলোয়াড়রা হোটেল রুমে ড্রিঙ্কস পার্টি করেছিলেন। শ্রীলঙ্কার রিপোর্ট অনুযায়ী, শ্রীলঙ্কা দলের পাঁচ বড় খেলোয়াড় এই পার্টিতে অংশ নিয়েছিলেন। এদের মধ্যে তিনজন টপ অর্ডার ব্যাটসম্যান, একজন ফাস্ট বোলার এবং একজন অলরাউন্ডার এই পার্টিতে অংশ নিয়েছিলেন। এছাড়া দলের সহকারী কোচ ও খেলোয়াড়দের ম্যানেজারও এই ড্রিঙ্কস পার্টিতে অংশ নিয়েছিলেন বলে জানা গিয়েছে। তবে কোন প্লেয়াররা এই পার্টিতে অংশ নিয়েছিলেন সেটা এখনও জানা যায়নি আসলে সেই খেলোয়াড়দের নাম এখনও প্রকাশ করা হয়নি। যেখানে বর্তমান ম্যানেজার পেশাদারভাবে দলের ৮ জন খেলোয়াড়কে পরিচালনা করেন।

আরও পড়ুন… ICC-র ইতিহাসে এমনটা প্রথমবার ঘটল! একই সঙ্গে ভারতের দুই ক্রিকেটার জিতলেন জুন মাসের সেরা পুরস্কার

আইসিসির নিয়ম অনুযায়ী, খেলোয়াড়দের ব্যক্তিগত ম্যানেজাররা টিম হোটেলে থাকতে পারবেন না। এভাবে আইসিসির নিয়ম ভাঙার অভিযোগও উঠছে দলটির বিরুদ্ধে। গত ৭ জুলাই থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব অভিযোগ ঘুরপাক খাচ্ছে। জানিয়ে রাখি, দক্ষিণ আফ্রিকার কাছে লজ্জাজনক হারের মুখে পড়েছিল শ্রীলঙ্কা।

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর গ্রুপ পর্যায়ের ম্যাচে যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শ্রীলঙ্কা মুখোমুখি হয়েছিল সেটি ছিল টুর্নামেন্টে চতুর্থ ম্যাচ। এই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯.১ ওভারে মাত্র ৭৭ রানেই শেষ হয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস। এর জবাবে ১৬.২ ওভারে চার উইকেট হারিয়ে লক্ষ্য অর্জন করেছিল দক্ষিণ আফ্রিকা।

আরও পড়ুন… ভিডিয়ো: ব্যাট তুলে দ্রাবিড়কে গার্ড অফ অনার জানাল অ্যাকাডেমির ছোটরা! খুশি চেপে রাখতে পারলেন না কোচ রাহুল

বোর্ড প্রত্যাখ্যান করেছে

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড দলের খেলোয়াড়দের বিরুদ্ধে ওঠা অভিযোগকে মিথ্যা বলে অভিহিত করেছে। বোর্ড বলছে, এই অভিযোগগুলি তৈরি করা এবং শ্রীলঙ্কা ক্রিকেটের পাশাপাশি দলের মানহানি করার ষড়যন্ত্রের অভিযোগ করা হয়েছে। গত ৭ জুলাই যে পত্রিকাটি প্রথম এই খবর প্রকাশ করেছিল তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে বোর্ড। বোর্ড এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে অভিহিত করেছে।

ক্রিকেট খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল অপেক্ষা দু'দিনের, ডিএ-বেতন নিয়ে ১৫ জুলাইতেই বড় সিদ্ধান্ত নিতে পারে রাজ্য সরকার অ্যাম্বুল্যান্স–লরির মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত রাজপথ, কেশপুরে পাঁচজনের মৃত্যু নীতা আম্বানির হাতের মেহেন্দিতে একগুচ্ছ নাম, মুকেশের পরিবর্তে কারা জায়গা পেল এই পদ্ধতিতে বাড়িতেই বানিয়ে নিন মাওয়া ঘাটের বিখ্যাত ইলিশের লেজ ভর্তা! অবসরের দিনেও তরতাজা জিমি! চুটিয়ে ক্রিকেট খেললেন স্টোক্সের পুত্র-কন্যাদের সঙ্গে LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.