বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > Rizwan on cramp: রিজওয়ানের 'চোট' দেখে সিনেমায় নামতে বললেন ডুল, কখনও-সখনও অভিনয় করি, অকপট পাক তারকা

Rizwan on cramp: রিজওয়ানের 'চোট' দেখে সিনেমায় নামতে বললেন ডুল, কখনও-সখনও অভিনয় করি, অকপট পাক তারকা

শ্রীলঙ্কার বিরুদ্ধে অপরাজিত ১৩১ রান করেন মহম্মদ রিজওয়ান। (ছবি সৌজন্যে পিটিআই, এক্স ও এপি)

শ্রীলঙ্কার বিরুদ্ধে অপরাজিত ১৩১ রান করে ফের পাকিস্তানের নায়ক হয়ে উঠেছেন মহম্মদ রিজওয়ান। তারইমধ্যে ক্র্যাম্প ধরেছিল তাঁর। যা নিয়ে তুমুল হাসাহাসি করতে থাকেন ধারাভাষ্যকার। তাঁকে সিনেমায় নামারও পরামর্শ দেন সাইমন ডুল। সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন রিজওয়ান।

গরমের মধ্যেই ৫০ ওভার উইকেটকিপিং করেন। কিছুক্ষণ পরেই ব্যাট করতে নামতে হয়। একটা বা দুটো বল খেলেননি। ১২১টি বল খেলে পাকিস্তানকে জেতান। আর সেই পরিস্থিতিতে ক্র্যাম্প হওয়া একেবারেই অস্বাভাবিক নয়। মহম্মদ রিজওয়ানের ক্ষেত্রে ঠিক সেটাই হয়। একটা সময় ক্র্যাম্পে কাতরাতে থাকেন পাকিস্তানের তারকা ক্রিকেটার। ছক্কা মেরে ক্র্যাম্পের যন্ত্রণায় মাঠে পড়ে যান। যে দৃশ্য দেখে তুমুল হাসাহাসি করতে থাকেন ধারাভাষ্যকাররা। এমনকী তাঁকে সিনেমায় নামার পরামর্শ দেন ধারাভাষ্যকার সাইমন ডুল। আর তা নিয়ে পালটা মজা করলেন রিজওয়ান। তিনি বললেন, কখনও কখনও সত্যি-সত্যিই ক্র্যাম্প লাগে। কখনও কখনও আবার ‘অ্যাক্টিং’ করেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ছড়িয়ে পড়েছে অসংখ্য মিম।

আর সেই যাবতীয় ঘটনা ঘটে পাকিস্তান-শ্রীলঙ্কা ম্য়াচে। মঙ্গলবার হায়দরাবাদে শ্রীলঙ্কার ব্যাটিংয়ের সময় ৫০ ওভার উইকেটকিপিং করেন রিজওয়ান। তারপর যে হাত-পা'কে একটু বিশ্রাম দেবেন, সেই সুযোগটাও ঠিকভাবে পাননি। কারণ পাকিস্তানের ইনিংসের অষ্টম ওভারেই তাঁকে মাঠে নামতে হয়। তারইমধ্যে ৩৭ তম ওভারে ধনঞ্জয় ডি'সিলভার বলে ছক্কা মারার পর ক্র্যাম্প ধরে যায় রিজওয়ানের। রীতিমতো কাতরাতে থাকেন।

আরও পড়ুন: 'Pakistan Jeetega' Chants in Hyderabad stadium: ‘জিতেগা পাকিস্তান’, স্লোগান উঠল হায়দরাবাদের স্টেডিয়ামে, ভাইরাল ভিডিয়ো

৩৬.৩ ওভারে ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে ছক্কা মারেন রিজওয়ান। লং-অফের উপর দিয়ে বলটা যখন গ্যালারিতে উড়ে যাচ্ছিল, তখন মাঠে পড়ে যন্ত্রণায় কাতরাতে থাকেন। প্রাথমিকভাবে পিচের উপর পড়ে গিয়ে ডান পা উঁচু করে ধরে থাকেন। ক্র্যাম্প ধরলে যেমন সেই জায়গাটা ধরে থাকার চেষ্টা করেন অনেকে, সেরকমই করছিলেন। তারপর ওঠার চেষ্টা করেন। কিন্তু ঠিকমতো দাঁড়াতে পারছিলেন না। মাটিতে পা ফেলতে পারছিলেন না পাকিস্তানের তারকা। গ্লাভস এবং হেলমেট খুলে হাঁটুর কাছে ধরতে যান। মুহূর্তের মধ্যে কোমরের কাছে হাত দিয়ে ধরেন।

আরও পড়ুন: ICC World Cup 2023 Points Table: দুটি ম্যাচ জিতেও শীর্ষে নেই পাকিস্তান, বিশ্বকাপের পয়েন্ট টেবিলে ভারত কত নম্বরে?

আর সেই দৃশ্য দেখে হাসতে থাকেন ধারাভাষ্যকার। বিশেষত নিউজিল্যান্ডের প্রাক্তন তারকা ডুল বলতে থাকেন, 'ওকে (রিজওয়ান) সিনেমায় নিন, প্লিজ।’ সঙ্গে তিনি বলেন, ‘ও জানে না, এবার শরীরের কোন অংশ চেপে ধরতে হবে, সেটা বলতে থাকেন।’ অন্য ধারাভাষ্যকাররাও হাসতে থাকেন। কেউ একজন হাসতে-হাসতেই বলেন, ‘এটা খুব যন্ত্রণাদায়ক, যন্ত্রণাদায়ক।’

পরে বিষয়টি নিয়ে রিজওয়ানকে প্রশ্ন করেন ডুল। যে রিজওয়ান ১২১ বলে ১৩১ রানে অপরাজিত থেকে পাকিস্তানের জয় নিশ্চিত করেন। ম্যাচের সেরাও নির্বাচিত হন। আর ম্যাচের সেরার পুরস্কার নিতে এসে ক্র্যাম্প নিয়ে প্রশ্নের জবাবে হাসতে-হাসতে পাকিস্তানের তারকা ক্রিকেটার বলেন, ‘কখনও কখনও এটা ক্র্যাম্প। কখনও কখনও এটা অভিনয়।’ যা শুনে হাসতে থাকেন ডুল।

ক্রিকেট খবর

Latest News

ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০-র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.